COVID 19 In Tollywood: ৩ দিন আগেও ছিলেন নেগেটিভ, বাড়িতে থাকার পরও করোনায় আক্রান্ত তনুশ্রী

তনুশ্রী চক্রবর্তী এবার অবাক ঠিক মিমি চক্রবর্তীর মতই। তিনিও বাড়ি থেকে না বেরিয়েও করোনায় আক্রান্ত, রিপোর্ট পেয়ে অবাক অভিনেত্রী। 

Jayita Chandra | Published : Jan 19, 2022 3:32 AM IST / Updated: Jan 19 2022, 09:15 AM IST

টলিউডে করোনার কোপ। একের পর এক সেলেবের করোনায় আক্রান্ত (COVID 19 Positive)  হওয়ার খবর আসছে সামনে। কয়েকদিন আগেই করোনায় আক্রান্ত হয়েছিলেন অভিনেত্রী মিমি চক্রবর্তী (Actress Mimi Chakraborty)। তিনি সশ্যাল মিডিয়ায় জানিয়েছিলেন, যে তিনি তিনি বাড়িতে থাকা সত্ত্বেও করোনার তাঁর দেহে থাবা বসিয়েছে। এবার সেই একইভাবে আক্রান্ত অভিনেত্রী তনুশ্রী চক্রবর্তী (Actress Tanushree Chakraborty)। তাঁর কথায় তিনি তিনদিন আগেই করিয়েছিলেন টেস্ট। তাতে নেগেটিভ রিপোর্ট আসে। কিন্তু এর মধ্যে শরীরে উপসর্গ দেখা যায়, গায়ে জ্বর, তিনি জানতে পারেন করোনায় আক্রান্ত হয়েছেন। সোশ্যাল মিডিয়ায় নিজেই এই খবর সামনে এনেছেন টলিউড অভিনেত্রী তনুশ্রী চক্রবর্তী। তিনি আরও জানান, সব রকমের সতর্কতা মেনে চলার সত্ত্বেও তিনি করোনায় আক্রান্ত হয়েছেন। বর্তমানে রিয়াটিলি শো-তে দেখা গিয়েছে তাঁকে। বছর কুড়ি পরে ছবির প্রমোশনে ব্যস্ত এখন তিনি। 

দিনভর একের পর এক সেলিব্রিটির (Tollywood Celebrity) করোনায় আক্রান্ত হওয়ার খবর আসছে সামনে, তেমনই করোনায় আক্রান্তের খবর শেয়ার করেছিলেন অভিনেত্রী শ্রীলেখা মিত্র । এই খবর প্রকাশ্যে আসতেই সকলেই অভিনেতারর দ্রুত আরোগ্য কাম্য করে। দিনভর একের পর এক সেলেবের করোনায় আক্রান্ত হওয়ার খবর সামনে আসছে। টলিউডে (Tollywood Celebrity) সেলেব মহলে করোনার দাপট। গত কয়েকমাস ধরে রমরমিয়ে চলছিল ছবির কাজ, চলছিল সিনে দুনিয়া চেনা ছন্দে, এমনই অবস্থায় বছরের শুরুতে করোনার কোপে নাজেহাল বিভিন্ন সেক্টর। একের পর এক সেলেবের করোনায় আক্রান্ত হওয়ার খবর উঠে আসছে সামনে।

আরও পড়ুন- CARTOONIST NARAYAN DEBNATH: 'অপূরণীয় ক্ষতি', নারায়ণ দেবনাথের প্রয়াণে শোকপ্রকাশ শিল্পীদের

আরও পড়ুন- শতকের দোরগোড়ায় থামল জীবনের ইনিংস. চলে গেলেন শৈশবের স্বপ্ন জাগানো কার্টুনিস্ট

যদিও শ্যুটিং বন্ধ নিয়ে এখনই কোনও খবর সামনে আসেনি, তবে বেশ কিছু ছবির কাজ বর্তমানে স্থগিত করে রাখা হয়েছে, অন্যদিকে ধারাবাহিকের কাজ চলছে রমরমিয়ে, যদিও সিনে জগতে করোনার ছাপ বর্তমান, এর মধ্যেই আক্রান্ত হওয়ার খবর মিলেছে সৃজিত মুখোপাধ্যায়, জিৎ গঙ্গোপাধ্যায়ের, তারই মাঝে খবর মিলেছিল পার্নো মিত্রের (Parno Mitra)  আক্রান্তের। রাজ চক্রবর্তী (Raj Chakraborty) ও শুভশ্রী গঙ্গোপাধ্যায়ও (Subhashree Ganguly) করোনায় আক্রান্ত হয়েছে। সামনে আসে স্বস্তিকা মুখোপাধ্যায়, রূপম ইসলামের করোনায় আক্রান্ত হওয়ার খবরও। করোনা থাবা বসিয়েছিল দেব-রুক্মিনীর দেহেও, ঋদ্ধি সেন থেকে শুরু করে ইমন, অরিজিৎ সিং আক্রান্ত করোনায়।  এর মধ্যেই আক্রান্ত হওয়ার খবর মিলেছে সৃজিত মুখোপাধ্যায়, জিৎ গঙ্গোপাধ্যায়ের, তারই মাঝে খবর মিলেছিল পার্নো মিত্রের আক্রান্তের।

Share this article
click me!