দিতিপ্রিয়া রায়কে নিয়ে টানাপড়েন! যশ দাশগুপ্তের বদলে আসছেন শন বন্দ্যোপাধ্যায়?

শন বন্দ্যোপাধ্যায় নাকি যশ দাশগুপ্তের জুতোয় পা গলাতে চলেছেন! অবিশ্বাস্য লাগলে এটাই সত্যি। এই ছবিতে দিতিপ্রিয়া রায়ের সঙ্গে যশের পর্দা ভাগ করে নেওয়ার কথা ছিল।
 

Web Desk - ANB | Published : Oct 28, 2022 5:21 PM IST

ধারাবাহিক ‘মনফাগুন’ শেষ হতেই শন বন্দ্যোপাধ্যায়ের মুখে এক গাল চাপদাড়ি-গোঁফ। অভিনেতা কি নতুন চরিত্রের জন্য প্রস্তুতি নিচ্ছেন? তাঁকে দেখে এ রকমই কৌতূহল তৈরি হয়েছিল তাঁর অনুরাগীদের মনে। শন সহজে মুখ খোলেন না। এ বারেও তাঁর মুখে কুলুপ। চুপচাপ করে বসে নেই টলিপাড়াও। খবর, ছোট পর্দা নয় আপাতত বড় পর্দার কাজে খুব শিগগিরিই ব্যস্ত হয়ে পড়বেন সুপ্রিয়া দেবীর নাতি। এসকে মুভিজের চারটি ছবির দ্বিতীয় ছবিতে ত্রিকোণ সম্পর্ক। ছবিতে ত্রিকোণমিতির একটি বাহু তিনি।

তার থেকেও বড় খবর, শন যশ দাশগুপ্তের জুতোয় পা গলাতে চলেছেন! অবিশ্বাস্য লাগলে এটাই সত্যি। এই ছবিতে দিতিপ্রিয়া রায়ের সঙ্গে যশ দাশগুপ্তের পর্দা ভাগ করে নেওয়ার কথা ছিল। খবর ছড়াতেই টলিউড উৎফুল্ল। ছোট পর্দার দুই তারকা এ বার বড় পর্দায় এক সঙ্গে। অনেকের এও কৌতূহল ছিল, বয়েসের বিস্তর ফারাক তাঁদের। জুটি হিসেবে আদৌ মানাবে? সেই চরিত্রেই যশের বদলে আসছেন শন। মুখভর্তি চাপদাড়ি কি সে জন্যেই? এই রহস্য অবশ্য ফাঁস হয়নি।

অর্থাৎ, ছবিতে দিতিপ্রিয়াকে ঘিরে সম্পর্কের টানাপড়েন। ত্রিকোণমিতির একটি বাহু তিনি। অন্যটি শন। তা হলে তৃতীয় বাহু কে? সেই অঙ্কেরও সমাধান হয়েছে। তৃতীয় বাহু ‘শার্লক হোমস’ থুড়ি ‘সরলাক্ষ’ ঋষভ বসু। এশিয়ানেট নিউজ বাংলাকে অভিনেতা জানিয়েছেন, প্রায় এক মাস ধরে এই ছবিতে তাঁর অভিনয়ের কথা চলছিল। সদ্য ‘হ্যাঁ’ বলেছেন তিনি। রবিনের এই ছবির পটভূমিকাও লন্ডন। এবং সায়ন্তন ঘোষালের আগামি ছবি সরলাক্ষ হোমস-ও শ্যুট হবে লন্ডনে। সেই অনুযায়ী ঋষভ এক ঢিলে দুই পাখি থুড়ি দুটো ছবিতে কাজ করতে চলেছেন!

ছবির গল্প কেমন? টলিউড বলছে, অভি আর জিয়া লন্ডনে থাকেন। দম্পতির মধ্যে শুরু থেকেই বোঝাপড়ার অভাব। জিয়ার চোখে অভি প্রচণ্ড ছেলেমানুষ, অপরিণতমনস্ক। যা তার নাপসন্দ। সে চায় তাঁর পছন্দের পুরুষ পরিণত হবে। জোড়াতালি দিয়ে যখন দাম্পত্য টিকিয়ে রাখতে ব্যস্ত তারা তখনই অঘটন। এক দুর্ঘটনায় কোমায় চলে যায় জিয়া। দীর্ঘ সময় পরে যখন তার জ্ঞান ফেরে তখন সে ভুলে গিয়েছে অভিকে। তার মনে অন্য পুরুষের ছায়া। এবং সেই ছায়া রণজয়ের। এই চরিত্রেই দেখা যাবে শনকে। যা আগে করার কথা ছিল যশের। চলতি নভেম্বর থেকেই শ্যুট শুরু হবে সায়ন্তন-রবিন দুই পরিচালকের ছবিই।

এর আগেও ছোট পর্দায় কাজ করতে করতে শন বড় পর্দায় কাজ করেছেন। ঋতুপর্ণা সেনগুপ্তের বিপরীতে বড় পর্দায় প্রথম পা রাখেন তিনি। আপাতত জনপ্রিয় ধারাবাহিকের নায়ক ‘ঋষিরাজ’-এর খোলস ছেড়ে নিজের মতো করে সময় কাটাচ্ছেন শন। কিছু দ্ন আগেই ঘুরে এসেছেন পাহাড়ে। সিমলার বোর্ডিং স্কুলে পড়াশোনা করেছেন অভিনেতা। তাই বরাবরই পাহাড় তাঁকে টানে।

 

আরও পড়ুন-সহবাস করতে হবে বন্ধুর সঙ্গে, শরীরের দর হাঁকিয়েছিলেন স্বামী, ভয়ঙ্কর দিনের স্মৃতিচারণায় করিশ্মা

আরও পড়ুন-নগ্ন হয়ে সঙ্গমের দৃশ্যে পর্দায় ঝড়,কতটা সাহসী হতে হয়েছিল করিনাকে জানেন?

আরও পড়ুন-অর্ধনগ্ন শরীরে যৌনতায় ঝড় তুলতে গিয়ে আইনি জটে জড়ালেন উরফি, অভিযোগ দায়ের পুলিশে

Share this article
click me!