প্রেমিক অভিরূপের সঙ্গে পানীয়তে চুমুক দিলেন শ্রাবন্তী, বিরাট কোহলির রোস্তরাঁর ছবি ফাঁস নেটদুনিয়ায়

 সম্প্রতি বিরাট কোহলির রেস্তোরাঁয় দেখা গেল শ্রাবন্তী ও তার প্রেমিক অভিরূপ নাগ চৌধুরীকে। কলকাতায় বিরাট কোহলির রেস্তোরাঁর দায়িত্বে রয়েছেন উষসী সেনগুপ্তর। উষসীর ডাকে কোহলির রেস্তোরাঁর প্রেমিককে নিয়ে হাজির হয়েছেন  শ্রাবন্তী চট্টোপাধ্যায়। নিজের সোশ্যাল মিডিয়ায় উষসী শ্রাবন্তী, অভিরূপ ও শ্রীপর্ণা রায়ের সঙ্গে সময় কাটানোর ছবি শেয়ার করে নিয়েছেন যা ভাইরাল হতে খুব বেশি সময় নেয়নি। সকলের সঙ্গে ছবি পোস্ট করে শ্রাবন্তীকে ধন্যবাদ জানিয়েছেন অভিনেত্রী।

Riya Das | Published : Jan 27, 2022 11:19 AM IST / Updated: Jan 27 2022, 05:36 PM IST

টলিপাড়ার কন্ট্রোভার্সি কুইন বললে খুব একটা ভুল হবে না।  বিতর্ক যেন তার সঙ্গে ওতপ্রোতভাবে জড়িত। তিনি হলেন টলিউডের অন্যতম চর্চিত নায়িকা শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee)। তাকে নিয়ে আলোচনা-সমালোচনা চলতেই থাকে। তবে এই সব কিছুতে মাথা ঘামাতে নারাজ শ্রাবন্তী। প্রেম- থেকে বিবাহ, দাম্পত্য থেকে বিচ্ছেদ শ্রাবন্তী চট্টোপাধ্যায় যেন টলিপাড়ার ওপেন সিক্রেট। যদিও সব কিছুকে পাত্তা না দিয়ে বেশ রোম্যান্টিক মুডে রয়েছেন টলিপাড়ার এই নায়িকা। 

টলিপাড়ার মিষ্টি নায়িকা শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee) এখন আলোচনার কেন্দ্রবিন্দুতে।  আইনি বিবাহ বিচ্ছেদ না হলেও  অভিনেত্রীর তৃতীয় স্বামী রোশন এখন অতীত।  তৃতীয় বিয়ে ভাঙার গুঞ্জনের মধ্যেই সবার চোখ যেন শ্রাবন্তীর (Srabanti Chatterjee) উপরে। তার রূপের ছটায় ঘায়েল হাজারো পুরুষ। তৃতীয় বিচ্ছেদের মধ্যেই জীবনে এসেছে নতুন প্রেম। ব্যবসায়ী অভিরূপ নাগ চৌধুরীর (Abhirup Nag Choudhury) সঙ্গে শ্রাবন্তীর প্রেমের গুঞ্জন টলিপাড়ার অলিতে গলিতে। প্রথম সারির সংবাদমাধ্যম সূত্রে জানা গিয়েছিল,বাইপাসের ধারে শ্রাবন্তীর আরবানারই বাসিন্দা অভিরূপ। পেশায় ব্যবসায়ী অভিরূপ নাগ চৌধুরীর সঙ্গেই নাকি প্রেম করছেন শ্রাবন্তী। তবে প্রেমিককে সকলের থেকে আড়ালে রাখতেই পছন্দ করেন শ্রাবন্তী। সম্প্রতি বিরাট কোহলির (Virat kohli s restaurant) রেস্তোরাঁয় দেখা গেল শ্রাবন্তী ও তার প্রেমিক অভিরূপ নাগ চৌধুরীকে (Abhirup Nag Choudhury) ।

 

 

আরও পড়ুন-Mouni Roy-Suraj Nambiar Wedding : বিবাহ বন্ধনে আবদ্ধ হলেন মৌনি রায়, দেখে নিন বিয়ের প্রথম ছবি

আরও পড়ুন-Mouni Roy Wedding : অবশেষে ঘুচল লেসবিয়ান তকমা , মৌনির বিয়েতে আবেগে ভাসলেন মন্দিরা বেদি

আরও পড়ুন-Nusrat-Yash: যশের 'ডোমেস্টিক পার্টনার' নুসরত, এমন শব্দ শুনেই রেগে আগুন সাংসদ অভিনেত্রী

 

কলকাতায় বিরাট কোহলির (Virat Kohli) রেস্তোরাঁর দায়িত্বে রয়েছেন উষসী সেনগুপ্তর। উষসীর ডাকে কোহলির রেস্তোরাঁর প্রেমিককে নিয়ে হাজির হয়েছেন  শ্রাবন্তী চট্টোপাধ্যায়। নিজের সোশ্যাল মিডিয়ায় উষসী শ্রাবন্তী, অভিরূপ ও শ্রীপর্ণা রায়ের সঙ্গে সময় কাটানোর ছবি শেয়ার করে নিয়েছেন যা ভাইরাল হতে খুব বেশি সময় নেয়নি। সকলের সঙ্গে ছবি পোস্ট করে শ্রাবন্তীকে (Srabanti Chatterjee) ধন্যবাদ জানিয়েছেন অভিনেত্রী। ছবিতে কালো রঙের জর্জেট শাড়ি, খোলা চুলে ধরা দিয়েছেন উষসী। অভিরূপকেও কালো পোশাকে দেখা গিয়েছে। শীতের রাতে প্রেমিকের সঙ্গেই পানীয়তে চুমুক দিয়েছেন শ্রাবন্তী। ঝড়ের গতিতে ছবি ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। কিছুদিন আগেই শ্রাবন্তী ও অভিরূপের প্রেম ভাঙার খবর শোনা গিয়েছিল। কিন্তু সেই খবর যে ভুঁয়ো তা ছবিতেই প্রমাণ মিলেছে। রোশনের সঙ্গে বিবাহ-বিচ্ছেদ না হওয়ার কারণেই হয়তো নতুন জীবনসঙ্গীর সঙ্গ পথচলা শুরু করতে পারছেন না শ্রাবন্তী। তবে অভিরূপের সঙ্গে যে সম্পর্ক অটুট রয়েছে, তা ছবিতেই ধরা পড়েছে।  অয়ন দে পরিচালিত ভয় পেও না-ছবির শুটিং নিয়ে ব্যস্ত রয়েছেন শ্রাবন্তী। ছবিতে শ্রাবন্তীর বিপরীতে ওম সাহানিকে দেখা যাবে।

Share this article
click me!