Iman Chakraborty : ২ দিন পরও মিলল না কোভিড রিপোর্ট, রেগে আগুন ইমন চক্রবর্তী

গত বুধবার থেকে জ্বর, সর্দি-কাশি গলা ব্যথায় ভুগছেন  জতীয় পুরস্কার জয়ী গায়িকা ইমন চক্রবর্তী। তার আর দেরি না করেই বৃহস্পতিবার সকাল সকালই কোভিড পরীক্ষা করাতে চলে যান ইমন চক্রবর্তী ও সুরকার নীলাঞ্জন ঘোষ। কিন্তু কোভিড পরীক্ষার পর পেরিয়ে গিয়েছে প্রায় ৪০ ঘন্টা। এখনও রিপোর্ট হাতে পাননি ইমন ও নীলাঞ্জন। এহেন সঙ্কট পরিস্থিতিতে রেগে আগুন হলেন গায়িকা।

Riya Das | Published : Jan 8, 2022 5:23 AM IST / Updated: Jan 08 2022, 01:00 PM IST

গত বুধবার থেকে জ্বর, সর্দি-কাশি গলা ব্যথায় ভুগছেন  জতীয় পুরস্কার জয়ী গায়িকা ইমন চক্রবর্তী (Iman Chakraborty)। তার আর দেরি না করেই বৃহস্পতিবার সকাল সকালই কোভিড পরীক্ষা করাতে চলে যান ইমন চক্রবর্তী ও সুরকার নীলাঞ্জন ঘোষ। কিন্তু কোভিড পরীক্ষার পর (Covid Report) পেরিয়ে গিয়েছে প্রায় ৪০ ঘন্টা। এখনও রিপোর্ট হাতে পাননি ইমন ও নীলাঞ্জন। এহেন সঙ্কট পরিস্থিতিতে রেগে আগুন হলেন গায়িকা। প্রথম সারির সংবাদমাধ্যমে ইমন (Iman Chakraborty) জানিয়েছেন, সকাল সাড়ে সাতটায় একটি ছেলে এসে বলে ২৪ ঘন্টার মধ্যে রিপোর্ট পেয়ে যাবেম। কিন্তু রেগে ক্ষোভে ফেটে পড়ছেন ইমন। কারণ ২৪ ঘন্টা তো দূর ৪০ ঘন্টা পার হয়ে গিয়েছে এখনও কোনও রিপোর্ট হাতে আসেনি।


ইমন (Iman Chakraborty) আরও জানিয়েছেন, যেই সংস্থা থেকে কোভিড পরীক্ষা করিয়েছেন সেই সংস্থার ওয়েবসাইট দেখতে গিয়ে দেখেন সেটিও কোনও কাজ করছে না। এমনকী সেই সংস্থার পক্ষ থেকে কোনওরকমের যোগাযোগও করা হয়নি ইমনদের সঙ্গে। আপতত বিনা চিকিৎসাতেই ২ দিন ধরে বাড়িতেই রয়েছেন (Iman Chakraborty) ইমন ও নীলাঞ্জন (Nilanjan Ghosh)। ব্যঙ্গ করে ইমন আরও বলেন, চিকিৎসা হল না তেমনই কোভিড কিনা তাও বুঝতে পারছি না। যার ফলে আইসোলেশনেও যেতে পারছি না। অন্যদিকে জ্বর কমে গিয়ে আমরা প্রায় সুস্থ। পুরো ঘটনায় প্রচন্ড হতবাক ইমন।  সোশ্যাল মিডিয়ায় প্রচন্ড অ্যাক্টিভ ইমন চক্রবর্তী ফেসবুকে একথা সকলকে জানিয়েছেন। তিনি বলেছেন, আমার মতো বহু জন সঠিক রিপোর্টের আশায় অপেক্ষায় রয়েছেন কিন্তু রিপোর্ট না আসলে চিকিৎসার কী হবে, বিনা চিকিৎসায় কোভিড বাড়বে ছাড়া কমবে না ।

 

 

আরও পড়ুন-Subhashree : করোনা আক্রান্ত শুভশ্রী, ইউভানকে ছাড়া কীভাবে নিভৃতবাসে রয়েছেন মাম্মা, দেখালেন রাজ

আরও পড়ুন-Rudranil Ghosh : সেপ্টেম্বরেই ছাদনাতলায় করোনা আক্রান্ত রুদ্রনীল ঘোষ, পাত্রী কে জানেন

আরও পড়ুন-Covid 19 Positive Bony: 'Covid' পজিটিভ বনি সেনগুপ্ত, মা অভিনেত্রীও করোনার কবলে

 

করোনা ভাইরাস নিয়ে ত্রাহি ত্রাহি রব চারিদিকে। নতুন বছর পড়তে না পড়তেই টলিউডে জাঁকিয়ে বসেছে করোনা ভাইরাস। একের পর এক তারকা এবং তাদের গোটা পরিবারকে কাবু করছে করোনা ভাইরাস।  কলকাতা ফের চোখ রাঙাচ্ছে করোনা ভাইরাস। কলকাতায় করোনার বাড়বাড়ন্ত যেভাবে বাড়ছে তাতে অবস্থা খুবই শোচনীয়। গোটা টলিপাড়াকে যেন গ্রাস করেছে করোনা ভাইরাস। একের পর এক তারকারা আক্রান্ত হচ্ছেন করোনা ভাইরাসে। তৃতীয় ঢেউ চলে এসেছে। প্রতিদিন লাফিয়ে লাফিয়ে বাড়ছে করোনা ভাইরাসে আক্রান্তের সংখ্যা। সাধারণ মানুষ থেকে একাধিক তারকারা করোনায় আক্রান্ত। ইতিমধ্যেই টলিপাড়ায় করোনায় আক্রান্ত হয়েছেন  পার্নো মিত্র, শ্রীজাত, সৃজিত মুখোপাধ্যায়,উজ্জ্বয়িনী,  জিৎ গঙ্গোপাধ্যায়, শ্রীলেখা, ঋদ্ধি, দেব, রুক্মিনী, মিমি- সহ একাধিক তারকার কোভিড রিপোর্ট পজিটিভ।

Share this article
click me!