খানিক বিপদ মুক্ত, ভালো আছেন সৌমিত্র চট্টোপাধ্যায়, লাগছে না আর অক্সিজেনের সাপোর্ট

  • বর্তমানে খানিক স্থিতিশীল সৌমিত্র
  • কেটেছে বিপদ, লাগছে না আর অক্সিজেন সাপোর্ট
  • হাসপাতাল সূত্রে জানানো হল চিকিৎসায় সাড়া দিচ্ছেন তিনি
  • করোনার সঙ্গে লড়াই, জিত হবেই, সোশ্যাল পোস্টে ঝড় 

Jayita Chandra | Published : Oct 11, 2020 5:28 PM IST / Updated: Oct 11 2020, 10:59 PM IST

দীর্ঘ এক সপ্তাহ ধরে লড়াই চলছে করোনার সঙ্গে। তবে বর্তমানে খানিক বিপদ মুক্ত তিনি। এখন আর লাগছে না অক্সিজেন। শ্বাসকষ্টের সমস্যা আর নেই। যার ফলে এখন অনেকটাই ভালো আছেন সৌমিত্র চট্টোপাধ্য়ায়। গত কয়েকদিনে ধরেই উদ্বেগ বাড়িয়েছিলেন তিনি। শরীরের অবস্থার অবনতী ঘটাতে ছড়িয়ে ছিল আতঙ্ক। সোশ্যাল মিডিয়ায় ট্রেন্ড হয়েছিল ফাইট ফেলুদা ফাইট। 

শুক্রবারই খবর সামনে আছে, শারীরিক অবস্থার অবনতি ঘটছে বাংলা কিংবদন্তী অভিনেতা সৌমিত্র চট্টোপাধ্যায়ের। শুক্রবার সাতেই হাসপাতা সূত্রে খবর দিয়ে জানানো হল ভালো নেই অভিনেতার শারীরিক অবস্থা। শ্বাসকষ্ট জনিত সমস্যা বাড়ায় চলছে অক্সিজেন। বর্তমানে আইটিইউ-তে রাখা হয়েছে তাঁকে। সৌমিত্র চট্টোপাধ্যায়ের রক্তের চাপও নেই নিয়ন্ত্রণে। ফলে উদ্বেগ বাড়াচ্ছে ডাক্তারদের। রাখা হয়েছে কড়া নজরদারিতে। 

শরীরে করোনা সংক্রমণ নিয়ে মঙ্গলবার হাসপাতালে ভর্তি হয়েছিলেন অভিনেতা সৌমিত্র চট্টোপাধ্যায়। কলকাতার এক বেসকারি হাসপাতালে তাঁকে ভর্তি করা হয়। যদিও সেই সময় শরীরে ছিল না তেমন কোনও সমস্যা। জানানো হয়েছথিল, তাঁর শারীরিক তেমন কোনও সমস্যা নেই। কিন্তু অভিনেতার শ্বাসকষ্ট থাকার ফলে তাঁকে পর্যবেক্ষমে রাখা প্রয়োজন ছিল। আর সেই জন্যই হাসপাতালে ভর্তির সিদ্ধান্ত নেওয়া হয়েছিল পরিবারের পক্ষ থেকে। 

Share this article
click me!