মেগা সিরিয়াল মানেই টানা পোড়েন, ওঠা নামার গল্প। কখনও পর্দা জুড়ে চলে টানটান উত্তেজনা, কখনও আবার তা পিছিয়ে অন্য ধারাবাহিকের টক্করে। ফলেই এক এক সপ্তাহে এক একটি সিরিয়ালের বাজার ওঠে জমে। সকাল থেকে সন্ধ্যে পাড়ার বাড়িতে বাড়িতে কান পাতলেই শোনা যায় বেশ কয়েকটি চেনা ধারাবাহিকের সুর, ছোট পর্দা জুড়েই তখন চলে ধারাবাহিকের দাপট। স্টার, জি, কালার্স, কার দৌড় কত দূর, সেই দিকে নজর রেখেই একের পর এক ছবি নতুন ধারাবাহিক উঠে আসে টিভির পর্দায়। জেনে নিন এই সপ্তাহে দৌড়ে কে এগিয়ে।  

আরও পড়ুন- মানবতার লক্ষ্য়ে ধর্মযুদ্ধ, রাজের নতুন ছবি নিয়ে চর্চা রীতিমত

এই সপ্তাহে টিআরপির  দিক থেকে এগিয়ে রয়েছে 'ত্রিনয়ণী'-র। তবে গত সপ্তাহের থেকে এই সপ্তাহে টিআরপি কমে গিয়েছে 'ত্রিনয়ণী'-র। ৯ শতাংশ থেকে কমে গিয়ে ৮ শতাংশে দাঁড়িয়েছে 'ত্রিনয়ণী'-র টিআরপি। তবে রাসমনির টিআরপিও উন্নতি করেছে। গত সপ্তাহে ৮.৪ এই সপ্তাহে তা বৃদ্ধি পেয়ে হয়েছে ৮.৭ এর ঘরে। একইভাবে টিভির পর্দা জমিয়ে রেখেছে কৃষ্ণকলি গত সপ্তাহ থেকে উন্নতি করেছে তারাও। গত সপ্তাহে কৃষ্ণকলির টিআরপি ছিল ৭.৩ তে সেটি এই সপ্তাহে বেড়ে হয়েছে ৭.৯। এতো গেল জি বাংলার কথা, এর সঙ্গে পাল্লা দিচ্ছে স্টার জলসার শ্রীময়ীও। গত সপ্তাহ থেকে বেড়ে গিয়েছে এই ধারাবাহিকের টিআরপি। গত সপ্তাহে শ্রীময়ীর টিআরপি ছিল ৭.৯ এই সপ্তাহে তা বেড়ে পৌঁছে গিয়েছে ৮ এর ঘরে।

আরও পড়ুন- আমিরের ব্য়বহারে বাথরুমে বসে কাঁদতে হয়েছিল, ফাঁস করেন দিব্যা ভারতী

আরও পড়ুন- কবে আসবে বাদশাহের ছবি, রহস্য বাড়িয়ে শাহরুখ দিলেন এই উত্তর

তবে শ্রীময়ী ছাড়া স্টারের অন্যান্য সিরিয়ালগুলি টিআরপি-এর দিক থেকে পিছিয়ে রয়েছে জি বাংলার ধারাবাহিকগুলির থেকে। স্টারের ধারাবাহিক তেমন একটা উন্নতি করতে পারেনি। এইবারে বেশ কমে গিয়েছে নেতাজি ধারাবাহিকের জনপ্রিয়তাও। এখনও তালিকাতে ফিরতে পারেনি ইরাবতীর চুপকথা, নজর, কলের বউ, লৌকিক না অলৌকিক। তবে সেরা পাঁচ তালিকাতে এবার জায়গা করে নিয়েছে স্টার। তাও আবার শ্রীময়ীর হাত ধরে। দেখে নেওয়া যাক একনজরে সেরা পাঁচ-  

ত্রিনয়ণী
করুণাময়ী রানি রাসমণি
শ্রীময়ী
কৃষ্ণকলি
দাদাগিড়ি