রাজ চক্রবর্তী ও শুভশ্রীর  বিয়ের ১ বছর কেটে গেছে। এদিকে বিয়ের পর 'পরিণতি' ছবিতে অসাধারণ সাফল্য়ের সঙ্গে কামব্য়াক করেছেন শুভশ্রী। বাণিজ্য়িক ছবির ক্ষেত্রে শুভশ্রী বরাবরই ভাল কাজ করেছেন। তবে এবার সেই চেনা ছক ভেঙে এবার তিনি ওয়ার্কশপ শুরু করেছেন তার নতুন ছবি 'ধর্মযুদ্ধ' এর জন্য়। দেশের সাম্প্রতিক ও রাজনৈতিক প্রেক্ষাপটেই রাজ চক্রবর্তী তৈরি করছেন তার এই নতুন ছবি 'ধর্মযুদ্ধ'। 

আরও পড়ুন, টলিউডে ধামাকা খবর, সৌরভকে বিয়ে করছেন জুন মালিয়া

 

 সাম্প্রদায়িক দাঙ্গা ঘিরেই 'ধর্মযুদ্ধ' ছবির গল্পের মোড় ঘোরে। আর এমন পরিস্থিতে সবাই একইসঙ্গে  থাকা, একইসঙ্গে খাওয়া দাওয়া শুরু করেন। কোথাও গিয়ে তৈরি হয় এক নাম না জানা শিকড়ের সম্পর্ক। 'ধর্মযুদ্ধ' ছবিতে শুভশ্রী মোটেই একজন গ্ল্য়ামারাস নায়িকা নন। বরং একেবারেই সাধারণ মধ্য়বিত্ত চরিত্রে এখানে তাকে দেখতে পাওয়া যাবে। ছবিতে মুন্নি নামের চরিত্রে শুভশ্রী অভিনয় করছেন। 'ধর্মযুদ্ধ'  ছবিতে একেবারেই অন্য় লুকে গ্রাম থেকে উঠে আসা সাধারণ চরিত্র নিয়েই এবার নিজের অভিনয় ক্ষমতার এক্সপেরিমেন্ট করবেন শুভশ্রী। তার স্বামীর চরিত্রে অভিনয় করবেন সপ্তর্ষি মৌলিক। এছাড়াও এই ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন পার্ণো মিত্র, ঋত্বিক চক্রবর্তী, সোহম, স্বাতীলেখা সেনগুপ্ত।

আরও পড়ুন, ডিপ্রেশন নিয়ে মুখ খুললেন অভিনেত্রী মিশমি, জানালের মনের কথা

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Stay tuned

A post shared by Raj Chakraborty (@rajchoco) on Nov 1, 2019 at 9:42pm PDT

'ধর্মযুদ্ধ'  ছবিতে সঙ্গীত পরিচালনা করেছেন, ইন্দ্রজিত দাশগুপ্ত।  এই ছবির চিত্রনাট্য় লিখেছেন পদ্মনাভ দাশগুপ্ত। পুরুলিয়ার প্রত্য়ন্ত গ্রাম জুড়ে চলছে এই ছবির শুটিং।  ছবিটি মুক্তি পাবে ২০২০ সালের মার্চ মাসে।