বব বিশ্বাসের পর এবার দেবরাজ, আরও একবার ভয় ধরাবেন শাশ্বত

  • 'কাহানি'-র পরে শাশ্বত আবার নেগেটিভ রোলে 
  • ছবিতে দেবরাজের চরিত্রে রয়েছেন শাশ্বত 
  • দেবরাজের বিয়ে হয় তার বন্ধুর মেয়ের সঙ্গে 
  • তার অত্য়াচারে খুবই দুঃস্বপ্নে কাটে মেঘার জীবন 

Ritam Talukder | Published : Nov 4, 2019 10:38 AM IST / Updated: Nov 04 2019, 04:16 PM IST


হিন্দি ছবি 'কাহানি'-র পর আবার, শাশ্বত ফিরলেন নেগেটিভ রোলে । ছবির নাম 'ষড়রীপু ২: জতুগৃহ'।  'কাহানি'-র  বব বিশ্বাস এবার হবেন এখানে দেবরাজের চরিত্রে অভিনয় করছেন। 'ষড়রীপু ২: জতুগৃহ' আসলে অয়ন চক্রবর্তীর তৈরি 'ষড়রীপু' ছবির সিক্য়ুয়েল।

আরও পড়ুন, জনপ্রিয়তার নিরিখে কে রয়েছে এগিয়ে, টিআরপি তালিকায় সেরা পাঁচ ধারাবাহিকের নাম

 অয়ন চক্রবর্তীর পরিচালিত 'ষড়রীপু' এবং 'ষড়রীপু ২: জতুগৃহ' এর মধ্য়ে অবশ্য়  রয়েছে একটা মিল। গোয়েন্দা চন্দ্রকান্ত আগের মতই এই ছবিতেও অপরিবর্তিত আছেন। এই ছবিটি আসলে একটি  থ্রিলার বেস প্রতিশোধের গল্প। ছবির গল্পটি শুরু হয় মেঘা নামের একটি মেয়েকে ঘিরে।  মেঘনা ভালবাসত একজনকে। কিন্তু একটি আকস্মিক ঘটনায় তার বিয়ে হয় তার বিয়ে হয় তার বাবার বন্ধু দেবরাজের সঙ্গে। ছবিতে মেঘার ভূমিকায় অভিনয় করছেন অরুণিমা। দেবরাজের ভূমিকায় অভিনয় করছেন শাশ্বত।  বিয়ের পর দেবরাজের অত্য়াচারে, প্রায় টানা ৮ বছর  খুবই দুঃস্বপ্নে কাটে মেঘার জীবন।  তারপরেই ছবিতে আসে নতুন মোড়। এরপর হঠাৎই এক দুর্ঘটনায় দেবরাজ প্রাণ হারান। কিন্তু তারপরেই প্রশ্নটা ওঠে  মেঘাই কি দায়ি তার স্বামীর মৃত্য়ুর জন্য়।

 

আরও পড়ুন, মানবতার লক্ষ্য়ে ধর্মযুদ্ধ, রাজের নতুন ছবি নিয়ে চর্চা রীতিমত

যাইহোক , গোয়েন্দা চন্দ্রকান্তের চরিত্রে অভিনয় করছেন চিরঞ্জিত চক্রবর্তী।  এছাড়াও অন্য়ান্য় গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন, রাজেশ শর্মা, সৌরভ  চক্রবর্তী, পৌলমি দাশ, বিশ্বজিত  চক্রবর্তী। 

Share this article
click me!