কোমর জড়িয়ে অন্তরঙ্গ মুহূর্তে Candid ক্লিক মিশমির, 'ভাই-বোন' বলে ট্রোলড সোশ্যাল মিডিয়ায়

 

  • প্রেমিকের সঙ্গে অন্তরঙ্গতায় মজে অভিনেত্রী মিশমি 
  • ইনস্টা-তে ছবি শেয়ার করে কাপল গোল দিয়েছেন অভিনেত্রী
  • লেহেঙ্গার কোমড়ের ভাঁজেই ঝড় তুলেছেন মিশমি
  • বয়ফ্রেন্ডের সঙ্গে ঘনিষ্ঠতা দেখে ভাই-বোন তকমা পেলেন মিশমি
     

Asianet News Bangla | Published : Dec 1, 2020 2:05 AM IST / Updated: Dec 01 2020, 07:48 AM IST

টেলি সিরিয়ালের জনপ্রিয় মুখ অভিনেত্রী মিশমি দাস।   কিছুদিন আগেই নিজের জীবনের মনের মানুষকে প্রকাশ্যে এনেছিলেন নায়িকা। এবার আর প্রেমিকের সঙ্গে বঙ্গনারীর বেশে ছবিতে পোজ দিয়ে মুহূর্তে ভাইরাল হয়েছেন অভিনেত্রী মিশমি। প্রেমিকের দিকে তাকাতেই খিলখিল করে হাসছে বিভান। আর সেই ঘনিষ্ঠ মুহূর্তকেই লেন্সবন্দি করেছেন অভিনেত্রী। 

আরও পড়ুন-'মালিককে গিয়ে বল খোকা ডান্স করছে', টুম্পা সোনায় সৃজিতের আইটেম পার্টনার অনির্বাণ...


টেলিভিশনের দর্শকদের কাছেও তিনি খুব জনপ্রিয়। ইতিমধ্যেই বেশ কয়েকটি সিরিয়ালে অভিনয় করে তিনি দর্শকদের মন জিতে নিয়েছেন। তার ব্যক্তিগত জীবন জানার জন্য সর্বদাই মুখিয়ে রয়েছেন ভক্তরা। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় প্রেমিকের সঙ্গে  ছবি পোস্ট করেছেন অভিনেত্রী।  লেহেঙ্গার কোমরের ভাঁজেই চোখ আটকে নেটিজেনদের। আর এই ছবি দেখা মাত্রই সোশ্যাল মিডিয়ায় হৈচৈ পড়ে গিয়েছে।

 

 

প্রেমিকার কোমর জড়িয়ে ছবি পোস্ট করতেই রাতারাতি লাইমলাইটে মিশমি। কিন্তু অন্তরঙ্গ মুহূর্তে অভিনেত্রীকে দেখে ভাই-বোন বলেও সম্বোধন করেছেন নেটিজেনরা । কিছুদিন আগেই প্রেমিক বিশালকে নিয়ে গোয়ায় একান্তে সময় কাটাতে গিয়েছিলেন মিশমি। প্রতিটি ছবিতেই ভালবাসা উজার করে দিয়েছেন অভিনেত্রী। পেশায় প্রোডাক্ট ডিজাইনার বিশাল ভানের সঙ্গে সম্পর্কে রয়েছেন মিশমি। কাজের জন্যই দেশের বাইরে থাকেন বিশাল।ইন্ডাস্ট্রির ভিতরে নয়, বরং সম্পূর্ণ আলাদা একটি পেশার মানুষের সঙ্গেই নিজের জীবনটা কাটাতে চান অভিনেত্রী।

 

 

বেশ কিছুদিন ধরেই ধারাবাহিকে দেখা যাচ্ছে না মিশমিকে। কিন্তু সোশ্যাল মিডিয়ায় কীভাবে ফ্যানবেস ধরে রাখতে তাতে বেশ সিদ্ধহস্ত মিশমি। তবে সম্প্রতি কৃষ্ণকলি ধারাবাহিকের গেস্ট অ্যাপিয়ারেন্সে দেখা গেছে মিশমিকে। খুব অল্প সময়ের মধ্যে মিশমি ফের নজর কেড়েছেন মিশমি। অভিনয় যে পেশা হবে তা কখনও ভাবেননি অভিনেত্রী। বরং তার বদলে চাটার্ড অ্যাকাউন্ট্যাট হওয়ার স্বপ্ন দেখতেন অভিনেত্রী। ম্যাগাজিন দিয়ে কেরিয়ার শুরু করে তিনি আজ অভিনেত্রী। সম্প্রতি ধারাবাহিকের পাশাপাশি বাংলা ছবিতেও কাজ করেছেন অভিনেত্রী। 'বুড়ো সাধু' ছবিতেও একটি প্রধান চরিত্রে অভিনয় করে দর্শকদের মন জিতে নিয়েছেন মিশমি।
 

Share this article
click me!