Bengali Movie Release- বেলাশুরু-ই শুধু নয়, একগুচ্ছ নতুন ছবির মুক্তির দিন জানালেন শিবপ্রসাদ

 টার্গেট এবার ২০২২। বলিউড থেকে টলিউড একের পর এক ছবি মুক্তির অপেক্ষায়, তবে অনিশ্চয়তা আর নয়, এবার আগামী চার বড় ছবির মুক্তির দিন ঘোষণা করে দিল উন্ডোজ প্রডাকশন। 

Jayita Chandra | Published : Nov 16, 2021 9:17 AM IST / Updated: Nov 16 2021, 02:50 PM IST

টানা একবছরের বেশি সময় ধরে সিনেদুনিয়ায় নেমেছিল অন্ধকার, গোটা বিশ্ব জুড়ে বিভিন্ন সেক্টর দেখেছে ভয়ানক ক্ষতির মুখ। তবে করোনা অভিশাপ থেকে এবার মুক্তির (Movie Release) পালা। ধীরে ধীরে স্বাভাবিক হচ্ছে পরিস্থিতি, এরই মধ্যে একাধিক ছবি জমে রয়েছে পাইপলাইনে। এবার একে একে মুক্তির পালা। পুরো দমে সেজে উঠছে সিনে (Cine World)  জগত। ২০২১-এর শেষ থেকেই তার ঝলক মিলল বক্স অফিসে (Box Office) । তাই টার্গেট এবার ২০২২। বলিউড থেকে টলিউড একের পর এক ছবি মুক্তির অপেক্ষায়, তবে অনিশ্চয়তা আর নয়, এবার আগামী চার বড় ছবির মুক্তির দিন ঘোষণা করে দিল উন্ডোজ প্রডাকশন (Windows Production)। 

শিবপ্রসাদ মুখোপাধ্যায় ও নন্দিতা রায়, জুটির পরিচালনায় একের পর এক ভিন্ন স্বাদের গল্প উপহারে পেয়েছে দর্শকেরা বারে বারে। যা জাতীয় স্তরে প্রশংসিত। চিত্রনাট্য নির্ভর এই ছবিগুলির মধ্যে পরতে-পরতে জড়িয়ে থাকে আবেগ, আর তেমনই চার ছবি বেলাশুরু, হামি ২, লক্ষ্মী ছেলে ও বাবা বেবি ও-র অপেক্ষায় ছিল ভক্তকূল। 

এবার এই চার ছবির মুক্তির দিন সোশ্যাল মিডিয়ার পাতায় ঘোষণা করলেন শিবপ্রসাদ মুখোপাধ্যায় (Shiboprosad Mukherjee)। পাইপলাইনে থাকা এই চার ছবি যে আগামী বছর দর্শক মনে ঝড় তুলবে ও বাকি ছবির মুক্তির জন্য যে এক কড়া টক্কর তা আর আলাদা করে বলার অপেক্ষা রাখে না। সাধারণত গরমের দিন, গ্রীষ্মের মাঝে দেখা মিলত উইন্ডোজ প্রযোজনায় মুক্তিপ্রাপ্ত ছবি। সেই রীতি ভেঙে এবার এক যোগ চার ছবি মুক্তি পেতে চলেছে ২০২২-এ। 

বাবা বেবি ও (Baba Baby O)- যিশু সেনগুপ্ত অভিনীত এই ছবি মুক্তি পাচ্ছে ৪ ফেব্রুয়ারী।
বেলাশুরু (Belashuru)- সৌমিত্র চট্টোপাধ্যায়ের এই ছবি দেখার অপেক্ষায় দিনগুনছেন প্রতিটা সিনেভক্ত বাঙালি, তার মুক্তির দিনও এলো সামনে, ২০ মে ছবিটি প্রেক্ষাগৃহে রিলিজ করছে। 
লক্ষ্মীছেলে (Lokkhichhele) - বেলা শুরুর ছিক ২৭ দিনের মাথায় মুক্তি পেতে চলেছে লক্ষ্মীছেলে।১৭ জুন হচ্ছে রিলিজ। 

হামি ২ (Haami 2)- আর বক্স অফিসসে ঝড় তোলা ছবি হামি ২ মুক্তির অপেক্ষায় রয়েছে শীতের ছুটির। ২৩-এ ডিসেম্বর মুক্তি পেতে চলেছে এই ছবি। 

আরও পড়ুন- Kiara Advani- ৫২ হাজার টাকার পোশাক, কোন ব্রান্ডের টপ পরে ভাইরাল কিয়ারা

আরও পড়ুন- Kajol-Ajay Relationship- লাভগুরু হয়ে উঠল প্রেমিক, কাজলের অজয়ের সম্পর্কের শুরুতেই টুইস্ট

আরও পড়ুন- Shraddha Kapoor- রবিবার হলেই এই কাণ্ড ঘটান শ্রদ্ধা, ভিডিও শেয়ার করে ফাঁস করলেন নিজেই

এদিন শিবপ্রসাদ মুখোপাধ্যায় সোশ্যাল পোস্ট করে জানান, ২০২২-এ উন্ডোজের নির্বাচিত মুক্তির তালিকা, যদি সব ঠিক থাকে, পরিস্থিতি স্বাভাবিক থাকে তবে নিকটবর্তী প্রেক্ষাগৃহেই খুব শীঘ্রই দেখা হবে।  

     

Share this article
click me!