Viral Yash-Nusrat: ঘড়ি ধরে একই সময় এক ক্লিকে কোন কী ঘটালেন যশরত, চমক রয়েছে ইনস্টায়

নুসরত জাহান বরাবরই সোশ্যাল মিডিয়ায় (Social Media Post) সক্রিয়। কমেন্ট বক্সে যে প্রতিক্রিয়া আসুক না কেন, নিজের মনের মত ছবি শেয়ার করতে কখনো ভোলে না এই সেলিব্রিটি। 

Jayita Chandra | Published : Dec 10, 2021 3:02 AM IST

নুসরত জাহান (Nusrat Jahan) এক সাক্ষাৎকারে জানিয়েছিলেন, ট্রোল তাকে কোনমতেই পেছনে টেনে ধরে না। বরং এই কড়া সমালোচনায় তাকে আরো শক্ত হতে সাহায্য করে। তার এই কথা যে কেবলই কথার কথা নয়, তা বারে বারে প্রমাণ হয়েছে সোশ্যাল মিডিয়ার পাতায়। নুসরত জাহান বরাবরই সোশ্যাল মিডিয়ায় (Social Media Post) সক্রিয়। কমেন্ট বক্সে যে প্রতিক্রিয়া আসুক না কেন, নিজের মনের মত ছবি শেয়ার করতে কখনো ভোলে না এই সেলিব্রিটি। একাধারে একাধিক কাজ নিয়ে এখন তার ব্যস্ততা তুঙ্গে। পাশাপাশি স্বামী (Yash Dasgupta) ও ছেলেকে নিয়েও কাটছে বেশ কিছুটা সময়। 

 

 

আর তারই মাঝে প্রেমের খুনসুটিতে মাখোমাখো রোমান্স ধরা পড়ছে ভক্তদের চোখে। একই পোশাক পরে  একই সময়ে স্বামী-স্ত্রী ছবি শেয়ার করতেই ঝড়ের গতিতে ভাইরাল। একবিন্দু এদিক-ওদিক নয়, ঘড়ি ধরে একদম সঠিক সময়ে একই সঙ্গে একটা ক্লিক। মুহূর্তে পোস্ট হল একই পোজে একই জায়গায় একই পোশাকে দুই স্টার এর ছবি। ঝড়ের গতিতে ভাইরাল হলো তা। একদিকে যখন বি টাইনে নতুন জুটির একটা ছবির অপেক্ষা, তখনই টলিউড জুটি দিলেন নয়া চমক।

 

 

হাজার ঝড় পেরিয়ে বর্তমানে এক সন্তানের মা নুসরত হাজান। সম্পর্কের জল্পনা থেকে শুরু করে পরকীয়া, নানা বিতর্কে নাম জড়িয়েছে এই অভিনেত্রীর। ঝড়ের বেগে হয়ে উঠেছিলেন ভাইরাল। একের পর এক প্রশ্নবাণে জর্জরিত ব্যক্তিগত সম্পর্ক। নিখিলের (Nikhil Jain) সঙ্গে বিচ্ছেদ থেকেই জল্পনা শুরু, পরকীয়া, ডিভোর্স, বিয়ের বিতর্ক, এমন কি সন্তান সম্ভবা, নুসরতের জীবন খোলা বইয়ের মত সকলের সামনে উঠে আসে নেট মাধ্যমে, চলে অবলীলায় প্রশ্ন। তবে ঝড় সামলে নিজের রিল ও রিয়েল লাইফে ব্যালন্স আনতে সময় নেননি তিনি।

আরও পড়ুন- Uma: মায়ের চাপে পড়ে কি আলিয়াকেই বিয়ে করতে বাধ্য হবে অভি, প্রোমো ঘিরে চাঞ্চল্য

আরও পড়ুন- Kori Khela: সৃজা কি অবশেষে পারমিতাকে মায়ের জায়গাই দিল, কোন নতুন বিপদ অপেক্ষায়

যশের (yash Dasgupta) হাত ধরে একাই বেরিয়ে গিয়েছিলেন হাসপাতালের পথে। পরিবার সেই সময় ছিল পাশে। পুত্র সন্তানের জন্ম দিয়েছিলেন তিনি। না ইশান। এই সময় ২৪ ঘণ্টা নুসরতের পাশে পাশে দেখা যায় যশকে। হাসপাতাল থেকে সন্তানকে কোলে নিয়ে বাড়িও ফেরেন যশ। তখনই ছবিটা হয়ে গিয়েছিল স্পষ্ট। ব্যাস, তারপর থেকে শুরু নয়া জল্পনা। তবে বাইরের পৃথিবীটা যতই কোঠিন হক না কেন, পরিবারের মধ্যে প্রতিটা সেলিব্রেশনই যেন স্পেশ্যাল। স্টার কিডের জীবনে যেন কোনও অভাববোধ না থাকে। 

Read more Articles on
Share this article
click me!