'কাদম্বিনী' রূপে ঊষসী রায়, টিজারে ছক্কা হাঁকালেন 'বকুল'

  • 'কাদম্বিনী'র রূপে ঊষসী রায়
  • অভিনেত্রীকে কাদম্বিনীর রূপে দেখে অবাক দর্শকমহল
  • নিজের সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন 'কাদম্বিনী' ধারাবাহিকের টিজার
  • কয়েক সেকেন্ডের ভিডিওতে ছক্কা হাঁকালেন ঊষসী 

Adrika Das | Published : Jun 29, 2020 6:47 PM IST / Updated: Jun 30 2020, 12:21 AM IST

আর মাত্র কয়েক সপ্তাহের অপেক্ষা। আগামী মাসের ৬ তারিখ আসছে 'কাদম্বিনী'। ঊষসী রায়কে কাদম্বিনীর রূপে দেখে মুগ্ধ দর্শকমহল। বকুল কথা ধারাবাহিকে ভিন্ন ধারার চরিত্র অভিনয় করে মুগ্ধ করেছিলেন ঊষসী। এবারেও নিজের সাবলিল অভিনয় দক্ষতায় মন কাড়তে আসছেন তিনি। জি বাংলা রাত ৮:৩০ সম্প্রচারিত হবে এই ধারাবাহিক। অন্যদিকে স্টার জলসায় শুরু হয়ে গিয়েছে সোলাঙ্কি রায়ের 'প্রথমা কাদম্বিনী'। একই চরিত্র নিয়ে দু'টি আলাদা চ্যানেলে সম্পূর্ণ আলাদা ধারাবাহিক নিয়ে প্রশ্ন উঠেছিল বিনোদনপ্রেমীদের মনে।

আরও পড়ুনঃঅনুষ্কার 'বুলবুল'-এ রাধা-কৃষ্ণের অপমান, আইনি পদক্ষেপ নেওয়ার আর্জি জানান হিন্দুস্তানি ভাউ 

প্রসঙ্গত, সম্প্রতি শুরু হয়েছে বিনোদন জগতে শ্যুটিং। লকডাউন কাটিয়ে পুরনো ছন্দে ফেরার পালা। ছোটপর্দা থেকে বড়পর্দা। উপার্জন বন্ধ হয়ে যাওয়ায়, সাংঘাতিক অর্থকষ্টের মধ্যে দিয়ে গিয়েছে অসংখ্য অভিনেতা-অভিনেত্রীরা। অবশেষে আশার আলো দেখা গেল বিনোদন জগতে। মুখ্যমন্ত্রীর বিনোদন জগতের উদ্দেশে নোটিশে লিখেছেন গত মাসে, জানিয়েছিলেন এই  মাসের প্রথম দিন থেকেই শুরু হবে টেলিভিশন এবং চলচ্চিত্র জগতের শ্যুটিং। সেই মতই শুরু হয়েছে শ্যুটিংয়ের কাজ।

আরও পড়ুনঃ'রানী রাসমণি'র ভিন্ন রূপ, ছবিতে মুগ্ধ সাইবারবাসী

 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 

নতুন ধারাবাহিক #Kadombini আসছে 6th July থেকে সোম - শনি @ 8:30pm #ZeeBangla #ZeeBanglaHD

A post shared by Ushasi Ray ঊষসী রায় 🇮🇳 (@rubayee93) on

 

তবে বন্ধ থাকছে রিয়্যালিটি শো, ওয়েব পোর্টাল এবং ওটিটি প্ল্যাটফর্মের শ্যুটিং। রয়েছে আরও কয়েকটি বাধানিষেধ। শ্যুটিং সেটে খুব বেশি হলে উপস্থিত থাকবে ৩৫ জন। অভিনেত্রী, অভিনেতা, পরিচালক এবং টেকনিশিয়ান সহ ৩৫ জনের বেশি একজনও অতিরিক্ত ব্যক্তি থাকতে পারবেন না সেটে। এছাড়াও অন্যান্য নিয়ম মেনেই চলছে শ্যুটিং। ইনডোর ছাড়াও আউটডোর শ্যুটিংয়ের অনুমতিও দিয়েছে সরকার। আউটডোর শ্যুটিংয়ে রয়েছে কড়া নিয়ম। যা মেনেই চলবে শ্যুটিংয়ের যাবতীয় কাজ। 

Share this article
click me!