নীল-তৃণা প্রেমে কি তবে বিচ্ছেদ, কোন পুরুষ 'বার ফিরে এল' তাঁদের জীবনে

  • নীল-তৃণার জুটিতে কীসের বাধা
  • পরপুরুষের কি তবে আগমণ ঘটল
  • ভাইরাল হওয়া ভিডিওতে কী তথ্য বেরিয়ে এল
  • নিমেষে শুরু হল ভক্তদের প্রশ্ন

Asianet News Bangla | Published : Oct 22, 2020 6:14 PM IST / Updated: Oct 23 2020, 03:55 AM IST

চতুর্থীতে দুর্গা রূপে ধরা দিয়েছিলেন তৃণা সাহা। ভারী গয়না, মুকুট পরে দেখা গেল তাঁকে। তৃণার এই রূপে মুগ্ধ হয়য়েছে সাইবারবাসী। পঞ্চমীতে প্রেমিক নীল ভট্টাচার্যের নাম ট্যাটু ফ্লন্ট করেও প্রশংসা কুড়িয়েছিলেন তিনি। পুজোর সময় আর এক চমক এলেন তিনি। নীল ও তৃণা একটি মিউজিক ভিডিওতে কাজ করছেন। যেখানে বিচ্ছেদ থেকেই সুরু হবে প্রেম। 'আবার ফিরে এলে' গানটিতে রয়েছেন আরিয়ান রায়ও। শীঘ্রই মুক্তি পাবে মিউজিক ভিডিওটি।  

প্রসঙ্গত, 'খড়কুটো' ধারাবাহিকের জনপ্রিয়তা ক্রমশ বেড়েই চলেছে। তাঁকে নিয়ে বাড়ছে দর্শকদের মধ্যে উত্তেজনা। তৃণার জনপ্রিয়তা বাড়ার পাশাপাশি সম্প্রতি অভিনেত্রীর জীবনেও এসেছে খুশির খবর। এই খুশির খবর তাঁর এবং প্রেমিক নীল ভট্টাচার্যের বিয়ের খবর নয়। বরং খবরটি ভিন্ন। জনপ্রিয়তার সঙ্গেই জড়িয়ে এই খুশির খবর। ইনস্টাগ্রামের মিলিয়ন ফলোয়ারের তালিকায় ঢুকতে চলেছে তৃণার নাম। নয়শো হাজার সাবস্ক্রাইবার হিট করেছেন তৃণা। আর প্রায় এক লক্ষ ফলোয়ার পেলেই এক মিলিয়ন ফলোয়ার পেয়ে যাবেন তৃণা। 

আরও পড়ুনঃপ্রেমের ছোঁয়ায় ভরা সৃজিত-মিথিলার পুজো, কেমন কাটল সেলেব দম্পতির শুভ ষষ্ঠী

আরও পড়ুনঃকীসের ঘোরে মধুমিতা, মিমির সঙ্গে দেখা করতেই কী এমন হল অভিনেত্রীর

এই খুশির খবরই ঘোষণা করেন তৃণা। বাংলার ছোটপর্দার অর্থাৎ টেলি দুনিয়ার কোনও অভিনেত্রীর এমন জনপ্রিয়তা সচরাচর দেখা যায় না। সেখানেই তৃণা একেবারেই ব্যতিক্রমীদের মধ্যে পড়ছেন। বাংলা টেলি জগতে খুব বেশিদিন কাজ করছেন না, তবুও জনপ্রিয়তার দিক দিয়ে তিনি শীর্ষে। এই খুশির খবর নিজের ইনস্টা ফ্যামের সঙ্গে ভাগ করে নিয়েছেন। শুভেচ্ছায় ভরছে তাঁর সোশ্যাল মিডিয়া পোস্ট। 

Share this article
click me!