চুল দিয়ে ঢেকে রাখো 'বক্ষযুগল', ক্লিভেজ উন্মুক্ত করতেই নোংরা কটাক্ষ, 'স্পিকটি নট' স্বস্তিকা

  • গত ২৩ এপ্রিল জন্মদিন ছিল নায়িকা স্বস্তিকা দত্তর
  • মায়ের হাতের পায়েস ছাড়া জন্মদিনটা অসম্পূর্ণ তা জানিয়েছেন নায়িকা
  • ভিডিওটি ভাইরাল হতে খুব বেশি সময় নেয়নি
  • পোশাক নিয়ে নোংরা কটাক্ষের মুখে পড়েছেন স্বস্তিকা

Asianet News Bangla | Published : Apr 27, 2021 3:46 AM IST

 'কী করে বলব তোমায়' ধারাবাহিকের নায়িকা স্বস্তিকা দত্ত যেন নেটদুনিয়ার হট সেনসেশন। একের পর এক গা গরম করা ফোটোশ্যুটে ভক্তদের রাতের ঘুম উড়াচ্ছেন নায়িকা। গত ২৩ এপ্রিল জন্মদিন ছিল নায়িকার। জন্মদিনে নায়িকাকে কেক- গিফট দিয়ে সারপ্রাইজ দিয়েছেন স্বস্তিকার প্রেমিক সঙ্গীত শিল্পী শোভন গঙ্গোপাধ্য়ায়। জন্মদিন সেলিব্রেশনের ঝলক ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। 

আরও পড়ুুন-'গুরুতর অসুস্থ, হাসপাতালে ভর্তি করোনা আক্রান্ত শুভশ্রী', খবর ছড়াতেই পাল্টা কী বললেন নায়িকা...

কেক কাটা থেকে শ্যুটিং, জন্মদিন সেলিব্রেশন  সব মিলিয়ে কেমন কাটল স্বস্তিকার জন্মদিন তা সামাজিক মাধ্যমে শেয়ার করেছিলেন অভিনেত্রী। এবং যারা তাকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন তাদেরও ভালবাসা জানিয়েছেন স্বস্তিকা।  এবং মায়ের হাতের পায়েস ছাড়া যে জন্মদিনটা অসম্পূর্ণ তা জানাতে ভোলেননি নায়িকা। ভিডিওটি ভাইরাল হতে খুব বেশি সময় নেয়নি।

 

জন্মদিনের স্পেশ্যাল দিনটা শ্যুটিং সেটের মধ্যেই কেটেছে স্বস্তিকার। তারপর স্পেশ্যাল ওয়ান তো রয়েইছে। ভালবাসার মানুষকে নিয়ে জন্মদিন উদযাপন সব মিলিয়ে ভালই কেটেছে তার। বয়স যত বাড়ছে ততই নাকি বেশি ভালবাসা পাচ্ছেন নায়িকা। এতক্ষণ সব ঠিক থাকলেও ভিডিও পোস্ট করার কিছুক্ষণের মধ্যেই ধেয়ে এসেছে নেটিজেনদের নোংরা কটাক্ষ। ফ্লোরাল প্রিন্টেড ক্যাজুয়াল পোশাকে অভিনেত্রীকে দেখা মাত্রই ট্রোলড করতে ছাড়েন নি নেটিজেনরা। পোশাক নিয়ে অপ্রীতিকর মন্তব্যের মুখোমুখি হয়েছেন নায়িকা। নেটিজেনদের কেউ লিখেছেন আজ তোমায় ভাল লাগছে না, আবার কেউ লিখেছেন চুল দিয়ে ঢেকে রাখো সামনের দিক। একাধিক কুমন্তব্যে ভরে গিয়েছে স্বস্তিকার সোশ্যাল মিডিয়া। যদিও পুরো বিষয়টি নিয়ে স্পিকটি নট স্বস্তিকা দত্ত।

 

 

লুকোছাপা-রাখঢাক এসব এখন অতীত। ইনস্টাগ্রামেই  জমে উঠেছে প্রেম। টলিপাড়ার  নায়ক-নায়িকাদের ইনস্টা-স্টোরিতেই  প্রকাশ পাচ্ছে ব্যক্তিগত একান্ত মুহূর্তগুলি। পর্দায় কর্ণ এখন অতীত। বাস্তবে জমে উঠেছে কর্ণের স্ত্রী রাধিকার প্রেম। 'কী করে বলব তোমায়' ধারাবাহিকের নায়িকা স্বস্তিকা এবার  কাপল গোল দিচ্ছেন ইনস্টা-স্টোরিতে। সংবাদমাধ্যমে একে অপরকে ভালবাসার কথা স্বীকার করে নিলেন সঙ্গীত শিল্পী শোভন গঙ্গোপাধ্য়ায় এবং স্বস্তিকা দত্ত। ২০২০-র শেষের দিক থেকেই তাদের প্রেম চর্চায় ছিল সোশ্যাল মিডিয়ায়। ভালবাসার গুঞ্জন ছড়িয়ে পড়েছিল টলিপাড়ার অলিতে -গলিতে।  তবে প্রেম নয়, ভাল বন্ধু বলেই একে অপরকে দাবি করেছিলেন। কিন্তু নেটিজেনরা তা মানতে নারাজ ছিল। টলিপাড়ার পরিচিত মুখ শোভন গাঙ্গুলির সঙ্গে ভালবাসার বন্ধনে বাঁধা পড়েছেন স্বস্তিকা।

Share this article
click me!