Subhashree Ganguly : বসন্ত পঞ্চমীতে বাগদেবীর আরাধনা, সকলকে সরস্বতী পুজোর শুভেচ্ছা জানালেন শুভশ্রী

বসন্ত পঞ্চমীর দিন সকালবেলায় সমস্ত ভক্তদের সরস্বতী পুজোর শুভেচ্ছা জানালেন টলি অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলি। নিজের ইনস্টাগ্রামে বাগদেবীর ছবি পোস্ট করে শুভশ্রী লেখেন, বিদ্যা-বুদ্ধি, সুর ও সৃষ্টি-তে থাকুক তোমার আশীর্বাদ। শুভ সরস্বতী পুজো। নিজের সোশ্যাল মিডিয়ায় এই পোস্ট করেই সমস্ত অনুরাগীদের বসন্ত পঞ্চমীর শুভেচ্ছা জানিয়েছেন টলি অভিনেত্রী।

Riya Das | Published : Feb 5, 2022 5:48 AM IST / Updated: Feb 05 2022, 11:25 AM IST

বছরের এই বিশেষ দিনটির জন্য সারাবছর মুখিয়ে থাকে প্রত্যেকেই।  সরস্বতী পুজো মানে  বাঙালির ভ্যালেন্টাইন। এই দিনটি নিয়ে বরাবরই বাঙালিদের একটা অন্য ভাললাগা রয়েছে।  শ্রী পঞ্চমীর দিন বিভিন্ন শিক্ষা-প্রতিষ্ঠানে ছাত্র-ছাত্রীদের বাড়িতে দেবী সরস্বতীর আরাধনা করা হয় ( Saraswati Puja 2022 ) । সরস্বতী দেবী বিদ্যার দেবী। শিক্ষা, শিল্প, সংস্কৃতির দেবী।  নিষ্ঠা সহকারে এই পুজো করলে দেবীর সিদ্ধিলাভ করা যাবে। এমনই প্রচলিত কথা রয়েছে প্রজন্ম থেকে প্রজন্মান্তরে। দেবীকে সন্তুষ্ট করতে প্রত্যেকেই প্রস্তুত থাকেন। সমস্ত নিয়ম মেনেই শুরু হয় বাগদেবীর আরাধনা ( Saraswati Puja)। সরস্বতী পুজোর সকাল থেকেই তড়িঘড়ি করে চলছে পুজোর প্রস্তুতি।  

 বসন্ত পঞ্চমীর (Basanth Panchami) দিন সকালবেলায় সমস্ত ভক্তদের সরস্বতী পুজোর শুভেচ্ছা জানালেন টলি অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলি (Subhashree Ganguly)। নিজের ইনস্টাগ্রামে বাগদেবীর ছবি পোস্ট করে শুভশ্রী লেখেন, বিদ্যা-বুদ্ধি, সুর ও সৃষ্টি-তে থাকুক তোমার আশীর্বাদ। শুভ সরস্বতী পুজো। নিজের সোশ্যাল মিডিয়ায় এই পোস্ট করেই সমস্ত অনুরাগীদের বসন্ত পঞ্চমীর শুভেচ্ছা জানিয়েছেন টলি অভিনেত্রী (Subhashree Ganguly) ।

 

 

সোশ্যাল মিডিয়াতে প্রচন্ড অ্যাক্টিভ টলি নায়িকা শুভশ্রী গাঙ্গুলি (Subhashree Ganguly) । সর্বদাই ফ্যানেদের সমস্ত আপডেট শেয়ার করে থাকেন শুভশ্রী। শিরোনামে কীভাবে থাকতে হয় তা মনে হয়, শুভশ্রীর থেকে আরও ভাল কেউ জানেন না।  টলিপাড়ার প্রথমসারির অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায় সর্বদাই শিরোনামে থাকতে পছন্দ করেন। বড় পর্দায় আসতে চলেছে শুভশ্রীর আপকামিং ছবি 'ধর্মযুদ্ধ'। দুবছরের অপেক্ষার অবসান হতে চলেছে অবশেষে। গত বছর এপ্রিলেই  'ধর্মযুদ্ধ'  মুক্তির দিনক্ষণ ঠিক করেছিল পরিচালক রাজ চক্রবর্তী। কিন্তু করোনা পরিস্থিতির জেরে অনির্দিষ্টকালের জন্য তা পিছিয়ে যায়। তারপর আবারও চলতি বছরের স্বাধীনতা দিবসের প্রাক্কালেও ছবি মুক্তির ঘোষণা করে রাজ। তারপরও তা পিছিয়ে যায়। অবশেষে মুক্তি পেতে চলেছে রাজ চক্রবর্তী পরিচালিত ও শুভশ্রী গঙ্গোপাধ্যায় (Subhashree Ganguly)অভিনীত ছবি 'ধর্মযুদ্ধ' ।

 

আরও পড়ুন-Shilpa-Raj : ৫ টা ফ্ল্যাট, কোটি কোটি টাকার সম্পত্তি শিল্পার নামে কেন লিখে দিলেন রাজ, জল্পনা তুঙ্গে

আরও পড়ুন-Ileana Hot Photos : উথলে পড়ছে বক্ষযুগল থেকে থলথলে শরীর, কার্ভি ফিগারে চরম ট্রোলড ইলিয়ানা

আরও পড়ুন-Pori Moni: গুরুতর অসুস্থ, আগামী দেড় বছর আর কোনও ছবির শুটিং করবেন না 'Pregnant' পরীমণি

 

চলতি বছরের ১২ আগস্ট মুক্তি পেতে চলেছে রাজ চক্রবর্তী পরিচালিত ছবি  'ধর্মযুদ্ধ'। ছবির নামেই বোঝা যাচ্ছে, ধর্মযুদ্ধের বিষয় ভাবনার। ধর্মের নামে মানুষে মানুষে ভেদাভেদ, ধর্ম নিয়ে রাজনীতিই হল এই ছবির আসল প্রেক্ষাপট। 'ধর্মযুদ্ধ' মূলত একটি রাতে ঘটে যাওয়া দাঙ্গার কাহিনি।তবে ছবির বিষয়বস্তু ভীষণ প্রাসঙ্গিক। পরিণীতা-র পর ফের রূপোলি পর্দা মাতাতে আসছেন রাজ ঘরনি। শুভশ্রী ছাড়াও এই ছবিতে মুখ্য ভূমিকায় রয়েছেন সোহম চক্রবর্তী, ঋত্বিক চক্রবর্তী, পার্নো মিত্র এবং স্বাতীলেখা সেনগুপ্ত। ছবিতে মুন্নীর চরিত্রে অভিনয় করতে দেখা যাবে শুভশ্রী গঙ্গোপাধ্যায়কে। রাজ  চক্রবর্তীর   'ধর্মযুদ্ধ' ছবিতে ফের নয়া অবতারে ঝড় তুলতে চলেছেন শুভশ্রী। অন্যদিকে চলতি বছরের ৩ জুন মুক্তি পেতে চলেছে রাজ চক্রবর্তী পরিচালিত ছবি 'হাবজি গাবজি'। একদম অন্য ধরনের এক গল্প নিয়ে হাজির হচ্ছে শুভশ্রী ও পরমব্রতর জুটি। ছবিতে স্বামী-স্ত্রীর ভূমিকায় দেখা যাবে শুভশ্রী গঙ্গোপাধ্যায় ও পরমব্রত চট্টোপাধ্যায়কে। ছবির বিষয়বস্তু বাস্তবের চিত্রটাকে তুলে ধরবে। অতিরিক্ত মোবাইল ফোনের ব্যবহার শিশুমনে কতটা প্রভাব ফেলে, এটাই হল সিনেমার মূল বিষয়বস্তু। ইতিমধ্যেই ছবি মুক্তির দিন গুনতে শুরু করেছেন অনুরাগীরা।  
 

Share this article
click me!