টিকটক ভিডিও বানানোর ক্ষেত্রেও  জুড়ি মেলা ভার সাংসদ তথা টলি অভিনেত্রী নুসরতের। বাংলা সিনেমার পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও বেশ জনপ্রিয়তা রয়েছে এই সাংসদ অভিনেত্রীর। বিভিন্ন অনুষ্ঠানে নিজের ভিডিও শেয়ার করে  ইতিমধ্যেই তিনি জনপ্রিয়। বিয়ের আগে নিজের সম্পর্ক নিয়ে স্পিকটি নট ছিলেন তিনি। কিন্তু বিয়ের পর প্রকাশ্যেই প্রেম বিনিময়ে তিনি কিন্তু অনেকের থেকেই এগিয়ে রয়েছেন। সুযোগ পেলেই নিখিলকে প্রেমের বার্তা দিয়ে চলেছেন নুসরত। 

আরও পড়ুন-বাস্তবের লক্ষ্মী এবার টিকটকে, দেখুন ভাইরাল ভিডিও...

তবে এবার প্রেম বিনিময় করে নয়, একটু অন্য ভঙ্গিতে নেচে ভালবাসার কথা জানিয়েছেন অভিনেত্রী। সম্প্রতি একটি টিকটক ভিডিও শেয়ার করেছেন অভিনেত্রী। যেখানে দেখা যাচ্ছে, কালো রঙের ক্রপ টপ পরে 'ইয়াদ পিয়া কি আনে লাগি'গানের সঙ্গে ফাটিয়ে নাচছেন তিনি। মুহূর্তের মধ্যে ভাইরাল হয়েছে তার এই ভিডিওটি। দেখে নিন ভিডিওটি।

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Nusrat Jahan (@nusrat_jahanofficial) on Dec 12, 2019 at 1:11pm PST

 

ভিডিওটি প্রকাশ্যে আসা মাত্রই হৈচৈ শুরু করে গিয়েছে নেটদুনিয়ায়। নো মেক আপ লুকেই বাজিমাত করেছেন অভিনেত্রী। কেউ কেউ বলছেন নিখিলকে খুব মনে পড়ছে নুসরতের। আর সেই কারণেই এই গানের সঙ্গে নাচ করে তিনি সেটা প্রকাশ করেছেন। আর সেটি দেখা মাত্রই লাইক আর কমেন্টের বন্যা বয়ে গেছে সোশ্যাল মিডিয়ায়।  কেউ কেউ কমেন্ট করেছেন, 'এইভাবে ঝড় তোলার অধিকার তোমার নেই নুসরত'। নাচতে যে তিনি ভালবাসেন সেটা তার টিকটক ভিডিও দেখলেই বোঝা যায়।  মাঝেমধ্যেই অভিনয় থেকে নিজেক দূরে সরিয়ে টিকটকে মেতে ওঠেন অভিনেত্রী।