Sourav Ganguly’s Biopic : কবে আসছে সৌরভের বায়োপিক, দাদাগিরির মঞ্চে পর্দা ফাঁস করলেন মহারাজ নিজেই

দাদাগিরির মঞ্চেই সমস্ত কৌতূহলের অবসান ঘটালেন দাদা নিজেই। জানিয়ে দিলেন আর খুব বেশি দেরি নেই। বছর দেড়েকের মধ্যেই রূপোলি পর্দায় দেখতে পাওয়া যাবে তাঁর নিজের বায়োপিক।

Jaydeep Das | Published : Jan 19, 2022 1:21 AM IST

কানাঘুষো শোনা যাচ্ছে দীর্ঘদিন থেকেই। কিন্তু কিছুতেই হচ্ছিল না জল্পনার অবসান। অবশেষে দাদাগিরির মঞ্চে (Dadagiri) খোদ মহারাজই জানিয়ে দিলেন কবে আসছে জীবনীচিত্র। তারপরই তা নিয়ে ফের জোরদার চর্চা শুরু হয়েছে সোশ্যাল মিডিয়ায় (Social Media)। এদিকে সৌরভ গাঙ্গুলীর বায়োপিক (Biopic of Sourav Ganguly) যে আসছে তা শোনা গিয়েছিল অনেকদিন আগেই। তবে খবরের সত্যতা নিয়ে ছিল প্রশ্ন। এমনকী কবে সেই বহু প্রতিক্ষীত বায়োপিক ক্রীড়াপ্রেমী থেকে শুরু করে সাধারণ দর্শক দেখতে পাবেন সেই প্রশ্ন তো ছিলই। অবশেষে দাদাগিরির মঞ্চেই সমস্ত কৌতূহলের অবসান ঘটালেন দাদা নিজেই। জানিয়ে দিলেন আর খুব বেশি দেরি নেই। বছর দেড়েকের মধ্যেই রূপোলি পর্দায় দেখতে পাওয়া যাবে তাঁর নিজের বায়োপিক। এদিকে এই খবর সামনে আসার পরেই স্বভাতই তুমুল উচ্ছ্বাস দেখতে পাওযা গিয়েছে সৌরভ প্রেমীদের মধ্যে।

এদিকে আপামর বাঙালির কাছে সৌরভ বারবরই একটা আবেগ।তাই তাঁর বায়োপিক নিয়ে আলাদা একটা উৎসাহ যে থাকবেই, এটা বলাই বাহুল্য। এদিকে তরুণ জীবনে ভারতীয় দলের হয়ে আন্তর্জাতিক ক্রিকেটে অভিষেক থেকে শুরু করে ভারতীয় ক্রিকেট দলের অধিনায়কের শিরোপা, অন্যদিকে ক্রিকেট জীবনে একাধিক বিতর্ক থেকে শুরু করে ভারতীয় ক্রিকেট বোর্ডের সভাপতি (President of the Indian Cricket Board) হওয়ার পর ‘বিরাট’ বিতর্ক, সৌরভের সব কিছু নিয়েই বরাবরই কৌতূহল থেকে বাঙালির। এবার সেসব কিছু রূপোলী পর্দায় কতটা ধরা পড়ে এখন সেটাই দেখার। প্রসঙ্গত উল্লেখ্য, সম্প্রতি দাদাগিরিতে খেলতে এসেছিল টিম মিঠাই। ছিলেন ফাহিম মির্জা, অর্কজা আচার্য, মধুপ্রিয়া চৌধুরী, জন ভট্টাচার্য, ঐন্দ্রিলা সাহা। সেখানে দাদার কাছে বায়োপিক নিয়ে প্রশ্ন করেন মধুপ্রিয়া অর্থাৎ ছোট পর্দার তিতলি। তখনই আসল পর্দা ফাঁস করেন দাদা নিজেই।

আরও পড়ুন-করোনা চিকিৎসায় ফের বড় বদল, আক্রান্তদের স্টেরয়েড প্রয়োগেও নতুন বিধি কেন্দ্রের

মধুপ্রিয়া সৌরভকে প্রশ্ন করে বসেন, “তাবড় তারকাদের জীবনীচিত্র হচ্ছে। তোমার বায়োপিক নিয়ে অনেকদিন ধরেই তো শুনছি, সেটা কবে আসছে? ” এই প্রশ্নের উত্তরেই সৌরভ বলেন, “বায়োপিক আসছে। আপাতত স্ক্রিপ্ট লেখার কাজ হচ্ছে। আগামী দেড় বছরের মধ্যেই দাদার বায়োপিক দেখা যাবে!” তারপরই দর্শক থেকে প্রতিযোগী, দাদাগিরির মঞ্চে দেখা যায় তুমুল উচ্ছ্বাস। যদিও পরিচালক, প্রযোজক এবং তাঁর ভূমিকায় অভিনয় কে করছেন, এই বিষয়ে কিছু বলেলনি সৌরভ। তবে ছবি যে মূলত হিন্দিতেই হতে চলেছে শোনা যাচ্ছে এমনটাই। এদিকে সাম্প্রতিক কালে প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুত অভিনীত প্রাক্তন ভারতীয় ক্যাপ্টেন মহেন্দ্র সিং ধোনির বায়োপিক ব্যাপক সাড়া ফেলেছিল দর্শক মহলে। এমতাবস্থায় সৌরভের বায়োপিক কতটা উন্মাদনা তৈরি করে এখন সেটাই দেখার।

Share this article
click me!