ফের হটনেসের পারদ চড়ালেন অভিনেত্রী মধুমিতা সরকার। কাল পোশাকে ফোটোশ্যুট মধুমিতার। ছবির সিরিজে 'কুমারী পাখি ঘোষ দস্তিদার'-কে চেনা দায় হয়ে উঠেছে ভক্তদের। হঠাৎ করেই যেন তাঁর হটনেসের মাত্রা কয়েক গুণ বেড়ে গিয়েছে। কালো প্লাঞ্জড নেক ড্রেস। ন্যূনতম মেকআপে বাজিমাত মধুমিতার। সঙ্গে খোলা চুলে মন ভরালেন ভক্তদের। দিন কতক আগেও নিজের স্যুইমিং পুলের ফোটোশ্যুটে ভক্তদের অবস্থা করেছিলেন নাজেহাল। পরিচালক প্রতীম দাশগুপ্তের 'লাভ আজ কাল পরশু' ছবিতে অভিনয় করে নজর কেড়েছেন অভিনেত্রী মধুমিতা চট্টোপাধ্যায়। 

আরও পড়ুনঃব্র্যাড পিটের সঙ্গে ঘনিষ্ঠ দৃশ্যে নারাজ ঐশ্বর্য, শরীর প্রদর্শনেও সমস্যা, নাকোচ করেন হলিউডের 'ট্রয়'-কে

এর আগে টেলিদুনিয়াতেই দেখা গিয়েছিল তাঁর অভিনয়ের দাপট। এখন সিনেপর্দায় তাঁকে পেয়ে রীতিমত খুশি দর্শকরা। সম্প্রতি নিজের ফোটোশ্যুটের ছবি পোস্ট করে নেটদুনিয়ায় আগুন ধরান মধুমিতা। স্পোর্টস ব্রায়ের উপর শাড়ি জড়িয়ে স্যুইমিং পুলে দিয়েছেন পোজ। আবার কখনও ক্রপ টপের উপরেও শাড়ি পরে পোজ দিয়েছেন তিনি। ছবি দেখে ভক্তদের মাথায় হাত। দিন দিন যেন হটনেস বাড়ছে মধুমিতার। প্রসঙ্গত, টেলি জগতে সবচেয়ে পছন্দের অভিনেত্রী হওয়ার পরই বড়পর্দায় প্রতিম দাশগুপ্তার সঙ্গে কাজের সুযোগ হয় মধুমিতার। 

আরও পড়ুনঃ'সুশান্তের মরদেহের পাশ দিয়ে ব্যাগ হাতে কোথায় গেল সেই ব্যক্তি, প্রথম দিন থেকেই লোপাট হচ্ছে প্রমাণ'

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Just Like That 😃 . Click @tathagataghosh Mkup @sumanmakeupartist Styling @horeayan

A post shared by Madhumita Sarcar (@madhumita_sarcar) on Jul 18, 2020 at 9:02am PDT

 

লাভ আজ কাল পরশু ছবির মাধ্যমে একের পর এক সারপ্রাইজ দিয়ে গিয়েছেন মধুমিতা। নিজেকে পুরোপুরি গ্রুম করে দর্শকের সামনে অন্য রূপ তুলে মুগ্ধ করেছেন অভিনেত্রী। ডেবিউ ছবিতেই ছবির চরিত্রে অনেকগুলি শেড দেখা গিয়েছে। ছোটপর্দার মধুমিতার অভিনয় ক্ষমতা কতখানি তারও প্রমাণ পাওয়া গিয়েছে। প্রথম ছবিতেই অর্জুন চক্রবর্তীর সঙ্গে ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করাটা একেবারেই কঠিন ছিল না মধুমিতার কাছে।

আরও পড়ুনঃ'এতই যদি ইন্ডাস্ট্রির সবাই অত্যাচার করে, তাহলে ছেড়ে চলে যাও', বিস্ফোরক ভিডিও করণের

আরও পড়ুনঃবনশালী ও আদিত্যের বয়ানে আকাশ-পাতাল তফাত, সুশান্ত মৃত্যু-মামলায় আরও দৃঢ় হল সন্দেহ

বেশ সাবলিল ভাবেই দৃশ্যগুলি শ্যুট করেছেন তিনি। প্রথম ছবিতেই অর্জুন তার সঙ্গে প্রতিমের মত পরিচালকের সঙ্গে কাজ। একে একে সারপ্রাইজের চটে মধুমিতার ভক্তরা পুরো বেশামাল। সম্প্রতি আরও একটি পার্থক্য দেখা দিয়েছে তাঁর মধ্যে। টলিউডে ডেবিউ করার পর থেকেই মধুমিতার সোশ্যাল মিডিয়ায় অ্যাকাউন্টে এসেছে পরিবর্তন। আগে তিনি এতটাও অ্যাক্টিভ ছিলেন না ইনস্টাগ্রাম কিংবা ফেসবুকে। এখন নিত্যদিন কোনও না কোনও পোস্ট করতেই থাকেন।