কার প্রেমে মত্ত ‘মিঠাই’? ‘দিদি’ রচনাকে অবশেষে বলেই ফেললেন সৌমিতৃষা

‘দিদি নম্বর ১’-এর মঞ্চে রচনা বন্দ্যোপাধ্যায়ের গুগলিতে ‘ক্যাচ কট কট’ সৌমিতৃষা কুণ্ডু। এত দিন প্রেমের কথা উঠলেই নানা কাহিনি শোনাতেন। ‘দিদি’র কাছে সহজে নিস্তার নেই। পেটের কথা মুখে এনেই ছাড়লেন তিনি। আমতা আমতা করে প্রেমিকের কথা এই প্রথম সবার সামনে ফাঁস করে দিলেন সবার প্রিয় ‘মিঠাই’।
 

Web Desk - ANB | Published : Oct 11, 2022 11:22 AM IST / Updated: Oct 11 2022, 04:58 PM IST

‘মিঠাই’-এর ‘উচ্ছেবাবু’ আছে। সৌমিতৃষা কুণ্ডুর জীবনে কি ‘করলাবাবু’ এসেছেন? ‘দিদি নম্বর ১’-এর মঞ্চে রচনা বন্দ্যোপাধ্যায়ের গুগলিতে ‘ক্যাচ কট কট’ সৌমিতৃষা কুণ্ডু। এত দিন প্রেমের কথা উঠলেই নানা কাহিনি শোনাতেন। ‘দিদি’র কাছে সহজে নিস্তার নেই। পেটের কথা মুখে এনেই ছাড়লেন তিনি। আমতা আমতা করে প্রেমিকের কথা এই প্রথম সবার সামনে ফাঁস করে দিলেন সবার প্রিয় ‘মিঠাই’। সৌমিতৃষার সঙ্গে কখনও নাম ছড়িয়েছে তাঁর ধারাবাহিকের নায়ক ‘উচ্ছেবাবু’ আদৃত রায়ের। কখনও অভিনেতা রিয়াজ লস্করের। শুভ্রজিৎ সাহার সঙ্গে ছবি প্রকাশ্যে আসতেই তাঁকে জড়িয়ে গুঞ্জন ছড়াতেও বেশি সময় লাগেনি। ফলে অনুরাগীরা স্বাভাবিক ভাবেই উৎসুক, ‘মিঠাই’ মঞ্চে কার নাম নিলেন? জি বাংলার জনপ্রিয় রিয়্যালিটি শো-এর মঞ্চ বলছে, সৌমিতৃষা এ সবের ধারপাশ দিয়েই হাঁটেননি। তিনি হাসতে হাসতে জানিয়েছেন, তাঁর প্রিয় চ্যানেলই তাঁর প্রেমিক, ভ্যালেন্টাইন! নিজের কথা পক্ষে যুক্তিও সাজিয়েছেন। ‘মিঠাই’-এর দাবি, ভ্যালেন্টাইনস ডে-তে জি বাংলা কর্তৃপক্ষ তাঁকে পাহাড়ে বেড়াতে নিয়ে গিয়েছেন। ওক, পাইন ঘেরা উপত্যকায়, খোলা আকাশের নীচে দুধ সাদা বাথটবে গোলাপের পাপড়ি ছড়িয়ে তাঁর আরামের ব্যবস্থা করে দিয়েছেন।

খুব শখ ছিল, পাহাড়ের কোলে শিফন শাড়িতে সেজে বলিউড নায়িকাদের মতো নাচবেন। সেই সাধও অপূর্ণ থাকেনি। তাই তিনি চোখকান বুঁজে চ্যানেলের প্রেমেই মত্ত! পাল্টা প্রশ্ন করেছেন রচনাকে, জি বাংলার মতো তাঁকে এ ভাবে কে ভালবাসবে? ‘মিঠাই’য়ের উপস্থিত বুদ্ধিতে কিস্তিমাত ‘দিদি’। তবে এর আগে একাধিক বার সংবাদমাধ্যমকে তিনি বলেছেন, তার খুব কাছের চার বন্ধু সায়ক চক্রবর্তী, শুভ্রজিৎ সাহা, রিয়াজ লস্কর, প্রিয়াঙ্কা বন্দ্যোপাধ্যায়। অভিনেত্রীর মতে, সায়ক সবার সঙ্গেই রিল ভিডিয়ো বানান। তাঁর সঙ্গেও বানিয়েছেন। ওঁর সঙ্গে তোলা ছবিও নায়িকার সামাজিক পাতায় প্রায়ই দেখা যায়। ভাগ্য ভাল, এখনও সায়কের নাম সৌমিতৃষার প্রেমিকের তালিকায় ওঠেনি! 

 

 

একই সঙ্গে এও অনুযোগ, সবাই এখন এত স্বার্থপর যে প্রয়োজনের বাইরেও বন্ধুত্ব হয় সেটাই ভুলতে বসেছে। পাশাপাশি ‘মিঠাই’ মনে করেন, ‘‘প্রেম করা, সম্পর্কে থাকা কোনও অপরাধ নয়! তাই তিনি প্রেম করলে সবাই সেটা জানতে পারবেন। তা বলে বন্ধুত্বকে অকারণে প্রেমের তকমা দিতে রাজি নন তিনি। রিয়্যালিটি শো-এর মঞ্চে তিনি তাঁর পর্দার হুড়হুড় ইংরেজি নিয়েই মজা করেন। বলেন, ‘‘এক বছর ছ’মাস ধরে ধারাবাহিকের বিখ্যাত ইংরেজি বলছি। সেই উচ্চারণ জিভে এমন বসে গিয়েছে যে ঘরে-বাইরে সব জায়গায় ‘মিঠাই’-এর মতো করেই ইংরেজি বলে ফেলছি।’’ তাই বাইরে বেরনোর আগে সৌমিতৃষা মনে মনে নিজেকে শাসন করেন, তিনি বাস্তবে পর্দার নায়িকা নন। তাই সবাই যে ভাবে ইংরেজি উচ্চারণ করে তাঁকেও প্রকাশ্যে সে ভাবেই বলতে হবে।

আরও পড়ুন-রেখার সঙ্গে চরম ঘনিষ্ঠতায় মত্ত অমিতাভ,অন্তরঙ্গ দৃশ্য দেখে হাউ হাউ করে কেঁদে ফেলেছিলেন জয়া

আরও পড়ুন-পাঁচ দশকের বেশি ফিল্মি কেরিয়ারে ৫০ জন নায়িকার সঙ্গে অভিনয়, বিগ-বি-র কেরিয়ার গ্রাফে ঈর্ষা করেন অনেকেই

আরও পড়ুন-আর্থিক সমস্যায় জর্জরিত অমিতাভ, পরিবারের মুখে খাবার জোগাতে হিমশিম, বিগ বি-র কাহিনি শুনলে শিউরে উঠবেন

Share this article
click me!