মধুমিতা সরকারের ভক্ত তো প্রচুর তবে তিনি কার ভক্ত। তার উত্তর পাওয়া গেল রিসেন্ট ইনস্টা পোস্টে। মিমি চক্রবর্তীর সঙঅগে ছবি তুলে তৈরি হল তাঁর ফ্যানগার্ল মোমেন্ট। ড্রাকুলা স্যার ছবির প্রিমিয়ারে গিয়েই তাঁর সঙ্গে ছবি তোলেন মধুমিতা। ছবিতে ভক্তরা খুঁজে পেয়েছে নিজেদের প্রিয় দুই নায়িকাদের। পুজো মানেই ফ্যাশন ও রূপের বহর। এক একদিন এক এক রকমভাবে সেজে উঠছেন মধুমিতা। কখনও হলুদ রঙের কুর্তিতে, তো কখনও বেগুনি রঙের শাড়িতে। 

তাঁর এই ভিন্ন অবতারে ভক্তদের মনে পড়ে গিয়েছে 'সেই যে হলুদ পাখি' গানটির কথা। মধুমিতার এবার পুজো কাটাবে ভক্তদের সঙ্গে। এমনটা খোদ জানালেন অভিনেত্রী। পুজোর প্ল্যান কী, এই প্রশ্নটিই সকলকে করলেছিলেন মধুমিতা। সেখানেই এক ভক্ত লেখে সে তাঁর সঙ্গে ঘুরতে যেতে যায়। মধুমিতাও নিমেষে উত্তর দেয় তিনিও সেই ভক্তের সঙ্গে যেতে রাজি। মধুমিতার সঙ্গে ভক্তের এই পুজো প্ল্যান নিয়ে রীতিমত উৎসাহিত সকলে। যদিও কথাটি খেলার ছলেই লেখা। তবে এই মজাই বা কম কোথায়।

আরও পড়ুনঃনীল-তৃণা প্রেমে কি তবে বিচ্ছেদ, কোন পুরুষ 'বার ফিরে এল' তাঁদের জীবনে

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Hallucinating reality 😇😜 😘❤️ @mimichakraborty #draculasir #premiere

A post shared by Madhumita Sarcar (@madhumita_sarcar) on Oct 22, 2020 at 6:29am PDT

আরও পড়ুনঃক্যামেরার সামনে শাড়ি পরলেন ঋতুপর্ণা, ভিডিওতে ভাইরাল টলিউড ডিভা

প্রসঙ্গত, সামাজিক দূরত্ব খনিকের জন্য ভুলেছেন টলিউডের গুটি কতক তারকারা। সেই তালিকায় রয়েছেন মধুমিতা সরকার, পায়েল সরকার, সঞ্জনা বন্দ্যোপাধ্যায়, জন ভট্টাচার্য, রাজদীপ গুপ্তা, সহ আরও কয়েকজন। সামাজিক দূরত্ব ভুলে আগের মত পার্টি করার পিছনে রয়েছে নাইটলাইফ, ক্লাবিং। বহুদিন ক্লাবিং করেন না কেউই। করোনা আবহ, লকডাউন, সামাজিক দূরত্বের জেরে বন্ধ হয়েছে সবই। সম্প্রতি একটি ব্র্যান্ড প্রচারের জন্য হয়েছিলেন তাঁরা। সেখানেই মাস্ক ছাড়া একে অপরের সঙ্গে জড়াজড়ি করে নিজেদের পার্টি অ্যানিমাল জাগিয়ে তুলেছেন মধুমিতা, পায়েল, জন, সঞ্জনা, রাজদীপ।