টানটান উত্তেজনা, লঞ্চ করলো ‘রবীন্দ্রনাথ এখানে কখনও খেতে আসেননি’সিরিজের ট্রেলার

 ২.২৯ মিনিটের ট্রেলারে প্রথম থেকে শেষ পর্যন্ত এক সেকেন্ডের জন্যও চোখ সরানো যায় না। রহস্য, ক্রাইম এবং থ্রিলার এই তিনটির মেলবন্ধনে সহজেই ধরা পরে সিরিজের পেক্ষাপট। 

Jayita Chandra | Published : Jul 25, 2021 10:43 AM IST

আগামী ১৩ অগাস্ট ‘হইচই’-এ মুক্তি পেতে চলেছে সৃজিত মুখোপাধ্যায় পরিচালিত ওয়েবসিরিজ ‘রবীন্দ্রনাথ এখানে কখনও খেতে আসেননি’। ইতিমধ্যেই ইউটিউবে ছবির ট্রেলার লঞ্চ করলো হইচই। একটি রেস্তোরাঁকে কেন্দ্র করেই এই ছবির গল্প ফেঁদেছেন পরিচালক সৃজিত। ২.২৯ মিনিটের ট্রেলারে প্রথম থেকে শেষ পর্যন্ত এক সেকেন্ডের জন্যও চোখ সরানো যায় না। রহস্য, ক্রাইম এবং থ্রিলার এই তিনটির মেলবন্ধনে সহজেই ধরা পরে ছবির পেক্ষাপট। রেস্তোরাঁর মালকিন ‘মুস্কান’।

তাঁর হাতের রান্নায় যেন অন্যরকম জাদু আছে। অনেক দূর দূর থেকে লোকজন খেতে আসেন এই রেস্তোরাঁতে। তাঁদের মধ্যে বেশ কয়েকজনকে খুঁজে পাওয়া যায় না। একজন প্রবাসী বাঙালি, এই রেস্তোরাঁ এবং তাঁর মালকিনকে নিয়ে একটি আর্টিকেল লিখতে এখানে আসেন। তারপর থেকেই একটু একটু করে রহস্যের জট খুলতে শুরু করে। অনেক সময় ছবি ভালো হলেও ট্রেলার ভালো না হওয়ার কারণে, ছবিটি বৃহত্তর দর্শকদের কাছে পৌঁছতে ব্যর্থ হয়। তবে এক্ষেত্রে ট্রেলারটি দেখলেই আপনার ইচ্ছে করবে ছবিটি সম্পূর্ণ দেখার। আর এখানেই পরিচালকের কৃতিত্ব। 

আরও পড়ুন- সলমন-আমিরের ভয়ে শাহরুখ বদলাতে চেয়েছিলেন নিজেকে, পরিচালকের যেদেই আজ তিনি কিং খান

আরও পড়ুন- মুম্বইয়ের দুটো বাড়ি বিক্রি করে দিলেন ৭ কোটিতে, তবে কি পাকাপাকি হলিউডে পাড়ি জমাচ্ছেন প্রিয়ঙ্কা

বাংলাদেশের বিখ্যাত লেখক মহম্মদ নাজিমউদ্দিন-এর উপন্যাস অবলম্বন করেই এই ওয়েবসিরিজটি বানিয়েছেন সৃজিত মুখোপাধ্যায়। এই ওয়েবসিরিজে অভিনয় করছেন রাহুল বোস, অনির্বাণ ভট্টাচার্য, অঞ্জন দত্ত সহ বাংলাদেশের জনপ্রিয় অভিনেত্রী আজমেরি হক বাঁধন। ছবির প্রধান চরিত্র মুস্কানের ভূমিকায় অভিনয় করছেন আজমেরি হক বাঁধন। অন্যদিকে নিরুপম চন্দার ভূমিকায় দেখা যাবে রাহুল বোসকে। আতর আলির চরিত্রে অভিনয় করছেন অনির্বাণ ভট্টাচার্য। 

 

 

একটি পুরনো রেস্তোরাঁ যার মালকিনের হাতের রান্নায়, কুপোকাত সকলেই। একবার এই সুস্বাদু রান্না চেখে দেখতে দেশের বিভিন্ন প্রান্তের মানুষ আসেন এই রেস্তোরাঁতে। তবে ওই এলাকার লোকেরা, বেশ সন্দেহের চোখেই দেখেন মালকিন মুস্কানকে। ডাইনি অপবাদও রয়েছে মুস্কানের নামে। এরই মধ্যে বেশ কিছু ছেলে ওই রেস্তোরাঁ থেকে উধাও হয়ে যায়। গল্প অন্যদিকে মোড় নেয়। সবমিলিয়ে ট্রেলার লঞ্চ-এর পর থেকেই, ওটিটি প্ল্যাটফরমে ছবিটি মুক্তির অপেক্ষায় দিন গুনছেন সকলেই। ছবিটির নাম প্রকাশ্যে  আসার পর থেকেই দর্শকদের মধ্যে বেশ উত্তেজনা লক্ষ্য করা যায়। এবারে ট্রেলার লঞ্চ সেই উত্তেজনাকে অনেকাংশে বাড়িয়ে দিল।

Share this article
click me!