রানুর কন্ঠে কাঁচা বাদাম, কনের সাজে গান গাইলেন রানাঘারের ভাইরাল শিল্পী রানু মন্ডল

সদ্য ভাইরাল হয়েছে একটি ভিডিও। যেখানে, কনের সাজে দেখা গিয়েছে রানুকে। এই বয়সে লাল শাড়ি, সবুজ ব্লাউজ আর গা ভর্তি গহনা পরে হাজির হয়েছেন তিনি। বাদ যায়নি মাথায় লাল ওড়না ও মাঙ্গটিকা। নাকে রয়েছে নথ। এই সাজের মাঝে সকলেরই নজরে পড়েছে রানু মন্ডলের ফাঁকা দাঁত।  

Sayanita Chakraborty | Published : Apr 16, 2022 5:40 AM IST / Updated: Apr 16 2022, 11:13 AM IST

কম করে তিন থেকে চার মাস হবে, নেট দুনিয়া থেকে টেলিভিশনের পর্দা- সর্বত্র ভাইরাল ‘কাঁচা বাদাম’ গানটি। ছোট থেকে বড়, সাধারণ থেকে সেলেব সকলের মুখে এই মজার ‘কাঁচা বাদাম’ গান। বহু মানুষ এই গানে টিক টক বানিয়েছেন। আবার বহু জন মজার ভিডিও করে পোস্ট করেছেন। সব মিলিয়ে ‘কাঁচা বাদাম’-এক ফ্যান প্রায় সকলে। আর এই গানের শ্রষ্টাও বহু মানুষের সেরা গায়ক হয়ে গিয়েছে। পশ্চিমবঙ্গের এক ছোট গ্রামের বাসিন্দা তথা বাদাম বিক্রেতার খ্যাতি এখন বিশ্ব জোড়া। সদ্য টেলিভিশনের পর্দাতেও দেখা গিয়েছেন তাঁকে। একটি রিয়েলিটি শো-এর মঞ্চে স্ত্রীকে নিয়ে হাজির হয়েছিলেন ‘কাঁচা বাদাম’-এর গায়ক। সে যাই হোক, এবার ‘কাঁচা বাদাম’ শোনা গেল রানু মণ্ডলের কন্ঠে। 

লকডাউনের রানাঘারের ভাইরাল শিল্পী রানু মন্ডলের গান শোনেননি কিংবা তার ভিডিও দেখেননি এমন কেউ নেই। এবার সেই রানু গান ধরনের বাদাম কাকুর। সদ্য ভাইরাল হয়েছে একটি ভিডিও। যেখানে, কনের সাজে দেখা গিয়েছে রানুকে। এই বয়সে লাল শাড়ি, সবুজ ব্লাউজ আর গা ভর্তি গহনা পরে হাজির হয়েছেন তিনি। বাদ যায়নি মাথায় লাল ওড়না ও মাঙ্গটিকা। নাকে রয়েছে নথ। এই সাজের মাঝে সকলেরই নজরে পড়েছে রানু মন্ডলের ফাঁকা দাঁত।  

সে যাই হোক, এই কনের সাজ সেজে শান্তি পাননি ড্রামা কুইন রানু। সঙ্গে এই সাজে অদ্ভুত কন্ঠে গাইলেন কাঁচা বাদাম গানটি। ভুবন বাদ্যকরের গাওয়া কাঁচা বাদাম গানটি ফের একবার ট্রোল হল। শুধু গান গেয়েই খান্ত হননি রানু। সঙ্গে কোমড় দুলিয়ে নেচেওছেন। রানুকে নাকি সুরে কাঁচা বাদাম গেয়ে কোমড় দোলাতে দেখে কেউই হাসি ধরে রাখতে পারছে না। আর এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা মাত্রই ভাইরাল। শয়ে শয়ে লাইক, আর ভুড়ি ভুড়ি শেয়ার। রানুর এই নাচ দেখে অনেকে যেমন বলেছেন, একদম পারফেক্ট ম্যাচ। আবার কেউ কেউ বলেছেন বিদ্রুপ করেছেন রানুকে। 

 


এই ভিডিওটি পোস্ট করেছেন একজন বাংলাদেশি ইউটিউবার। ইমরান নামের এই ইউটিউকে দেখা গিয়েছে ভিডিও-তে। তিনি আবার রানু-কে আই লাভ ইউ বলেছেন। সে যাই হোক, রানুর এই মজার ভিডিও হাসতে বাধ্য হয়েছেন সকল রাম গরুরের ছানা। আরও একবার এন্টারটেইন করেছেন গায়িকা রানু মণ্ডল। 

আরও পড়ুন- নেট দুনিয়ায় ভাইরাল পূজা হেগড়ের বিকিনি শ্যুটের ছবি, এক ঝলকে দেখে নিন সেই সকল ছবি

আরও পড়ুন- 'আর কোনও অনুষ্ঠান হবে না- শান্তিতে ঘুমাতে পারেন', রণবীর-আলিয়ার বিয়ে নিয়ে হতাশ করলেন নীতু

আরও পড়ুন- বড় পর্দায় প্রথমবার যশ-নুসরত জুটি, নববর্ষে ছবির ফার্স্ট লুক প্রকাশ্যে
 

 

Share this article
click me!