'এটা লকডাউন না ছেলেখেলা, মিউজিকল চেয়ারে স্বাগত সবাইকে', নয়া নিয়মাবলীতে ক্ষুব্ধ স্বস্তিকা

  • লকডাউন নাকি ছেলেখেলা, প্রশ্ন তুললেন স্বস্তিকা
  • সপ্তাহে দু'দিন করে লকডাউন
  • এই নিয়ে টুইটারে ক্ষোভ উগরে দিলেন অভিনেত্রী
  • নায়িকার প্রশ্ন, লকডাউনের এমন নিয়ামবলীর কী মানে

Asianet News Bangla | Published : Jul 20, 2020 1:40 PM IST / Updated: Jul 20 2020, 07:33 PM IST

লকডাউনের নয়া নিয়ম। পশ্চিমবঙ্গের স্বরাষ্ট্র সচীব আলাপন বন্দ্যোপাধ্যায় ঘোষণা করেছেন সপ্তাহে দু'দিন করে থাকবে সম্পূর্ণ লকডাউন। বাকি পাঁচটা দিনে নেই কোনও লকডাউন। এই সপ্তাহে লকডাউন থাকছে বৃহস্পতিবার এবং শনিবার। আগামী সপ্তাহে বুধবার থাকবে লকডাউন, আরও একটি দিন শীঘ্রই ঘোষণা করা হবে। এতেই ক্ষোভ উগরে দিয়েছেন স্বস্তিকা মুখোপাধ্যায়। টুইটারে ক্ষোভপ্রকাশ করে লকডাউনের নতুন নিয়মকে মিউজিকাল চেয়ার খেলার সঙ্গে তুলনা করেছেন। 

আরও পড়ুনঃভাই-বোন মিলে সুশান্তের টাকার নয়-ছয়, রিয়ার বিদেশ ভ্রমণের খরচ মেটাতেন অভিনেতা

অভিনেত্রী লেখেন, "এটা কি ছেলেখেলা হচ্ছে। প্রত্যেক সপ্তাহে দু'দিন করে লকডাউন। প্রত্যেক সপ্তাহে দু'টি ভিন্ন ভিন্ন দিনে থাকবে লকডাউন জারি। এই সপ্তাহে বৃহস্পতিবার এবং শনিবার। আগামী সপ্তাহে বুধবার। আরও একটি দিনের বিষয় এখনও কেউ কিছুই জানেন না। নতুন ধরণরের 'মিউজিকাল চেয়ার'-এ সকলকে স্বাগত। করোনার প্রকোপে না হলেই কনফিউশনেই মানুষের মাথা খারাপ হয়ে যাবে।"

আরও পড়ুনঃকালো পোশাকে মধুমিতার হটনেস, বোল্ড ফোটোশ্যুটে চেনা দায় 'পাখি'কে

 

তিনি আরও বলেন এটি অত্যন্ত ভুল একটি পদক্ষেপ। বোকার মত সিদ্ধান্ত নেওয়া হয়েছে। লকডাউন রাখতে হলে অন্তত একই দিনগুলিতে রাখা হোক। এক একটা সপ্তাহে এক একটি দিনে লকডাউন। লকডাউনের এই নিয়মাবলী কিছুতেই মেনে নিতে পারছেন না স্বস্তিকা। বরং তিনি এই নিয়মের সম্পূর্ণ বিপক্ষে। স্বস্তিকার পোস্টে মন্তব্য করে অভিনেত্রীর সঙ্গে সহমত হয়েছেন অনেকেই। এভাবে করোনাকে রুখে দাঁড়ানো অসম্ভব বলে 

Share this article
click me!