লাল শাড়িতে বাস্কেটবল কোর্টে মোহময়ী সানি, ব্যাকগ্রাউন্ডে চলছে ইয়ে লড়কি হ্যায় দিওয়ানি...

শুধু রুপোলি  দুনিয়াতেই শরীরী মায়ায় দর্শককে আকৃষ্ট করেন না, বাস্তব জীবনে বাস্কেট বল কোর্টেও সানির মহিমা অব্যাহত। হাবি ড্যানিয়াল ওয়েবারের সঙ্গে বাস্কেটবল খেলার একটি ভিডিও ঘোরাফেরা করছে নেটদুনিয়ায়। ড্যানিয়াল -সানির এই বাস্কেলবল ভিডিও-র ব্যাকগ্রাউন্ডে চলছে ইয়ে লড়কি হ্যায় দিওয়ানি। 

Kasturi Kundu | Published : Apr 4, 2022 1:08 PM IST

নীল ছবির  দুনিয়াকে গুডবাই জানিয়েছে বলিউডের  মাটিতে নিজের পায়ের তলার মাটি  শক্ত করেছেন দ্য মোস্ট বিউটিফুল সানি লিওনি। তাঁর রুপের জাদু আর বশ কিছু হিন্দি ছবিতে তাঁর শরীরী নেশায় বুঁদ হয়ে যায় হিন্দি ছবির দর্শক। হট অ্যান্ড বোল্ড দৃশ্যে সানির উদ্যম যৌনতার ছোঁয়ায় উত্তেজনার পারদ চড়ে পুরুষ হৃদয়। তাঁর সৌষ্ঠম কোমড়ের ঝলকানিতে জ্বলে পুঁড়ে ছাড়খাড় হয়ে হয়ে যায় দর্শক মন। তবে এই সবের বাাইরেও একটা আলাদা জগত রয়েছে বিগ বস অভিনেত্রীর। শুধু রুপোলি  দুনিয়াতেই শরীরী মায়ায় দর্শককে আকৃষ্ট করেন না, বাস্তব জীবনে বাস্কেট বল কোর্টেও সানির মহিমা অব্যাহত। হাবি ড্যানিয়াল ওয়েবারের সঙ্গে বাস্কেটবল খেলার একটি ভিডিও ঘোরাফেরা করছে নেটদুনিয়ায়। বেশ কিছুদিন রুপোলি দুনিয়া থেকে দূরে রয়েছেন সুপারসেক্সি সানি লিওনি। তবে সোশ্যাল সাইটে বিভিন্ন ছবি পোস্ট করে ভক্তের কলিজাকে ঠান্ডা করেন সানি।

সানি আর ড্যানিয়েলের এই বাস্কেট বল খেলার ভিডিওতে দেখা যাচ্ছ, বাস্কেটবল কোর্টে ঢোকানোর চষ্টা করছেন রাগিনী এমএমএস থ্রি নায়িকা। কিন্তু সেটা কোনওভাবেই সম্ভব হচ্ছে না তাঁর পক্ষে। উল্টে দিকে খুব সুন্দরভাবে সানির থেকে বল নিজের কাছে নিয়ে গোল দিয়ে দিলেন ড্যানিয়ল। সুপার এনার্জেটিক সেক্সি সানির বাস্কেটবল খেলা এখন সুপারহিট সোশ্যাল সাইটে। খেলার মধ্যেই স্বামী-স্ত্রীর দুষ্টু মিষ্টি কেমেস্ট্রিও দর্শক বেশ তাড়িয়ে তাড়িয়ে উপভোগ করছেন। তাঁদের এই খেলার ভিডিও সোশ্যাল সাইট ইন্সটাগ্রামে পোস্ট করেছেন নায়িকা। শাহরুখ-কাজল অভিনীত বলিউডের সুপারহিট মুভি কুছ কুছ হোতা হ্যায়ের  জনপ্রিয় ট্র্যাক ইয়ে লড়কি হ্যায় দিওয়ানা আজও লোকমুখে ফেরে। ড্যানিয়াল -সানির এই বাস্কেলবল ভিডিও-র ব্যাকগ্রাউন্ডে চলছে সেই গান যা শুনে আপিন একদিকে যেমন তাঁদের বাস্কেটবল খেলার মুহুর্তকে এনজয় করতে পারবেন সেই সঙ্গে নস্টালজিয়াতেও গা ভাসানোর এক দারুণ সুযোগ রয়েছে। 

আরও পড়ুন-লাল সাঁতার পোশাকে সমুদ্রের মধ্যে দিয়েই দৌড়, সমুদ্র তটে উষ্ণতা ছড়াচ্ছেন সানি

আরও পড়ুন-সাঁতার পোশাকে স্পষ্ট বক্ষ বিভাজিকা, নেট দুনিয়ায় উষ্ণতা ছড়াচ্ছেন সানি লিওন

আরও পড়ুন-রং মেখে ভূত সানি, কেমন কাটল তারকার হোলি, দেখে নিন ভিডিও

সানি-ড্যানিয়লের কোয়ালিটি টাইম স্পেন্টের এই মুহুর্ত সনি লিওনি তাঁর নিজস্ব ইন্সটা প্রোফাইলে শেয়ার করে ক্যাপশন লিখেছেন ট্যাগ ইয়োর বেস্ট ফ্রেন্ড। এই মুহুর্তে মালদ্বীপে ছুটির আমেজে স্বামী ড্যানিয়লের সঙ্গে কোয়ালিটি টাইম স্পেন্ট করছেন জিসম নায়িকা। বাস্কেট বল কোর্টে লাল শাড়িতে একেবারে মোহময়ী সানি লিওনি। শাড়ির ফাঁকে উঁকি মারছে সানির সেক্সি কোমড়ে জর আটকেছে নেটিজেনদের। মাটিয়ে লুটিয়ে পড়া শাড়ির আঁচল, খোলা চুলে বাস্কেট বল কোর্টেও উপস্থিত দর্শক দেখেছে সানির লীলা। ২০১১ সালে বিগ বসের হাত ধরে টিনসেল  টাউনে পা রেখেছিলেন সানি। এরপর বলিউডের জিসম, রাগিনী এমএমএস টু-র মত বেশ কয়েকটি ছবিতে অভিনয় করে দর্শকের মনোরঞ্জন করেছেন বলি অভিনেত্রী সানি লিওনি। 

 

 

Read more Articles on
Share this article
click me!