নতুন ছবির কাজে হাত দিলেন দেব, শুরু হল ছবির শ্যুটিং

  • নতুন ছবির শ্যুটিং শুরু করলেন দেব
  • ছবির নাম সাঁঝবাতি
  • পাসওয়ার্ড ছবির কাজ শেষ
  • এই বছরই মুক্তি পাবে নতুন ছবি

Jayita Chandra | Published : Jun 25, 2019 9:00 AM IST

একের পর এক ছবির কাজে হাত দিচ্ছেন অভিনেতা দেব। সম্প্রতি তার ছবি কিডন্যাপ মুক্তি পেয়েছে প্রেক্ষাগৃহে। সেই ছবি এখনও মহা সমারহে চলছে প্রেক্ষাগৃহে। সেই ছবির কাজ শেষ হতে না হতেই নতুন ছবির কাজে হাত দিয়েছিলেন দেব। যদিও সেই ছবির বেশ কিছুটা অংশ শ্যুটিং তিনি সেরে ফেলেছিলেন ভোট পর্ব শুরু হওয়ার আগেই। ছবির নাম ছিল পাসওয়ার্ড। সেই ছবির কাজও শেষ। চলতি বছরে পুজোতেই সেই ছবি আসতে চলেছে প্রেক্ষাগৃহে।
পাসওয়ার্ড ছবির পোস্ট প্রোডাকশনের কাজ এখন চলছে পুরো দমে। সেই কাজের ফাঁকেই বেশ কয়েকদিন আগে দেব প্রকাশ্যে এনেছিল সাঁঝবাতি ছবির খবর। এই ছবিতে দেব-এর বিপরীতে অভিনয় করতে দেখা যাবে পাওলি দামকে।
সেই ছবিরই শ্যুটিং শুরু হল মঙ্গলবার। সেই খবর ভক্তদের কাছে পৌঁচ্ছে দিলেন অভিনেতা। নিজের সোশ্যাল মিডিয়া পেজে ছবির প্রথম পোস্টার শেয়ার করে নিলেন তিনি। সঙ্গে জানালেন আজ থেকেই শুরু হল ছবির শ্যুটিং। সাঁঝবাতি, এক ছক ভাঙা সম্পর্কের গল্প, এই ট্যাগেই এক ডাকবাক্স পোস্টারে দেখা গেল।
ছবির পরিচালনায় থাকছেন লীনা গঙ্গোপাধ্যায় ও শৌবাল বন্দোপাধ্যায়। ছবিটি মুক্তি পাবে চলতি বছরেই। তাই তড়ি ঘড়ি এই ছবির কাজ শুরু করলেন অভিনেতা। অন্যদিকে দেব রুক্মিনী জুটির ছবি পাসওয়ার্ড নিয়েও ভক্তদের মধ্যে এখন উত্তেজনা তুঙ্গে। 

Share this article
click me!