সৌরভের সঙ্গে লিভ-ইন,সহবাস কোনওটাই টিকল না, বিয়েও ভেঙেছে দু'বার, সম্পর্ক নিয়ে অকপট অনিন্দিতা

সৌরভ দাসের সঙ্গে রিলেশনশিপে ছিলেন অনিন্দিতা। ২০১৭ সাল থেকে নাকি অভিনেতা সৌরভ দাসের সঙ্গে লিভ-ইনে ছিলেন অভিনেত্রী। তবে  সেই প্রেমও টেকেনি। সৌরভই প্রথম নয়, এর আগেও উত্তম কুমারের নাতি গৌরব চট্টোপাধ্যায়  ও পরিচালক অভিমন্যুর সঙ্গে গাটছড়া বেঁধেছিলেন অভিনেত্রী। যদিও কোনও বিয়েই টেকেনি অভিনেত্রীর।  দুবার বিয়ে ও দুবার ডিভোর্স। ব্যক্তিগত জীবনে কম ঝড়ঝাপটা যায়নি অনিন্দিতার উপর দিয়ে। এই প্রথমবার সৌরভের সঙ্গে বিচ্ছেদ নিয়ে মুখ খুললেন অনিন্দিতা।
 

Riya Das | Published : Oct 11, 2022 11:13 AM IST / Updated: Oct 11 2022, 04:56 PM IST

টেলি সিরিয়ালের জনপ্রিয় মুখ অনিন্দিতা বোস দর্শকদের কাছেও  খুবই জনপ্রিয়। ইতিমধ্যেই বেশ কয়েকটি সিরিয়ালে অভিনয় করে তিনি দর্শকদের মন জিতে নিয়েছেন। তবে শুধু অভিনয়ের খাতিরে নয় বরং ব্যক্তিগত জীবন  নিয়েও শিরোনামে থাকেন অনিন্দিতা।  সিরিয়াল, সিনেমা, ওয়েব সিরিজ সব কিছুতেই জনপ্রিয় অনিন্দিতা। বাংলা ধারাবাহিক বউ কথা কও দিয়েই তার কেরিয়ার শুরু হয়েছিল।

 জি বাংলা অরিজিনালসে গুটি মল্লার সিরিজে দারুণ জনপ্রিয়তা লাভ করেছিলেন অভিনেত্রী অনিন্দিতা। সেখানেই অনস্ক্রিন হিরো সৌরভ দাসের সঙ্গে রিলেশনশিপে ছিলেন অনিন্দিতা। তাদের লিভ-ইন নিয়ে জল্পনা শোনা গিয়েছিল। ২০১৭ সাল থেকে নাকি অভিনেতা সৌরভ দাসের সঙ্গে লিভ-ইনে ছিলেন অভিনেত্রী। তবে  সেই প্রেমও টেকেনি। সৌরভই প্রথম নয়, এর আগেও উত্তম কুমারের নাতি গৌরব চট্টোপাধ্যায়  ও পরিচালক অভিমন্যুর সঙ্গে গাটছড়া বেঁধেছিলেন অভিনেত্রী। যদিও কোনও বিয়েই টেকেনি অভিনেত্রীর।  দুবার বিয়ে ও দুবার ডিভোর্স। ব্যক্তিগত জীবনে কম ঝড়ঝাপটা যায়নি অনিন্দিতার উপর দিয়ে। এই প্রথমবার সৌরভের সঙ্গে বিচ্ছেদ নিয়ে মুখ খুললেন অনিন্দিতা।

 

 

কলকাতা ছেড়েছেন বেশ কয়েক বছর। লড়াই থামিয়ে না গিয়ে আপাতত মুম্বইতে নিজের কেরিয়ারে ফোকাস করছেন অনিন্দিতা। একসময়ে বিয়ে -প্রেম- বিচ্ছেদ সব নিয়েই শিরোনামে থাকতেন অনিন্দিতা।  তবে কেন বিচ্ছেদের সিদ্ধান্ত নিলেন, তার কারণ সকলেরই অজানা। বিচ্ছেদের পর সৌরভের মুখে শোনা গিয়েছিল, নিজেকে সময় দিতে না পারলে একটা সম্পর্ককে সামলাব কী করে, আর সম্পর্কের যত্ন না নিলে তার অসম্মান হয়। তবে এবার অনিন্দিতা সাফ জানালেন, যে সৌরভের সঙ্গে থাকতে শুরু করেছিলাম তার সঙ্গে আজকের সৌরভের বিস্তর ফারাক। আমার ব্যক্তিগত জীবন  নিয়ে কেউ কথা বলুক এটা কখনওই চাইনি। নোংরামির ভয়েই ফোন বন্ধ রাখতাম। বিভিন্ন বিষয় নিয়ে ঝামেলা হতো, তারপরও চেষ্টা করেছিলাম সম্পর্কটা টিকিয়ে রাখতে তবে তা আর পারিনি।

আরও পড়ুন-রেখার সঙ্গে চরম ঘনিষ্ঠতায় মত্ত অমিতাভ,অন্তরঙ্গ দৃশ্য দেখে হাউ হাউ করে কেঁদে ফেলেছিলেন জয়া

আরও পড়ুন-পাঁচ দশকের বেশি ফিল্মি কেরিয়ারে ৫০ জন নায়িকার সঙ্গে অভিনয়, বিগ-বি-র কেরিয়ার গ্রাফে ঈর্ষা করেন অনেকেই

আরও পড়ুন-আর্থিক সমস্যায় জর্জরিত অমিতাভ, পরিবারের মুখে খাবার জোগাতে হিমশিম, বিগ বি-র কাহিনি শুনলে শিউরে উঠবেন

সৌরভের সঙ্গে যৌথভাবে একটা ফ্ল্যাট কিনেছিলেন অভিনেত্রী। তিনি জানিয়েছেন আপাতত সেটা দুভাগ হয়েছে। রেনোভেশনের কাজও তলছে। তবে এটাও জানিয়ে দিয়েছেন সৌরভের পর তার জীবনে এখনও কেউ আসেনি। তিনি হ্যাপিলি সিঙ্গল রয়েছেন। খুব শীঘ্রই প্রতিম দাশগুপ্তের নেটফ্লিক্সের একটি সিরিজে অনিন্দিতাকে দেখা যাবে। এছাড়াও টলিউডে কাজ করছেন নায়িকা। অতনু ঘোষের আরও এক পৃথিবীতে দেখা যাবে অভিনেত্রীকে।  তবে এখনই ছাদনাতলায় যেতে রাজি নন অভিনেত্রী।

Share this article
click me!