রবিবার রাতে মাতৃহারা হলেন যশ, প্রাইভেসি বজায় রাখতে চায় দাশগুপ্ত পরিবার

মাতৃহারা হলেন টলি অভিনেতা যশ দাশগুপ্ত। রবিবার রাতে পৃথিবীর মায়া কাটিয়ে চিরনিন্দ্রায় চলে গেলেন টলি অভিনেতা যশ দাশগুপ্তের মা। রবিবার রাতে আচমকাই হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যুর কোলে ঢলে পরেন তিনি। 

Kasturi Kundu | Published : Apr 5, 2022 8:08 AM IST / Updated: Apr 05 2022, 01:43 PM IST

মাতৃহারা হলেন টলি অভিনেতা যশ দাশগুপ্ত। পরলোক গমন করলেন তাঁর মা জয়তী দাশগুপ্ত। রবিবার রাতে পৃথিবীর মায়া কাটিয়ে চিরনিন্দ্রায় চলে গেলেন টলি অভিনেতা যশ দাশগুপ্তের মা। বেশ কয়েকদিন ধরেই অসুস্থ ছিলেন যশের মা। রবিবার রাতে আচমকাই হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যুর কোলে ঢলে পরেন তিনি। তবে একজন মহিলা হিসাবে শক্তি ও সাহসের প্রতীক ছিলেন যশের মা জয়তী দাশগুপ্ত। অভিনেতা ও তাঁর পরিবারের তরফে বলা হয়েছে এই মুহুর্তে কঠিন পরিস্থিতির মধ্যে দিয়ে যাচ্ছেন তাঁরা। এখন কেউ যেন তাঁদেরকে কোনওরকম বিরক্ত না করেন। এই সময় দাশগুপ্ত পরিবার  নিজেদের প্রাইভেসি বজায় রাখতেই স্বচ্ছন্দ্যবোধ করবে বলে জানানো হয়েছে। 

সাধাররণ মানুষ হোক বা গায়ে সেলিব্রটির তকমা থাক, মাতৃহারার শোকের কিন্তু কোনও প্রকারভেদ হয় না। আর ঠিক সেই কারনেই টলি তারকা যশ দাশগুপ্তও তাঁর মাতৃ বিয়োগে অত্যন্ত শোকাহত ও মর্মাাহত। দীর্ঘদিন ধরে তিনি অসুস্থ থাকলেও হঠাৎ করে হৃদরোগে আক্রান্ত হয়ে চলে যাবেন সে কথা তো সত্যিই ভাবেন নি অভিনেতা যশ। যশের মা জয়তী দাশগুপ্তের প্রয়াণে এখন শোকের ছায়া দাশগুপ্ত পরিবারে। তাই এই সময় তাঁরা একান্তভাবে নিজেদের মত ককেই থাকতে চান। কোনও সংবাদমাধ্যম বা বাইরের কোনও কিছু নিয়ে ভাবতে চান না যশ ও তাঁর পরিবার। তবে যশের মায়ের মৃত্যুর খবরে পার্টনার নুসরতের কোনও প্রতিক্রিয়া বা সোশ্যাল মিডিয়া পোস্ট এখনও নজরে আসেনি। 

আরও পড়ুন-পবিত্র রমজানের শুরুতে নেটদুনিয়ায় ট্রোল যশ, রেহাই পেল না একরত্তি শিশুটিও

আরও পড়ুন-বিমানবন্দরে চরম অন্তরঙ্গতা, গলা জড়িয়ে যশকে আদরে ভরিয়ে দিলেন নুসরত

আরও পড়ুন-যশের কাঁধে মাথা রেখে কোথায় চললেন নুসরত, সোশ্যাল মিডিয়ায় শেয়ার করলেন ভিডিও

শুরু হয়ে গিয়েছে রমজান মাস। আর এই রমজান মাসের শুরুতেই সোশ্যাল মিডিয়ায় কটাক্ষ করা হয়েছিল টলি অভিনেতা যশ দাশগুপ্ত। সোশ্য়াল সাইটে রমজান মাসের শুভেচ্ছা জানানোর পরই ট্রোলড হয়েছেন অভিনেতা। আসলে সোশ্যাল পোস্টে রমজান মাসের শুভেচ্ছা জানানোর সময় যশ মাথায় পরেছিলেন ফেজ টুপি। সেই সঙ্গে ক্যাপশনে সবাইকে রমজানের শুভেচ্ছা জানিয়েছেন। আসলে ফেজ টুপি পরার জন্যই সোশ্যাল সাইটে তীব্র কটাক্ষ করা হয়েছে এই টলি তারকাকে। যশকে যখন রমজান মাসে ফেজ টুপি পরার জন্য কটাক্ষ করা হয়েছে তখন অন্যদিকে নেটিজেনরা একহাত নিয়ছেন যশের সঙ্গিনী নুসরতকেও। যশের পোস্ট করা ছবির নীচে কমেন্ট বক্সে নেটিজেনরা তাঁর ধর্ম নিয়ে প্রশ্ন তুলেছেন। অনেকেই যশের উদ্দেশ্যে প্রশ্ন ছুঁড়ে লিখেছেন, তিনি কী নিজের ধর্ম বদলে ফেলেছেন..মন্তব্য করা হয়েছে, পার্টনাার নুসরত জাহানের সঙ্গে কী নিজের ধর্মকে জলাঞ্জলি দিলেন যশ দাশগুপ্ত.

Share this article
click me!