এখনও ১ বছর হয়নি এরই মধ্যে গাড়ি চালাচ্ছে ছোট্ট ইউভান, রাজ-পুত্রের কাণ্ড দেখে চোখ কপালে নেটিজেনদের

হামেশাই পরিচালক তথা সাংসদ রাজ চক্রবর্তী এবং অভিনেত্রী শুভশ্রীকে দেখা যায়, ইউভানের বিভিন্ন মুহূর্তের ছবি এবং ভিডিও শেয়ার করতে। সম্প্রতি নিজের ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্ট করতে দেখা যায় রাজকে।

Asianet News Bangla | Published : Aug 31, 2021 10:30 AM IST / Updated: Aug 31 2021, 04:12 PM IST

এক বছরও হয়নি এখনও এর মধ্যেই গাড়ির ড্রাইভার সিটে বসে দিব্বি স্টিয়ারিং ঘোরাচ্ছে ছোট্ট ইউভান। গাড়ি কিন্তু থেমে নেই। ধীরে ধীরে গাড়ি এগছে। ভাবছেন কি করে সম্ভব? ছোট্ট ইউভানের কাছে সবই সম্ভব। রাজ এবং শুভশ্রীর একমাত্র পুত্র ইউভান ইতিমধ্যেই তারকা হয়ে উঠেছে। সোশ্যাল মিডিয়ায় তাঁর ছবি বা ভিডিও পোস্ট করলেই তা ঝড়ের বেগে ভাইরাল। তারকা দম্পত্তিও ইউভানের ছোট ছোট মুহূর্ত লেন্সবন্দী না করে থাকতে পাড়েন না। 

 

 

হামেশাই পরিচালক তথা সাংসদ রাজ চক্রবর্তী এবং অভিনেত্রী শুভশ্রীকে দেখা যায়, ইউভানের বিভিন্ন মুহূর্তের ছবি এবং ভিডিও শেয়ার করতে। সম্প্রতি নিজের ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্ট করতে দেখা যায় রাজকে। ভিডিওতে দেখা যাচ্ছে বাবার কোলে বসে রীতিমতো গাড়ি চালাতে ব্যস্ত ছোট্ট ইউভান। সাদা পাজামা পাঞ্জাবি পরে একেবারে রাজপুত্র সেজে গাড়ির স্টিয়ারিং ঘোরাচ্ছে ইউভান। এতে যে দারুন মজা পাচ্ছে সে তা বলার অপেক্ষা রাখে না। তাঁর হাসি মুখেই তা বোঝা যাচ্ছে। 

 

 

আরও পড়ুন- বিয়ের পিঁড়িতে বসার আগেই শ্রদ্ধা-রোহনের ডিভোর্স নিয়ে বেজায় চিন্তিত শক্তি কাপুর, জানুন কেন

আরও পড়ুন- আপনার পা দুটো আগুন' ঋতুপর্ণা সেনগুপ্তের ইনস্টা পোস্টে কমেন্টের বন্যা

ইউভানের এই ভিডিও ঝড়ের বেগে ভাইরাল হয়েছে নেটদিনিয়ায়। পরিচালক রাজ ভিডিও পোস্ট করে ক্যাপশনে জানান, আমি বুঝতে পারছি না ইউভান কি গাড়ি চালাতে শিখে গেছে। এখন কেবল ইউভানের লাইসেন্স পাওয়ার অপেক্ষায় রয়েছেন পরিচালক। ওটা পেলেই নাকি ইউভান সকলকে নিয়ে ঘুরতে বেরবেন। এই ভিডিওতে লাইক এবং কমেন্টের বন্যা বয়ে গেছে। সবমিলিয়ে আপাতত ছোট্ট ইউভানের ড্রাইভিং ভিডিওতে মজে রয়েছে নেটাগরিকরা।

     

Share this article
click me!