পিলুর হাত ধরে কাছে টানলেন আহির, 'গাঙ্গুবাঈ '-র গানে মিষ্টি প্রেমে মজলেন শ্রেয়া ঘোষাল

 বনশালির 'গাঙ্গুবাঈ কাথিয়াওয়াড়ি'-তে দাপুটে অভিনেত্রী হিসেবে ইতিমধ্যেই বি-টাউনে নিজের ছাপ রেখেছেন মহেশ কন্যা। গোটা ছবিতে আলিয়াকে যতবার দেখছে ততবারই যেন নতুন করে প্রেমে পড়েছে দর্শক (Gangubai Kathiawadi)। ছবির সেট থেকে অভিনয় প্রতিটা জায়গায় ছাপ রেখেছেন পরিচালক সঞ্জয় লীলা বনশালি।  ইতিমধ্যেই ছবির গান 'জব সাইয়া' গানটি সুপার হিটের তকমা পেয়েছে।  শ্রেয়া ঘোষালের গলায় গাওয়া এই গান এখন সকলের মুখে মুখে। স্বয়ং শ্রেয়া ঘোষালও (Shreya Ghoshal) এবার মজলেন এই গানে। সদ্য শুরু হওয়া জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক 'পিলু ' (Pilu) একটি দৃশ্যের সঙ্গে নিজের গাওয়া 'জব সাইয়া' গানটিকে দারুণ ভাবে মিলিয়ে দিয়েছেন শ্রেয়া ঘোষাল। সম্প্রতি সারেগামা-র অফিসিয়াল পেজ থেকে পিলু ধারাবাহিকের  দৃশ্যের সঙ্গে শ্রোয়ার এই গানে একটি ভিডিও পোস্ট করা হয়েছে। যেখানে দেখা যাচ্ছে আপন মনে নাচ করছে পিলু, এবং পিছন দিয়ে হেঁটে আসছে আহির। তারপরেই পিলুক হাতটা টেনে ধরে সে। এই সিকোয়েন্সের সঙ্গে ব্যাকগ্রাউন্ডে শ্রেয়ার গান যেন যোগ্য সঙ্গত দিয়েছে।   সম্প্রতি নিজের ইনস্টাগ্রামে সেই ভিডিও পোস্ট করেছিলেন শ্রেয়া ঘোষাল,যা ভাইরাল হতে খুব বেশি সময় লাগেনি।

Riya Das | Published : Mar 5, 2022 8:53 AM IST

আলিয়া জ্বরে  (Alia Bhatt) কাঁপছে গোটা দেশ। সকলের মুখে মুখেই যেন গাঙ্গু ডায়লগ ঘুরছে। সোশ্যাল মিডিয়াতেও রিল ভিডিওতে ঝড় তুলেছেবনশালির 'গাঙ্গুবাঈ কাথিয়াওয়াড়ি'।  সদ্য মুক্তি প্রাপ্ত ছবির সাফল্যে তিনি যেন কার্যত তাক লাগিয়ে দিয়েছেন। ছবি মুক্তির দিন থেকেই  বিতর্ক, সমালোচনা লেগেই রয়েছে ছবিকে ঘিরে। তবে এককথায় বলতে গেল সমস্ত সমালোচকদের মুখে ঝামা ঘষে দিয়েছে বনশালির 'গাঙ্গুবাঈ কাথিয়াওয়াড়ি'।দাপুটে অভিনেত্রী হিসেবে ইতিমধ্যেই বি-টাউনে নিজের ছাপ রেখেছেন মহেশ কন্যা। গোটা ছবিতে আলিয়াকে যতবার দেখছে ততবারই যেন নতুন করে প্রেমে পড়েছে দর্শক (Gangubai Kathiawadi)। ছবির সেট থেকে অভিনয় প্রতিটা জায়গায় ছাপ রেখেছেন পরিচালক সঞ্জয় লীলা বনশালি।  ইতিমধ্যেই ছবির গান 'জব সাইয়া' গানটি সুপার হিটের তকমা পেয়েছে।  শ্রেয়া ঘোষালের (Shreya Ghoshal) গলায় গাওয়া এই গান এখন সকলের মুখে মুখে।

স্বয়ং শ্রেয়া ঘোষালও এবার মজলেন এই গানে। সদ্য শুরু হওয়া জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক 'পিলু ' (Pilu)  একটি দৃশ্যের সঙ্গে নিজের গাওয়া 'জব সাইয়া' গানটিকে দারুণ ভাবে মিলিয়ে দিয়েছেন শ্রেয়া ঘোষাল। সম্প্রতি সারেগামা-র অফিসিয়াল পেজ থেকে পিলু ধারাবাহিকের  দৃশ্যের সঙ্গে শ্রোয়ার এই গানে একটি ভিডিও পোস্ট করা হয়েছে। যেখানে দেখা যাচ্ছে আপন মনে নাচ করছে পিলু (Pilu)  , এবং পিছন দিয়ে হেঁটে আসছে আহির। তারপরেই পিলুক হাতটা টেনে ধরে সে। এই সিকোয়েন্সের সঙ্গে ব্যাকগ্রাউন্ডে শ্রেয়ার গান যেন যোগ্য সঙ্গত দিয়েছে।  পিলু আর আহিরের মিষ্টি প্রেমের গল্পে মজেছে দর্শকরা। সম্প্রতি নিজের ইনস্টাগ্রামে সেই ভিডিও পোস্ট করেছিলেন শ্রেয়া ঘোষাল (Shreya Ghoshal) ,যা ভাইরাল হতে খুব বেশি সময় লাগেনি। দেখে নিন ভিডিওটি,

 

 

আরও পড়ুন-অনুষ্কা জীবনে আসতেই আমুল বদলে গিয়েছেন বিরাট, গোপন কেচ্ছা ফাঁস করলেন কোহলি নিজেই

আরও পড়ুন-স্তনের একাংশ উন্মুক্ত করে নয়, লেহেঙ্গা চোলিতে গর্জিয়াস উরফি, হাইভোল্টেজে কাঁপছে নেটপাড়া

আরও পড়ুন-চরম যৌনতা থেকে ড্রাগস, 'ব্যাড বয়'-ইমেজেই বলিউডের প্রস্তাব, রক অ্যান্ড রোলে 'শেন ওয়ার্ন'

 

শুরু থেকেই দর্শকদের মন কেড়ে নিয়েছে জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক 'পিলু ' (Pilu)  । ধারাবাহিকের শুরুতেই মূল চরিত্র পিলু আর আহিরের মিষ্টি প্রেমের গল্পে মজেছিল দর্শক। উড়ন্ত মালাতে বিয়ে হয়েছিল পিলু-আহিরের। টুসু পরবে না  জেনেই যেন মালাবদল হয়ে যায় পিলু-আহিরের। তারপই গ্রামের পুরোহিত জানান দেয়  যে, বিহা তো হয়ে গেল বটে তোর পিলু। গুরুকুলে এসে সে কথা সবার থেকে লুকিয়ে রেখেছিল তারা। কিন্তু রঞ্জার মা ঋজুলার কানে সে কথা পোঁছতেই রঞ্জার সঙ্গে আহিরের বিয়ের ব্যবস্থা করে। এদিকে আহিরের বাবা এসে গুরুজিকে অপমান করতে থাকে। আর তখনই পিলুকে টেনে নিয়ে সিঁথিতে সিঁদুর পরিয়ে দেয় আহির। তারপর থেকেই শুরু হয়েছে পিলুর নতুন জীবনের লড়াই। ভাত কাপড়ের অনুষ্ঠানেও শাড়ি ছুঁড়ে ফেলে দিয়েছে রঞ্জা, এরপর আর কী কী সমস্যার সম্মুখীন হতে হবে পিলুকে, তা জানার জন্যই মুখিয়ে রয়েছে দর্শক।


 

Read more Articles on
Share this article
click me!