লক্ষ্মী আগরওয়ালকে চেনেন না এমন ব্যক্তি হয়তো হাতে গোনা। অ্যাসিড আক্রান্ত হয়েও জীবনে হার না মেনে  মনের জোরকে হাতিয়ার করে কীভাবে জীবন যুদ্ধে জয়ী হবে মালতী এই গল্প  এখন সকলের মুখে মুখে। তার এই কঠিন সংগ্রামই ফুটে উঠেছে পরিচালক মেঘনা গুলজারের ছপাক ছবিতে।ছবি ঘিরে প্রত্যেকের মধ্যেই একটা উত্তেজনা সৃষ্টি হয়েছে।

আরও পড়ুন-বলিউড ছেড়ে হলিউডে, 'ছপাক'-এর ট্রেলারে প্রশংসিত দীপিকা...

২ মিনিট ১৯ সেকেন্ডের এই ট্রেলার দেখা মাত্রই তোলপাড় হতে থাকবে বুকের ভিতরটা। অ্যাসিড আক্রান্ত লক্ষ্মী আগরওয়ালের  জীবনের উপর তৈরি হয়েছে এই ছবি । ছবির প্রতিটি পরতে পরতে উঠে আসবে তার লড়াইয়ের কাহিনি। ছবিতে লক্ষ্মী আগরওয়ালের ভূমিকায় দেখা যাবে দীপিকা পাড়ুকোনকে।  আর এই মাঝেই বাস্তবের লক্ষ্মী অর্থাৎ মিতালি এলেন টিকটক ভিডিওতে।  বলিউডি গানের তালে মিতালিও গেয়ে উঠলেন 'মেরে মেহেবুব কেয়ামত হোগি'। সত্যিই যেন চেনা দায়। বাস্তবের লক্ষ্মী আর টিকটকের লক্ষ্মী যেন হুবহু এক। মুহূর্তের মধ্যে ভাইরাল হয়েছে টিকটক ভিডিওটি। দেখুন সেই ভিডিও।

 

আরও পড়ুন-'মুন্না বদনাম চ্যালেঞ্জ' সোনাক্ষির, এবার কাদের পালা...

অত্যন্ত স্পর্শকাতর ট্রেলারটিতে দেখা যাচ্ছে, মুখের চামড়া কুঁচকে গিয়েছে। নষ্ট হয়ে গেছে একটা চোখ, কান দুটো আরও নেই। আয়নায় নিজের এই চেহারাটা দেখে আঁতকে ওঠে মালতী। সে ভাবতেই পারে না এইরকম একটা ঘটনা তার পুরো চেহারাটাকে এভাবে বিকৃত করে ফেলবে। নিমেষের মধ্যে সবকিছু যেন তছনছ হয়ে যায়। কোনওভাবেই মেনে নিতে পারে না সেইদিনের ঘটনাটা। তারপর অবশেষে  সব কিছু ভুলে মালতী বেরিয়ে আসে। এরপরই শুরু হয় নতুন লড়াই। এভাবে তার লড়াই উঠে এসেছে ছবির ট্রেলারে। যা দেখা মাত্রই আপনিও শিউরে উঠবেন। ২০২০ সালে  জানুয়ারীতেই মুক্তি পেতে চলেছে এই ছবি।