রহস্য ও জটিলতায় বাড়ছে উন্মাদনার পারদ, প্রকাশ্যে এল 'দ্বিতীয় পুরুষ'-এর টিজার

  • সদ্যই প্রকাশ্যে এসেছে ছবির টিজার
  • ঋতব্রত মুখোপাধ্যায়ের নতুন লুক দেখে চমকে যাবেন আপনিও
  • সৃজিতের দ্বিতীয় পুরুষ ছবির  সবচেয়ে বড় চমক অনির্বাণ ভট্টাচার্য
  • ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে গৌরব চক্রবর্তীকে

Riya Das | Published : Dec 15, 2019 6:18 AM IST

দীর্ঘ ৮ বছর বছর ব্লকবাস্টার ছবি 'বাইশে শ্রাবণ'-এর সিক্যুয়েল নিয়ে আসছে পরিচালক সৃজিত মুখোপাধ্যায়ের আপকামিং ছবি 'দ্বিতীয় পুরুষ'। যদিও সিক্যুয়েল নিয়ে বেশি মাতামাতি সাধারণত বলিউডেই দেখা যায়। বলিউডে এর চলও অনেক বেশি। তবে বলিউডের গন্ডি পেরিয়ে টলি ইন্ডাস্ট্রিতেও এবার আসতে চলেছে সিক্যুয়েল।  আগের ছবির খানিক রেশ ও রয়েছে এই ছবিতে। গতকালই প্রকাশ্যে এসেছে ছবির চরিত্রদের লুক। তারপরেই বাজিমাত করেছে ছবির টিজার। দেখে নিন ছবির টিজারটি।

 

থ্রিলার ছবির সংজ্ঞা আগেই বদলে দিয়েছিলেন পরিচালক সৃজিত। 'বাইশে শ্রাবণ'-এর পর 'দ্বিতীয় পুরুষ' ছবিকেও দর্শক যে গ্রহণ করবেন তা কিন্তু নিশ্চিন্তে বলাই যায়। আগেই জানা গিয়েছিল ছবির বেশ কিছু চরিত্রদের দেখা যাবে এই ছবিতে। অনির্বাণ ভট্টাচার্য, পরমব্রত চট্টোপাধ্যায়, রাইমা সেন, ঋতব্রত মুখোপাধ্যায়ের নতুন লুকে ধরা দিয়েছেন। পুরোনো ছবির রেশ টেনেই এই ছবির গল্প আসতে চলেছে। তবে এবারের খেলাটা আরও কঠিন। প্রতিটি পরতে পরতে রয়েছে রহস্য-রোমাঞ্চ।

আরও পড়ুন-কাকে মনে পড়ছে নুসরতের,ফের ভাইরাল টিকটক ভিডিওতে...

আগেই শোনা গিয়েছিল পুরোনো চরিত্রদের দেখা যাবে ছবিতে। সেই কথা মতোই দেখা মিলল পরমব্রত চট্টোপাধ্যায় এবং রাইমা সেনের। গোয়েন্দা পুলিশ পাঁকড়াশীর ভূমিকায় দেখা যাবে পরমব্রত চট্টোপাধ্যায়কে। এবং অমৃতার চরিত্রে রয়েছেন রাইমা সেন। সৃজিতের 'দ্বিতীয় পুরুষ' ছবির  সবচেয়ে বড় চমক অনির্বাণ ভট্টাচার্য। এর আগে তাকে যত চরিত্রে দেখা গেছে, এটা যেন সবকিছুকে ছাপিয়ে গেছে।  কালো, লাল চেকের হাফ প্যান্ট, এবং ধুসর রঙের স্লিভলেস একটি ম্যান্ডোতে ধরা দিয়েছেন অভিনেতা। চুলের স্টাইল, মেক আপে যেন অনিবার্ণকে চেনা দায়। 

আরও পড়ুন-বাস্তবের লক্ষ্মী এবার টিকটকে, দেখুন ভাইরাল ভিডিও...

ছবির দ্বিতীয় চমক ঋতব্রত মুখোপাধ্যায়। এর আগেও বেশ কয়েকটি সিনেমায় তিনি অভিনয় দিয়ে নিজের ছাপ রেখেছেন। তার লুক, অ্যাটিটিউড যেন অন্য কথাই বলছে। মিষ্টি গোছের ছোটখাটো ছেলেটি যেন 'অ্যাংরি জেন্টলম্যান' হয়ে উঠেছে। পরিচালকের মতে, দর্শক নতুন করে আবিস্কার করবেন এই ছবির মাধ্যমে। সম্প্রতি  'দ্বিতীয় পুরুষ' ছবিতেই তিনি একদম অন্য অবতারে ধরা দিয়েছেন। এছাড়াও ছবিতে ছোট একটি চরিত্রে দেখা যাবে আবির চট্টোপাধ্যায়কে। সাধারণত এই ধরণের স্পেশ্যাল অ্যাপিয়ারেন্সে আবিরকে খুব একটা দেখা যায় না। সৃজিতের কারণেই এই চরিত্রটা তিনি করছেন, জানিয়েছেন আবির। ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে গৌরব চক্রবর্তীকে।  এছাড়াও গেস্ট অ্যাপিয়ারেন্সে রয়েছেন বাবুল সুপ্রিয়, ঋদ্ধিমা ঘোষ, কমলেশ্বর মুখোপাধ্যায়। 

Share this article
click me!