আমাদের এই পথ যদি না শেষ হয় নিয়ে এবার ক্ষুব্ধ দর্শকেরা, কী এমন কাণ্ড ঘটাল উর্মি-সাত্যকি

সু-শিক্ষার কোনও কমতি নেই। যার কঠোর মূল্যবোধ খুব কম সময় অবুঝ সাদাসিধে বড়লোক বাড়ির মেয়ে উর্মীকে বদলে ফেলে।বুঝতে শেখায়  জীবনের মানে। 

Asianet News Bangla | Published : Jan 11, 2022 1:47 PM IST

বেশ কয়েকদিন ধরে সোশ্যাল মিডিয়ায় একটা ধারাবাহিক নিয়ে চর্চার শেষ নেই। কথা হচ্ছে জি বাংলার (Zee Bangla) সিরিয়াল আমাদের এই পথ যদি না শেষ হয় (Ei Path Jodi Na Sesh Hoe) নিয়ে। এক কঠোর নীতিবোধ নিয়ে থাকা নিম্নমধ্যবিত্ত ঘরের ছেলে সাত্যকি যার জীবনে অর্থের কমতি থাকলেও। সু-শিক্ষার কোনও কমতি নেই। যার কঠোর মূল্যবোধ খুব কম সময় অবুঝ সাদাসিধে বড়লোক বাড়ির মেয়ে উর্মীকে বদলে ফেলে। বুঝতে শেখায়  জীবনের মানে। সেই ছেলেই নাকি এখন মিথ্যে শ্লীলতাহানির অভিযোগে জেলে। সাত্যকির এই পরিনতি কিছুতেই মানতে পারছেন না দর্শকরা। আর এই সময় বিচলিত হয়ে উর্মী নিজের বাপের বাড়ি চলে যায়। তার এহেন ব্যাবহারে হতবাক সাত্যকির বাড়ির মানুষেরেরা। তাদের ধারনা হয় এই বিপদে সাত্যকির পাশে দাঁড়াবে না উর্মী। এই মিথ্যে অভিযোগ বোধহয় সেও বিশ্বাস করেছে। এই নিয়ে বিগত কয়েকদিন ধরে চলছে টানটান উত্তেজনা (Upcoming Episode)। 

তবে ইদানিং আরও একটা বিষয় নিয়ে ক্ষোভ উগরে দিচ্ছেন নেটাগরিকরা (Netizens) । সম্প্রতি টেলিকাস্ট হয়েছে কোর্টরুম দৃশ্য। যেখানে দেখা যাচ্ছে সাত্যকিকে কাঠগড়ায় তুলে নানা মিথ্যে অভিযোগে নাজেহাল করছেন বিপরীত পক্ষিয় উকিল। অন্যদিকে সাত্যাকির উকিল চুপ। কারণ উর্মীর কাকা ওমামলির প্ররচনায় সাত্যকির পক্ষের উকিলও বিকিয়ে গেছেন। এই হেনস্থা চুপচাপ পিছনে বসে দেখে উর্মী। সাক্ষী হিসাবে তার ডাক পরলে কাঠগড়ায় এসে দাঁড়ায় উর্মী। সাথে সাথে সাত্যকির বাড়ির উপস্থিত সমস্ত সদস্যরা অশঙ্কায় ভোগেন। তারা সকলেই সকলের মত করে ভেবে নেন উর্মীর সাক্ষী সাত্যকীর বিপক্ষেই হবে। কেউ বলেন এবার নিজের রঙ দেখাবে উর্মী। আবার কেউ বেলেন সাত্যকী উর্মীর জন্য অনেক কিছু করেছে, সময়ে বুঝে বেইমানি করছে সে। আবার সাত্যকির পিসিমনি বলেন,  পরের বাড়ির মেয়ে কখনও আপন হয় না। আর এই মন্তব্যেবেই ক্ষিপ্ত দর্শক। 

আরও পড়ুন- Uma Upcoming Episode: শুরু আগুন নিয়ে খেলা, আলিয়ার মুখোমুখি উমা

আরও পড়ুন- Trina-Neel : পার্পল বিকিনিতে ক্লিভেজের উঁকি, নীলের সঙ্গে জলকেলিতে মত্ত হয়ে আবেগে

ধারাবাহিকে ফ্যান পেজ থেকে দর্শকেরা লেখেন, পরের বাড়ির মেয়ে কখনো আপন হয় না পিসিমনির মুখে এই কথাটা কানে বাজল খুব এত কিছু করার পরেও উর্মি আপন হয়ে উঠতে পারেনি তাদের কাছে পিসিমনির জন্য এতকিছু করল উর্মি তাও উর্মি পরের মেয়ে ছোট ঠাম্মি সেদিন একটা কথা বলেছিল, এই বাড়ির লোকেরা যখন ইচ্ছে উর্মিকে মাথায় তুলেছে দরকারে আবার নামিয়েও দিয়েছে, এই কথাটা ১০০% সত্যি। যদিও এই জিজ্ঞাসাবাদেই উর্মী সকলের সামনে জানিয়ে .দেয় সাত্যকির থেকে বেশি বিশ্বাস সে কাউকেই করে না। তার এই মন্তব্য উর্মী সম্পর্কের ধারনা বদলায় সকলের। অন্যদিকে উর্মীর কাকা মামনীর কাছে বিকিয়ে গিয়ে এই কেস মাঝ পথেই ছেড়ে দেন তাদের উকিল।এমন কি তাদের প্রভাবে সাত্যকির কেস লড়ার জন্য উকিল খুঁজে পাওয়া যায় না কোনও। এই চিন্তায় যখন দর্শকদের কপালে ভাঁজ ঠিক সেই সময়ই সামনে এল ধারাবাহিকের নতুন প্রোমো। যাতে দেখা যাচ্ছে এবার সাত্যকির হয়ে লড়বে উর্মী নিজেই। তবে কি এই যুদ্ধে সাত্যকিকে উদ্ধার করতে পারবে উর্মী। এর উত্তর সময় দেবে।

Share this article
click me!