Uma Coming Episode: শুকতারাকে কি বলে ডেকে ফেলল উমা, হাতেনাতে ধরল অভির মামনি

কখনও সামনে আসছে উমার পরিবারের সঙ্গে লড়াই, কখনও আবার সামনে আসছে উমার মাঠে ময়দানে লড়াই। আর এই দুই সে সমান তালে সামলিয়ে সকলকে খুশি রাখার আপ্রাণ চেষ্টা করে চলেছে। 

Jayita Chandra | Published : Feb 5, 2022 3:15 AM IST

মাঠে গিয়ে প্রত্যহ খেলা প্র্যাক্টিস করতে হবে, আর তার জন্য উমার চাই একজনেরই অনুমতী। আর তিনি হলেন মামনি। জি বাংলার ধারাবাহিক উমাতে (Zee Bangla Serial Uma) এখন একের পর এক নতুন চমক। কখনও সামনে আসছে উমার পরিবারের সঙ্গে লড়াই, কখনও আবার সামনে আসছে উমার মাঠে ময়দানে লড়াই। আর এই দুই সে সমান তালে সামলিয়ে সকলকে খুশি রাখার আপ্রাণ চেষ্টা করে চলেছে। উমার এই চেষ্টাই এক কথায় সকলের নজর কাড়ে। তবে মামনিকে সে কিছু বলেই ডাকতে পারে না। নেই তেমন কোনও অনুমতী। তাই মুখ ফুসকে এবার সে বলে বসল রাগি দিদিমণি। এরপর কি প্রতিক্রিয়া হয় শুকতারার। 

খেলার মাঠে উমা (Uma), বাড়িতে নতুন লড়াইয়ে প্রথম বলেই চক্কা উমার, জি বাংলার অন্যতম ধারাবাহিক উমাতে (Zee Bangla Serial Uma) এবার নতুন মোড়। খেলার মাঠ থেকে ফিরতে দেরি হওয়া উমাকে ঘিরে চাঞ্চল্য, বাড়ির সকলে মিলে বুঝে উঠতে পারে না ঠিক কীভাবে পরিস্থিতির সামাল দেওয়া যাবে, এমন সময় উমাই মুখোমুখি দাঁড়ায় শুকতারার। বুঝিয়ে বলে বাড়ির সকলের জন্য ঠিক সে কতটা গুরুত্বরপূর্ণ। প্রতিটা পদে পদে সে সকলের খেয়াল রেখে চলেছে কীভাবে, সকলের সামনে হাত জোড় করে ক্ষমাও চেয়ে নেয় উমা। 

আরও পড়ুন- Serial TRP Rating : ৪৩ সপ্তাহেই কি শেষ হল 'মিঠাই' রানির রাজত্ব, একছত্র আধিপত্যে ভাগ বসাল

আরও পড়ুন- Zee Bangla Lakkhi Kakima: প্রমোতেই বাজিমাত, এবার হল অপেক্ষার ইতি, কবে থেকে শুরু লক্ষ্মী কাকিমা

আরও পড়ুন- এবার কি সবার সামনে রিনির মুখোশ টেনে খুলতে পারবে উর্মি, নাকি হারবে আবার

উমা, যার জীবনের প্রতিটা পদে কেবলই পরীক্ষা, যুদ্ধই যেন লিখে দিয়েছে নিয়তি, সেই মেয়ের এবার সাধারণ থেকে অসাধারণ হয়ে ওঠার পালা। উমা কোনও দিন যা স্বপ্নেও ভাবেনি, এবার তাকে তেমনই এক জীবন উপহার দিতে চলেছে অভি। তাকে যেতে হবে মাঠে, খেলতে হবে, নতুন করে বাঁচার স্বপ্ন দেখতে হবে, হেরে গেলে চলবে না। ফুলশয্যার রাতে ঠিক এভাবেই উমাকে নতুন করে বাঁচার স্বপ্ন দেখায় অভি। উমার কাছে এই সবটাই যেন স্বপ্ন। একটা সময় তার বাবা ঠিক যেমনটা চাইতেন, আজ যেন ঠিক তেমনটাই হচ্ছে তার সঙ্গে। ধারাবাহিক (Uma Serial) শুরু হওয়ার পর থেকেই একাধিক চমকে ভরপুর উমা (Uma Coming Episode) । ক্রিকেট খেলার স্বপ্ন নিয়ে প্রায়ই বাবা তাকে লুকিয়ে লুকিয়ে সুযোগ করে দিতেন একেকটি ম্যাচ খেলার। কিন্তু কেরিয়ারের শুরুতেই বাবাকে হারাতে হয়। জি বাংলার (Zee Bangla)  জনপ্রিয় ধারাবাহিক উমাতে (bangla Serial Uma) এখন টানটান উত্তেজনা, কীভাবে প্রতিটা পদে পদে উমা সকলকে টেক্কা (Uma Stuggle) দিয়ে সততার সঙ্গে নিজের লক্ষ্যে পা বাড়িয়েছে, তাই এখন নজর কাড়ছে দর্শকমহলের (Uma Audience)। 

Share this article
click me!