এবার নাকি গলায় চেন পড়িয়ে সোহাগ করছেন টলি ক্যুইন শ্রাবন্তী,এ কেমন ভালবাসা বলে কটাক্ষ নেটিজেনদের

ছোট্ট নেউলের গলায় চেন বেঁধে আদর টলি ক্যুইন শ্রাবন্তীর। সোশ্য়াল সাইট ইন্সটাগ্রামে ছবি পোস্ট নায়িকার। নেটিজেন সহ পশুপ্রেমীদের কটাক্ষের স্বীকার টলি তারকা।  
 

Kasturi Kundu | Published : Jan 17, 2022 1:51 PM IST

সেলেব শ্রাবন্তীর (Srabanti Chatterjee) পশুপ্রেম নিয়ে শুরু হয়েছে জোড়দার চর্চা। বিতর্ক যেন কিছুতেই পিছু ছাড়ে না টলি ক্যুইন শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের। ব্যক্তিগত জীবন থেকে সোশ্যাল সাইটে পোস্টিং, সব কিছুতেই কোনও না কোনওভাবে সমালোচনার বেড়াজালে জড়িয়ে পড়েন তিনি।  এবার বিতর্কের কেন্দ্র বিন্দুতে রয়েছে টলি পাড়ার ফেমাস নায়িকা শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের পশুপ্রেম। সোশ্যাল সাইটে সেলিব্রিটিদের পোস্টের ওপর সকলেরই কম বেশি  নজর থাকে। টলি সেলেব শ্রাবন্তী চট্টোপাধ্যায়  সম্প্রতি ইন্সটাগ্রামে একটি ছবি পোস্ট করেছেন। আর সেই ছবিকে ঘিরেই শুরু হয়েছে জোড়দার বিতর্ক (Controvercy)। ইন্সটাগ্রামে এমন একটি ছবি পোস্ট করেছেন নায়িকা যেটা দেখে মনে হচ্ছে তিনি একটি ছোট্ট প্রাণকে কষ্ট দিচ্ছেন। আর সেই সঙ্গে নিজেকে আবার হ্যাশট্যাগে পশুপ্রেমী (Animal Lover) বলে সম্বোধন করায় বিপত্তি যেন আরও বেড়েছে। 

আসুন তাহলে দেখে নেওয়া যাক শ্রাবন্তীর পোস্টকে ঘিরে বিতর্ক শুরু হওয়ার নেপথ্যে কী কারণ রয়েছে। আসলে সোশ্যাল সাইট ইন্সটাগ্রামে টলিপাড়ার মিষ্টি মেয়ে শ্রাবন্তী ছোট্ট একটা নেউলের সঙ্গে একটি মিষ্টি ছবি পোস্ট করেছেন। ছবিটা নায়িকার কাছে মিষ্টি হলেও, সোশ্যাল সাইটে নেটিজেন সহ  পশুপ্রেমীদের কাছে সেটি অনেক বেশি তিক্ততার। পোস্টে দেখা যাচ্ছে ছোট্ট নেউলের গলা থেকে ঝুলছে বিশাল চেন। এছাড়াও এই ছবিতে দেখা যাচ্ছে একটি বেল্ট দিয়ে বেঁধে তাঁকে আদর করছেন নায়িকা। টলি ক্যুইন শ্রাবন্তী কীভাবে এইটুকু একটা ক্ষুদ্র প্রাণের গলায় বেল্ট দিয়ে বেঁধে চেন ঝুলিয়ে আদর করছেন সেটাই ভেবে অবাক হচ্ছেন পশুপ্রেমী থেকে নেটিজেনরা। আর এই ঘটনাকে কেন্দ্র করেই সমালোচনার মুখে টলি তারকা শ্রাবন্তী চট্টোপাধ্যায়। গলায় চেন পড়িয়ে নিজেকে পশুপ্রেমী বলে সম্বোধন করায় বেজায় চটেছেন পশুপ্রেমীরা। আর নানা রকম নেতিবাচক মন্তব্যও শ্রাবন্তীর উদ্দেশ্যে ছুঁড়ে দিয়েছেন নেটিজেনরা। 

এই মুহুর্তে পরিচালক ওম সাহানির সঙ্গে টলিউডের আগমী ছবিতে কাজ করছেন অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। তাই অনেকের মনে প্রশ্ন জাগছে যে, সিনেমার শ্যুটিং সেটের মাঝেই কী কোনওভাবে এই ছোট্ট নেউলের দেখা পেয়েছে নায়িকা। কারন শ্রাবন্তী ইন্সটা পোস্টে লিখেছেন, হঠ্যৎ করেই ছোট্ট বন্ধুর সঙ্গে দেখা হয়ে গেল। আবার হ্যাসট্যাগে লিখেছেন পশুদের প্রতি ভালবাসা। তার পোস্টের পাল্টা জবাবে নেটিজেনরা লেখেন, গলায় বেল্ট আটকে কোনও পশুকে আদর করা মোটেই পশুপ্রেম নয়। আরেক নেটিজেন আবার শ্রাবন্তীকে কটাক্ষ করে লেখেন, তিনি যেটা করছেন সেটা একদম ভুল কাজ। আর তারপর হ্যাশট্যাগে আবার পশুপ্রেম লিখেছেন বলেও সুর চড়িয়েছেন। এক নেটিজেন তো আবার শ্রাবন্তীর ওপর ক্ষোভ উগরে দিয়ে লিখেছেন, এটা কী ধরনের নাটক। সেই সঙ্গে পিপল ফর এথিক্যাল ট্রিটমেন্ট ফর অ্যানিমলের অফিসিয়াল পেজে ট্যাগ করে অভিযোগ জানিয়েছেন। তবে এই গোটা বিষয়ে আপাতত নায়িকার কোনও প্রতিক্রিয়া পাওয়া যায় নি। 


 

Read more Articles on
Share this article
click me!