Asianet News BanglaAsianet News Bangla

Subhashree : করোনা আক্রান্ত শুভশ্রী, ইউভানকে ছাড়া কীভাবে নিভৃতবাসে রয়েছেন মাম্মা, দেখালেন রাজ

 দ্বিতীয়বার করোনায় আক্রান্ত হয়েছেন রাজ ও শুভশ্রী। আপাতত হোম আইসোলেশনেই রয়েছেন অভিনেত্রী।  দুজনের শরীরেই মৃদু উপসর্গ রয়েছে। করোনার জন্য মা -বাবাকে ছেড়ে ফের ন্যানির সঙ্গে সময় কাটাচ্ছে রাজ পুত্র ইউভান। একা ঘরে ছেলেকে ছাড়া যেন একমুহূর্তও সময় কাটছে না। নিভৃতবাসে কীভাবে সময় কাটচ্ছেন একরত্তি সন্তানের মা শুভশ্রী। এবার সেই ছবি সকলের সঙ্গে শেয়ার করেছেন শুভশ্রীর স্বামী রাজ চক্রবর্তী। 

Raj chakraborty shares a video how Subhashree Ganguly is motivated herself on her quarantine BRD
Author
Kolkata, First Published Jan 7, 2022, 4:08 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

প্রথমে চিকেন পক্স তারপরেই করোনা আক্রান্ত হয়েছেন টলিপাড়ার স্বনামধন্য পরিচালক তথা  ব্যারাকপুরের বিধায়ক রাজ চক্রবর্তী। অন্যদিকে শুভশ্রী গঙ্গোপাধ্যায়েরও কোভিড পজিটিভ। ইতিমধ্যেই টলিপাড়ায় করোনায় আক্রান্ত হয়েছেন অনেকেই যেমন  পার্নো মিত্র, শ্রীজাত, সৃজিত মুখোপাধ্যায়,উজ্জ্বয়িনী,  জিৎ গঙ্গোপাধ্যায়, দেব, রুক্মিনী, মিমি- সহ একাধিক তারকার কোভিড রিপোর্ট পজিটিভ।  তবে এই প্রথমবার নয়, এই নিয়ে দ্বিতীয়বার করোনায় আক্রান্ত হয়েছেন রাজ ও শুভশ্রী। আপাতত হোম আইসোলেশনেই রয়েছেন অভিনেত্রী।  দুজনের শরীরেই মৃদু উপসর্গ রয়েছে। করোনার জন্য মা -বাবাকে ছেড়ে ফের ন্যানির সঙ্গে সময় কাটাচ্ছে রাজ পুত্র ইউভান। এর আগের বারও ইউভানের থেকে দূরে থেকেছিলেন মা শুভশ্রী। আর এবারও করোনাই ফের দূরত্ব তৈরি করল মা ও ছেলের মধ্যে। তবে ছেলেক ছেড়ে থাকাটা কতটা কষ্টের শুভশ্রীর কাছে তা সকলেরই জানা। কিন্তু কঠিন বাস্তবটা মেনে নিয়েছেন শুভশ্রী ও রাজ দুজনেই। 

একা ঘরে ছেলেকে ছাড়া যেন একমুহূর্তও সময় কাটছে না। নিভৃতবাসে কীভাবে সময় কাটচ্ছেন একরত্তি সন্তানের মা শুভশ্রী। এবার সেই ছবি সকলের সঙ্গে শেয়ার করেছেন শুভশ্রীর স্বামী রাজ চক্রবর্তী। করোনার ২ টি প্রতিশেধক নিয়েও ২ বার করোনা কাবু করল শুভশ্রীকে।  সম্প্রতি করোনায় আক্রান্ত হওয়াক পর যোগাতে মন দিয়েছেন শুভশ্রী। ঘরের মেঝেতে জ্বলছে মোমবাতি, সাদা সালোয়ার কামিজ পরে মেঝেতে শিরদাঁড়া টানটান হয়ে বসে চোখ বুজে প্রাণায়াম করছেন শুভশ্রী। তার সঙ্গে কপালভাতিও করছেন । এই আসনগুলি করলে মন শান্ত হয়। আর এই সময়টায় মন শান্ত রাখা ভীষণ জরুরি যাতে মন ভাল থাকলে শরীর ও স্বাস্থ্যও ভাল থাকে। মন ভাল রাখতে এইভাবেই নিজের মতো করে সময় কাটাচ্ছেন শুভশ্রী। তবে  এই ভিডিও করার সময়ে টেরই পাননি অভিনেত্রী।

 

 

কিন্তু এইসবের মধ্যে সবথেকে বেশি মিস করছেন ছেলে ইউভান। ছেলেকে কাছ থেকে দেখতে না পেয়ে বড্ড মন খারাপ মা ও বাবার। তাই বিকল্প ব্যবস্থা করতেও ভোলেননি রাজ-শুভশ্রী। মন খারাপ কমানোর জন্য ভিডিও কল করে ছেলের সঙ্গে কথা বলছেন। ইউভানও বাবা ও মাকে পেয়ে ভীষণ খুশি। কখনও 'বাবাজি' আবার কখন 'মাম্মা' বলে ডেকে উঠছে রাজশ্রীর আদরের 'কিউটিপাই'। মা ও ছেলের এই ভিডিও কল শেয়ার করেছেন রাজ। আদুরে ভিডিও দেখে আবেগে ভেসেছেন ভক্তরা। শুভশ্রী যে কতটা মিস করছেন ছেলে ইউভান তা ভিডিওতেই ধরা পরেছে। এইভাবেই নিভৃতবাসে সময় কাটাচ্ছেন রাজ ও শুভশ্রী। 

 

 

আরও পড়ুন-Bikini Bebe Monalisa : সুপারহট ক্লিভেজে লেডি কিলার মোনালিসা, ঝুমা বউদির শরীরী নেশায় বুঁদ ঠাকুরপোরা

আরও পড়ুন-অনস্ক্রিন চুম্বন থেকে সঙ্গমেই বেড়েছিল বিপদ, বলিউডের সেক্স সিম্বল মল্লিকার কাহিনি শুনলে শিউরে উঠবেন

আরও পড়ুন-Ritabhari : অন্তর্বাসের উপর দিয়ে ঠিকরে বেরোচ্ছে বক্ষের খাঁজ, 'BOSSBABY'-র অ্যাটিটিউটে মুগ্ধ ভক্তরা

 

গত মঙ্গলবারই টুইট করে করোনা আক্রান্ত হওয়ার খবর জানিয়েছেন রাজ। এবং সমস্ত অনুরাগীদের কোভিড বিধি মেনে চলার পরামর্শও দিয়েছেন ব্যারাকপুরের বিধায়ক। সকলেই তাদের দ্রুত আরোগ্য কামনা করেছে। করোনা ভাইরাস নিয়ে ত্রাহি ত্রাহি রব চারিদিকে। নতুন বছর পড়তে না পড়তেই টলিউডে জাঁকিয়ে বসেছে করোনা ভাইরাস। একের পর এক তারকা এবং তাদের গোটা পরিবারকে কাবু করছে করোনা ভাইরাস।  কলকাতা ফের চোখ রাঙাচ্ছে করোনা ভাইরাস। কলকাতায় করোনার বাড়বাড়ন্ত যেভাবে বাড়ছে তাতে অবস্থা খুবই শোচনীয়। গোটা টলিপাড়াকে যেন গ্রাস করেছে করোনা ভাইরাস। একের পর এক তারকারা আক্রান্ত হচ্ছেন করোনা ভাইরাসে।তৃতীয় ঢেউ চলে এসেছে। প্রতিদিন লাফিয়ে লাফিয়ে বাড়ছে করোনা ভাইরাসে আক্রান্তের সংখ্যা। সাধারণ মানুষ থেকে একাধিক তারকারা করোনায় আক্রান্ত।

Follow Us:
Download App:
  • android
  • ios