বিছানায় শুয়ে কার সঙ্গে চরম রোম্যান্সে মত্ত শ্রীলেখা, আদুরে ভিডিও মুহূর্তে ভাইরাল

সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়ায় হট ভিডিও শেয়ার করলেন শ্রীলেখা মিত্র (Sreelekha Mitra) । ভিডিওতে চরম রোম্যান্স করতে দেখা গেছে শ্রীলেখাকে। বিছানায় শুয়ে  আদুরে মত্ত শ্রীলেখাকে দেখে নিমেষে ঘুম উড়েছে। কালো-সাদা ট্র্যাক প্যান্ট এবং লাল টকটকে টি-শার্ট, খোলা চুলে অভিনেত্রীর সেক্সি আদায় পাগল হয়েছেন ভক্তরা।  যেখানে অভিনেত্রীকে চুম্বন করতেও দেখা গেছে। তবে কার সঙ্গে অন্তরঙ্গতায় ধরা দিলেন শ্রীলেখা, তা জানার জন্যই অধীর আগ্রহে রয়েছেন নেটিজেনরা। এই সুপুরুষ হলেন শ্রীলেখা মিত্রর সহ অভিনেতা অজিঙ্ক্য। শ্রীলেখার এই রোম্যান্সের ভিডিও ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে।

Riya Das | Published : Mar 17, 2022 6:09 AM IST / Updated: Mar 17 2022, 02:27 PM IST

শ্রীলেখা মিত্র মাত্রই হট ভাইরাল। অভিনেত্রীর নাম শুনলেই যেন রাতের ঘুম উড়ে যায় পুরুষদের। টলি অভিনেত্রী শ্রীলেখা মিত্রর (Sreelekha Mitra) উপর সর্বদাই নেটিজেনদের নজর আটকে থাকে। অভিনেত্রী নিজেও সোশ্যাল মিডিয়াতে ভীষণ অ্যাক্টিভ। সর্বদাই ভক্তদের সঙ্গে নিজের সমস্ত কিছু শেয়ার করেন শ্রীলেখা মিত্র। এবারও তার অন্যথা হল না। তবে এবার এমন ভিডিও শেয়ার করলেন শ্রীলেখা, যা দেখে চক্ষু চড়কগাছ হয়েছে নেটিজেনদের।

সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়ায় হট ভিডিও শেয়ার করলেন শ্রীলেখা মিত্র (Sreelekha Mitra) । ভিডিওতে চরম রোম্যান্স করতে দেখা গেছে শ্রীলেখাকে। বিছানায় শুয়ে  আদুরে মত্ত শ্রীলেখাকে দেখে নিমেষে ঘুম উড়েছে। কালো-সাদা ট্র্যাক প্যান্ট এবং লাল টকটকে টি-শার্ট, খোলা চুলে অভিনেত্রীর সেক্সি আদায় পাগল হয়েছেন ভক্তরা।  যেখানে অভিনেত্রীকে চুম্বন করতেও দেখা গেছে। তবে কার সঙ্গে অন্তরঙ্গতায় ধরা দিলেন শ্রীলেখা, তা জানার জন্যই অধীর আগ্রহে রয়েছেন নেটিজেনরা। এই সুপুরুষ হলেন শ্রীলেখা মিত্রর সহ অভিনেতা অজিঙ্ক্য। শ্রীলেখার এই রোম্যান্সের ভিডিও ঝড়ের গতিতে ভাইরাল (Viral Video) হয়েছে।

Latest Videos

 

 

আরও পড়ুন-সুডৌল স্তনযুগলকেও হার মানাচ্ছে নিতম্ব, 'সেক্সবম্ব' মালাইকার শরীরী নেশায় পুড়ে ছাই সাইবারবাসী

আরও পড়ুন-চরম হেনস্তার শিকার হয়ে নিজের মুখও দেখতে চাইতেন না বিদ্যা বালন, কেন জানেন

আরও পড়ুন-কালারিং সুইমস্যুটে গর্জিয়াস ক্যাটরিনা, হোলির আগেই সুপারহট লুকে শরীরী মোচড় ভিকি ঘরনির

 

হিন্দি ওয়েব সিরিজের (Web Series) শুটিংয়ের ফাঁকেই এই ভিডিও করেছেন শ্রীলেখা মিত্র (Sreelekha Mitra)। ওয়েব সিরিজের শুটিং কলকাতাতেও হয়েছে। তারপরেই শুটের জন্য গোটা টিম উড়ে গিয়েছেন দার্জিলিংয়ে। সিরিজের ফাঁকেই এই রিল ভিডিও শেয়ার করেছেন টলি নায়িকা। বিছানায় শুয়ে চরম রোম্যান্সে শ্রীলেখার কপালে চুম্বন করেছেন অজিঙ্ক্য। যা ভাইরাল হতেও খুব বেশি সময় নেয়নি। অনস্ক্রিন জুটির রোম্যান্স যে অফস্ক্রিনেও জমে গেছে, তা ভিডিওতেই স্পষ্ট। কোন হিন্দি সিরিজে শ্রীলেখাকে দেখা যাবে তা জানতেই মুখিয়ে রয়েছেন ভক্তরা। যদিও হিন্দি সিরিজ নিয়ে মুখ খোলা তার বারণ। যদিও ছোট ছবি এবং ছাদ এর কাজ শেষ হয়েছে বলে জানিয়েছিলেন শ্রীলেখা মিত্র। এছাড়াও নিজেও একটি ওয়েব সিরিজের গল্প লিখছেন। সবকিছু ঠিকঠাক হলে হয়তো পরিচালনাও করবেন তিনি।  এই মুহূর্তে শ্রীলেখার এই ভিডিও নেটদুনিয়ার হটকেক। টলিউড অভিনেত্রী শ্রীলেখা মিত্র  (Sreelekha Mitra) সর্বদাই যেন সকলের চেয়ে একটু হটকে। অন্যায়কে মুখ বুঝে সহ্য করা এটা তার সহজাত নয়, বরং অন্যায়ের বিরুদ্ধে গর্জে উঠতে সর্বদা দেখা গিয়েছে অভিনেত্রীকে। বয়স যে নিছকই একটা সংখ্যামাত্র তা বারেবারে প্রমাণ দিয়েছেন শ্রীলেখা (Sreelekha Mitra) । অভিনেত্রী শ্রীলেখার ফ্যাশন সেন্সও তাক লাগায় ফ্যাশন বোদ্ধাদের ।  অভিনয়ের পাশাপাশি সমাজসেবা মূলক কাজ নিয়েও ব্যস্ত থাকেন অভিনেত্রী। যত দিন যাচ্ছে ততই যেন লাফিয়ে লাফিয়ে বাড়ছে অনুরাগীর সংখ্যা। তার প্রতিটি ছবিতেই লাইক ও কমেন্টের সংখ্যা আকাশছোঁয়া। সোশ্যাল মিডিয়াতেও ভীষণ অ্যাক্টিভ শ্রীলেখা।  মাঝেমধ্যেই শ্রীলেখা নিজের  ইউটিউব চ্যানেলে নিজের ওয়ার্কআউটের ভিডিও পোস্ট করে রীতিমতো ঝড় তোলেন অভিনেত্রী।  যোগাভ্যাসের শরীরী ভঙ্গিমায় লাস্যময়ীকে দেখতে সারাক্ষণই ভিড় জমেছে সোশ্যাল মিডিয়ায়। 

Share this article
click me!

Latest Videos

বিধ্বস্ত Darjeeling-Jalpaiguri সহ একাধিক এলাকা! Teesta-র জলস্রোতে আতঙ্কিত স্থানীয় বাসিন্দারা!
Suvendu Adhikari | মমতার বিধায়ক হুমায়ুন কবীরকে পাল্টা দিলেন শুভেন্দু #shorts #suvenduadhikari
এখন ঝলমলে আকাশ, কিন্তু মহালয়ার দিন থেকে শুরু হবে তাণ্ডব! বড় আপডেট | West Bengal Weather Update
'এখানে আশ্রয়! আর অসমে, মহারাষ্ট্রে পাপীদের রাম নাম সত্য হে করে দিয়েছে' বিস্ফোরক Suvendu Adhikari
'তিন পাপী এক জেলে! একবার RG Kar কাণ্ডের রিপোর্টটা সামনে আসুক, তারপর...' | Suvendu Adhikari