Covid 19 Negative Iman : 'Covid' নেগেটিভ ইমন, করোনামুক্ত হতেই দরজার খিল খুলে সাবেকি লুকে চমক গায়িকার


করোনা থেকে মুক্তি পেলেন জাতীয় পুরস্কার জয়ী গায়িকা ইমন চক্রবর্তী। এবার কোভিড রিপোর্ট নেগেটিভ ইমন চক্রবর্তীর। এবার করোনা নেগেটিভ হওয়ার খবরও ভক্তদের সঙ্গে শেয়ার করে নিয়েছেন ইমন চক্রবর্তী। নিজের সোশ্যাল মিডিয়া ইন্সটাগ্রামে সাবেকি লুকের ছবি শেয়ার করে সকলকে তাক লাগিয়েছেন গায়িকা ইমন। পাশাপাশি ছবির  ক্যাপশনে লিখলেন, অবশেষে করোনা রিপোর্ট নেগেটিভ এল। সকলেই অভিনেত্রীর সুস্থতা কামনা করেছেন।
 

Riya Das | Published : Jan 15, 2022 6:47 AM IST / Updated: Jan 15 2022, 02:53 PM IST

করোনা থেকে মুক্তি পেলেন জাতীয় পুরস্কার জয়ী গায়িকা ইমন চক্রবর্তী। এবার কোভিড রিপোর্ট নেগেটিভ ইমন চক্রবর্তীর (Iman Chakraborty tested Covid 19 Negative) । এবার করোনা নেগেটিভ হওয়ার খবরও ভক্তদের সঙ্গে শেয়ার করে নিয়েছেন ইমন চক্রবর্তী (Iman Chakraborty )। নিজের সোশ্যাল মিডিয়া ইন্সটাগ্রামে সাবেকি লুকের ছবি শেয়ার করে সকলকে তাক লাগিয়েছেন গায়িকা ইমন। পাশাপাশি ছবির  ক্যাপশনে লিখলেন, 'অবশেষে করোনা রিপোর্ট নেগেটিভ এল' (Covid 19 Negative)। সকলেই অভিনেত্রীর সুস্থতা কামনা করেছেন।

নিজের সোশ্যাল মিডিয়ায় হালকা সবুজ রঙের চওড়া পাড়ের শাড়ি, লাল ডিজাইন করা বেনারসি ব্লাউজ, সিঁথি ভর্তি সিঁদুর, হাতে শাখা-পলা, কপালে লাল টিপ, মাথায় খোপার চারপাশে একগুচ্ছ লাল গোলাপ বেঁধে পুরো বাঙালি সাজে ধরা দিয়েছেন ইমন চক্রবর্তী (Iman Chakraborty ) । সাবেকিয়ানায় মোড়া ইমনের ছবিতে ভালবাসায় ভরিয়ে দিয়েছেন নেটিজেনরা। পাশাপাশি সকলেই এই খবর পেয়ে ভীষণ আনন্দিত। ঝড়ের গতিতে ইমনের এই পোস্ট ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

 


আরও পড়ুন-Ananya Panday Bikini : অনাবৃত উরুতে জ্বলছে আগুন, ক্লিভেজের খাঁজে মাঝ সমুদ্রে হট পোজে নেশা ধরালেন অনন্যা

আরও পড়ুন-Superhot Kiara Advani : জলকেলিতে শিহরণ, নীল জলে শরীর ডুবিয়ে চরম সুখ খুঁজে পেলেন কিয়ারা

আরও পড়ুন-Malaika-Arjun Breakup : মালাইকাকে বুকে টেনে মিরর সেলফিতে অন্তরঙ্গতা, 'Breakup'-এর গুঞ্জনে জল ঢাললেন অর্জুন

 

গত রবিবার বিকেলেই  করোনায় আক্রান্ত হওয়ার খবর ভক্তদের সঙ্গে শেয়ার করেছিলেন গায়িকা ইমন (Iman Chakraborty ) । কোভিড পজিটিভ হয়ে আইসোলেশন ছিলেন ইমন। নিজেকে ঘরবন্দি করে দরজায় খিল দিয়েছেন বলে জানিয়েছিলেন ইমন চক্রবর্তী। সোশ্যাল মিডিয়া ফেসবুকে করোনায় আক্রান্ত হওয়ার খবর দিয়েছিলেন ইমন। গত বুধবার থেকে জ্বর, সর্দি-কাশি গলা ব্যথায় ভুগছিলেন  জাতীয় পুরস্কার জয়ী গায়িকা ইমন চক্রবর্তী। তার আর দেরি না করেই বৃহস্পতিবার সকাল সকালই কোভিড পরীক্ষা করাতে চলে যান ইমন চক্রবর্তী ও সুরকার নীলাঞ্জন ঘোষ। ইমন একা নন, করোনায় আক্রান্ত হয়েছিলেন স্বামী নীলাঞ্জন ঘোষ।  সোশ্যাল মিডিয়ায় প্রচন্ড অ্যাক্টিভ ইমন চক্রবর্তী (Iman Chakraborty )। নিজের বেড়াতে যাওয়ার ছবি থেকে, গানের প্রোমোশন, এমনকী নিজের ব্যক্তিগত রোজনামচা হামেশাই শেয়ার করে থাকেন ইমন চক্রবর্তী। এবার করোনা নেগেটিভ হওয়ার খবরও ভক্তদের সঙ্গে শেয়ার করে নিয়েছেন ইমন চক্রবর্তী। নতুন বছর পড়তে না পড়তেই টলিউডে জাঁকিয়ে বসেছে করোনা ভাইরাস। একের পর এক তারকা এবং তাদের গোটা পরিবারকে কাবু করছে করোনা ভাইরাস।  কলকাতা ফের চোখ রাঙাচ্ছে করোনা ভাইরাস। কলকাতায় করোনার বাড়বাড়ন্ত যেভাবে বাড়ছে তাতে অবস্থা খুবই শোচনীয়। গোটা টলিপাড়াকে যেন গ্রাস করেছে করোনা ভাইরাস। একের পর এক তারকারা আক্রান্ত হচ্ছেন করোনা ভাইরাসে। তৃতীয় ঢেউ চলে এসেছে। প্রতিদিন লাফিয়ে লাফিয়ে বাড়ছে করোনা ভাইরাসে আক্রান্তের সংখ্যা। সাধারণ মানুষ থেকে একাধিক তারকারা করোনায় আক্রান্ত। ইতিমধ্যেই টলিপাড়ায় করোনায় আক্রান্তর তালিকা ক্রমশ বাড়ছে। তবে যারা করোনায় আক্রান্ত হয়েছিলেন তারা অনেকেই সুস্থতার পথে।

Share this article
click me!