হত্যা করে দেহ লোপাট, নিখোঁজের নাটক চলে অভিনেত্রী শিমুরকে নিয়ে, অবশেষে গ্রেফতার স্বামী ও বন্ধু

এই খবর সামনে আসা মাত্রই শোকের ছায়া বাংলাদেশের দর্শকমহলে। অভিনেত্রীর হত্যাকান্ডের জেরে তোলপাড় সিনে দুনিয়া। মোটর ওপর কুড়িটির বেশি ছবিতে অভিনয় করেছিলেন তিনি। চুটিয়ে কাজ করেছিলেন টেলিভিশনেও। 

Jayita Chandra | Published : Jan 19, 2022 2:40 AM IST / Updated: Jan 19 2022, 09:14 AM IST

ঠিক যেন সিনেমার স্ক্রিপ্ট। সদ্য বাংলাদেশি (Dhallywood Actress) অভিনেত্রী রাইমা ইসলাম শিমুর (Shimu) হত্যাকান্ড নিয়ে তোলপার হতে দেখা যায় ঢালিউডকে। প্রথমেই স্বামী খন্দকার শাখাওয়াত আলীম নোবেল (Shimu’s husband Khandaker Sakhawat Alim Nobel ) অভিনেত্রী নিখোঁজ (Actress Missing)  এমনটাই খবর সর্বত্র ছড়িয়ে দিয়েছিলেন। রবিবার থেকেই পরিবারের কথা মত নিখোঁজ ছিলেন এই জনপ্রিয় অভিনেত্রী। তবে রাত পোহাতে না পোহাতেই তদন্তের সমাধান সূত্রে পৌঁছে গেল ঢাকা পুলিশ। দ্রুত তাঁরা খুঁজে বার করে ফেললে মরদেহ। সোমবার মৃতদেহ হাতে আসা মাত্রই তা পাঠানো হয় ময়নাতদন্তে। আর সেই রিপোর্ট হাতে আসতেই মিলল চাঞ্চল্যকর তথ্য। তার আগে সন্দেহ বশত শিমুরের স্বামী ও বন্ধু ফরহাদকে ডেকে পাঠানো হয় জেরা করার উদ্দেশ্যে। এরই মাঝে হাতে আসে ময়না তদন্তের রিপোর্ট। 

সেখানেই স্পষ্ট বলা থাকে যে অভিনেত্রীকে গলায় ফাঁস দিয়ে খুন করা হয়েছে। এরপরই সন্দেহের তির যায় তাঁর স্বামী ও বন্ধুর দিকে। তবে দোষ স্বীকার করতে খুব বেশি সময় নেননি শিমুরের স্বামী নোবেল। তিনি স্পষ্টই জানিয়ে দেন এই হত্যাকান্ডের মূলে তিনি। মঙ্গলবার দুপুরে সাংবাদিক সম্মেলনে ঢাকা জেলা পুলিশ সুপার মারুফ হোসেন সরদার স্পষ্টই জানিয়ে দেন যে, দাম্পত্য কলহের জেরেই এই ভয়ানক পরিণতি। অভিনেত্রীকে খুন করে তাঁর দেহ লোপাটের চেষ্টাই করেছিলেন তাঁরা। এই কাজে ব্যবহৃত গাড়িটিকেও বর্তমানে বাজেয়াপ্ত করা হয়েছে। 

আরও পড়ুন- CARTOONIST NARAYAN DEBNATH: 'অপূরণীয় ক্ষতি', নারায়ণ দেবনাথের প্রয়াণে শোকপ্রকাশ শিল্পীদের

আরও পড়ুন- শতকের দোরগোড়ায় থামল জীবনের ইনিংস. চলে গেলেন শৈশবের স্বপ্ন জাগানো কার্টুনিস্ট

প্রথমেই শিমুর স্বামীর ওপর সন্দেহ যাওয়ায় তাকে আটক করা হয়েছিল সোমবার রাতেই, এরপরই গ্রেফতার কর হয় অভিযোগ স্বীকার করে নেওয়ায়। এরপর চলতে থাকে জেরা। তারপরই বেরিয়ে আসে সকল সত্যি। ৪০ বছরের এই অভিনেত্রী দুই সন্তান ও স্বামীর সঙ্গে থাকতেন ঢাকার গ্রীন রোডের বাড়িতে। প্রথমিক রিপোর্ট অনুযায়ী তিনি বাড়ি থেকে বেড়িয়ে গিয়েছিলেন, কিন্তু আর ফেরেননি। এরপরই দ্রুত তদন্তে নেমে পড়ে স্থানীয় পুলিশ। মৃতদেহ মিললে তা সনাক্তকরণ করে অভিনেত্রীর ভাই। রিপোর্ট অনুযায়ী শিমুলকে মারা হয়েছে ১৬ জানুয়ারি সকাল ৭টা থেকে ৮ টার মধ্যে। এই খবর সামনে আসা মাত্রই শোকের ছায়া বাংলাদেশের দর্শকমহলে। অভিনেত্রীর হত্যাকান্ডের জেরে তোলপাড় সিনে দুনিয়া। মোটর ওপর কুড়িটির বেশি ছবিতে অভিনয় করেছিলেন তিনি। চুটিয়ে কাজ করেছিলেন টেলিভিশনেও। 

Share this article
click me!