নাইটি পরে উঠে পড়লেন প্লেনে, 'টুনির মা' গানে উদ্দাম নেচে ভক্তদের পাগল করলেন স্যান্ডি সাহা

আবারও লাইমলাইটে উঠে এলেন জনপ্রিয় ইউটিউবার স্যান্ডি সাহা। সোশ্যাল মিডিয়ায় ইতিমধ্য়েই জনপ্রিয় স্যান্ডি সাহা। বিভিন্ন রকম সাজে নেটপাড়ায় ঝড় তুলতে সিদ্ধহস্ত স্যান্ডি। এবার  মোমো খেয়ে নাইটি পরে বিমানে উঠলেন স্যান্ডি সাহা। কবে এই প্রথমবার নয়, এর আগেও নাইটি পরে মা ফ্লাইওভারে গিয়ে ভিডিও করে শোরগোল ফেলে দিয়েছিলেন স্যান্ডি সাহা। এবার ফ্লাইটে উঠে উদ্দাম নাচে সকলের রাতের ঘুম কেড়ে নিয়েছেন তিনি। স্যান্ডির এই ভিডিও ভাইরাল হতেও খুব বেশি সময় নেয়নি। 

Riya Das | Published : Feb 5, 2022 10:00 AM IST

আবারও লাইমলাইটে উঠে এলেন জনপ্রিয় ইউটিউবার স্যান্ডি সাহা (Sandy Saha) । সোশ্যাল মিডিয়ায় ইতিমধ্য়েই জনপ্রিয় স্যান্ডি সাহা। বিভিন্ন রকম সাজে নেটপাড়ায় ঝড় তুলতে সিদ্ধহস্ত স্যান্ডি। এই কারণের জন্য শিরোনামে উঠে আসেন তিনি। যেটাই ট্রেন্ডিং সেটা নিয়ে ভিডিও বানাতে পোস্ট করতে সিদ্ধহস্ত জনপ্রিয় ইউটিউবার। স্যান্ডি সাহা এই নামটাই যেন যথেষ্ঠ। তিনি যেখানেই যান সেখানেই যেন একটা হুলুস্থুলু কান্ড বেধে যায়। স্যান্ডি সাহাকে চেনেন না এমন মানুষের সংখ্যা প্রায় হাতেগোনা। কখনও কলকাতা থেকে বাংলাদেশ গিয়ে শোরগোল ফেলে দেন জনপ্রিয় ইউটিউবার স্যান্ডি সাহা। কী এমন করলেন স্যান্ডি সাহা, যা দেখে চোখ কপালে উঠেছে ভক্তদের। এবার  মোমো খেয়ে নাইটি পরে বিমানে উঠলেন স্যান্ডি সাহা (Sandy Saha) । কবে এই প্রথমবার নয়, এর আগেও নাইটি পরে মা ফ্লাইওভারে গিয়ে ভিডিও করে শোরগোল ফেলে দিয়েছিলেন স্যান্ডি সাহা। এবার ফ্লাইটে উঠে উদ্দাম নাচে সকলের রাতের ঘুম কেড়ে নিয়েছেন তিনি। স্যান্ডির এই ভিডিও ভাইরাল হতেও খুব বেশি সময় নেয়নি। 

ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যাচ্ছে নাইটি পরে কালো বুট, মুখে মাস্ক পরে কলকাতা বিমানবন্দরে পৌঁছে গেছেন স্যান্ডি (Sandy Saha) ও তার পুরো টিম। বিমানবন্দরে গিয়ে স্যান্ডি নিজেই সকলের সঙ্গে ডেকে ডেকে কথা বলতে থাকেন। তবে তাকে চিনতে কারোরই কোনও অসুবিধা হয়নি। তার এই অদ্ভুত পোশাকে সকলে চিনে ফেলেন  এবং কেউ কেউ আবার তাকে নাইটি বৌদি বলে ডাকতে শুরু করেন। তবে যারা তাকে চিনতে পারেননি তারা সকলেই স্যান্ডির (Sandy Saha)  এই কীর্তিতে হতবাক হয়ে যান। 

 

 

আরও পড়ুন-Shilpa-Raj : ৫ টা ফ্ল্যাট, কোটি কোটি টাকার সম্পত্তি শিল্পার নামে কেন লিখে দিলেন রাজ, জল্পনা তুঙ্গে

আরও পড়ুন-Ileana Hot Photos : উথলে পড়ছে বক্ষযুগল থেকে থলথলে শরীর, কার্ভি ফিগারে চরম ট্রোলড ইলিয়ানা

আরও পড়ুন-Pori Moni: গুরুতর অসুস্থ, আগামী দেড় বছর আর কোনও ছবির শুটিং করবেন না 'Pregnant' পরীমণি

 

স্যান্ডি যা করবে তা-ই যেন  নিমেষে ভাইরাল হয়ে যায়। এবারও তার অন্যথা হল না। বিমানবন্দরে ঢুকেই টুনির মা গানের তালে নাচতে শুরু করেন স্যান্ডি সাহা। যা ঝড়ের গতিতে নিমেষে ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। টুনির মা গানের সঙ্গে স্যান্ডির নাচ দেখে সকলেই হতবাক। বিমানবন্দরে নাচ করার পর প্লেনে উঠার পর স্যান্ডি (Sandy Saha)  বলতে থাকেন, আমি পরের স্টপে নামতে চাই। যা শুনে প্লেনের বিমান সেবিকা পুরো থ হয়ে যান। তারপরেই আবার পাশের সিটে বসা অচেনা যুবককে খাবার খাইয়ে দেয়। স্যান্ডির এই পাগলপান্তি-ই এখন নেটদুনিয়ায় হটকেক। মুহূর্তের মধ্যে কয়েক লক্ষ ভিউ হয়। এর আগে সারা গায়ে পাতা লাগিয়ে কখনও  পাতা পাতা আবার কখনও গাদা গাদা ভিডিও বানিয়ে ঝড় তুলেছিলেন স্যান্ডি সাহা (Sandy Saha) । তা নিয়ে সমালোচনার ঝড় উঠেছিল। এখানেই থেমে নেয় তিনি কখন বাংলাদেশে গিয়ে হিরো আলমকে বিয়ে করতে চান  আবার কখনও বীরভূমের কাঁচা বাদাম খ্যাত ভূবন বাদ্যকরের বাড়ি গিয়ে তাকে বিয়ে করতে চান স্যান্ডি। বেশ কিছুদিন ধরে বেশিরভাগ ভিডিওতেই নাইটি পরেই ধরা দিচ্ছেন স্যান্ডি সাহা। তার এই অদ্ভুত ড্রেসের জন্য সকলের কাছে নাইটি বৌদি বলেই পরিচিত জনপ্রিয় ইউটিউবার স্যান্ডি সাহা।

Share this article
click me!