বিয়ের আর মাত্র কাউন্টডাউন শুরু, বিয়ের আগেই ঘনিষ্ঠতায় মজে উঠলেন নীল-তৃণা

  • বিয়ের আগেই প্রকাশ্যে এল নীল-তৃণার প্রেমের মুহূর্ত
  • বিলাসবহুল বিছানায় পোজ দিয়ে হবু দম্পতি
  • রোম্যান্টিক মুডে ধরা দিলেন সেলেব জুটি
  • একে অপরকে কাছে চাইছেন নীল ও তৃণা
     

Asianet News Bangla | Published : Jan 26, 2021 9:54 AM IST / Updated: Jan 27 2021, 03:56 PM IST

হাতে আর মাত্র কয়েকদিন। তারপরই অগ্নিসাক্ষী করে বিবাহের বন্ধনে আবদ্ধ হতে চলেছেন নীল এবং তৃণা। তার আগেই তাঁদের বিয়ে নিয়ে ভক্তদের মধ্যে উন্মাদনা ক্রমশ বেড়েই চলেছে। আগামী মাসের ৪ তারিখ বিয়ের পিঁড়িতে বসছেন তাঁরা। সোশ্যাল মিডিয়া জুড়ে #TriNeel হ্যাশট্যাগ ছেয়ে গিয়েছে। বাংলা টেলিজগতের অন্যতম জনপ্রিয় জুটির বিয়ে নিয়ে ভক্তদের মধ্যে বিপুল পরিমাণে রয়েছে আশা আকাঙ্খা। বিয়ের দিনের জন্য অধীর আগ্রহে বসে তারা। 

এমনকি তৃণা এবং নীলের আর তর সইছে না। প্রি ওয়েডিং ফোটোশ্যুট, এনগেজমেন্ট, সবই হয়ে গিয়েছে। বিয়ের সমস্ত প্রস্তুতিও চলছে জোর কদমে। এর মধ্যেই একে অপরকে আরও কাছে চাইছেন নীল ও তৃণা। সেই প্রেমের মুহূর্ত সোশ্যাল মিডিয়ায় শেয়ারও করলেন সেলেব জুটি। বিলাসবহুল বিছিনায় চলছে ফোটোশ্যুট। সেখানে একে অপরের সঙ্গে খানিক ঘনিষ্ঠ হয়ে ছবি তুলেছেন নীল এবং তৃণা। নীলের বুকে মাথা দিয়ে আধশোয়া অবস্থায় ছবিটি তোলা। ক্যাপশনে লিখেছেন, 'এবার সব সত্যি হবে।'

আরও পড়ুনঃ'শ্যামা'র ভোলবদল, Sexy অফ শোল্ডারে ধরা দিয়ে ভক্তদের বুকের ধুকপুকানি বাড়ালেন তিয়াশা

 

অন্যদিকে নিজের রোম্যান্টিক মুডের ভিডিও শেয়ার করেছেন নীল। যেখানে 'রেহনা হ্যয় তেরে দিল ম্যয়' ছবির 'জারা জারা' গানের সুরে সুরে প্রেমের মেজাজে ধরা দিয়েছেন তিনি। বিয়ের তারিখ যতই এগিয়ে আসছে ততই যেন তৃণাকে আরও বেশি করে কাছে চাইছেন নীল। তর সইছে না দু'পক্ষেরই। যা নিয়ে উন্মাদনায় মত্ত ভক্তমহলও। তাঁদের সোশ্যাল মিডিয়া জুড়ে এখন বিয়ের উৎসব লেগে রয়েছে। একের পর এক অনুষ্ঠানের পোস্ট শেয়ারিং চলছে হবু দম্পতির প্রোফাইলে।  

 

 

Share this article
click me!