মহালয়ায় রাতভর বৈঠকি আড্ডা, জি বাংলার পর্দায় এবার কোন নতুন চমক

সম্পূর্ণ স্বাভাবিক পরিস্থিতি আসতে এখনও বেশ কিছু দিনের অপেক্ষায়। এমনই সময় সাংস্কৃতিক অনুষ্ঠান, জলসা, দর্শক দরবার বা পুজোর আড্ডা সবটাই যেন সাধারণের কাছে অলীক কল্পনা। আর তা বাস্তব করে তুলতেই রাজকীয় আয়োজন করা হল এবার জি বাংলায়।

Jayita Chandra | Published : Sep 3, 2021 3:58 PM IST

বাঙালির প্রতিটা পার্বণ মানেই জি পরিবারের পক্ষ থেকে থাকে বিশেষ আয়োজন। আর দেবী পক্ষের সূচনায় তার বিন্দুমাত্র ব্যতিক্র হল না। গত দেড় বছরে এক অন্য পৃথিবী দেখেছে সাধারণ মানুষ। প্রতিটা মুহূর্তে দমবন্ধ করা পরিবেশের মধ্যেই একে একে উৎসবের আনাগোনা। তবে চলতী বছরে খানিকটা হলেও স্বাভাবিকের পথে জনজীবন। যদিও সম্পূর্ণ স্বাভাবিক পরিস্থিতি আসতে এখনও বেশ কিছু দিনের অপেক্ষায়। এমনই সময় সাংস্কৃতিক অনুষ্ঠান, জলসা, দর্শক দরবার বা পুজোর আড্ডা সবটাই যেন সাধারণের কাছে অলীক কল্পনা। 

আর তা বাস্তব করে তুলতেই রাজকীয় আয়োজন করা হল এবার জি বাংলায়। মহালয়া অর্থাৎ ৬ অক্টোবর ঠিক রাত বারোটায় শুরু হবে পুজোর আড্ডা। চলবে ভোর পর্যন্ত, আর তারপরই শুরু হবে মহালয়ার বিশেষ আকর্ষণ অসুর বধ। দেবীপক্ষের সেই সূচনাতেই রাতভর সেলেবমহলের সঙ্গে মেতে থাকতে এবার তাই চোখ রাখতে হবে জি বাংলার পর্দায়। থাকছেন বিশিষ্ট শিল্পীরা, যাঁদের কথায়, গানে, আড্ডায় ভরে উঠবে সাধারণের ড্রইং রুম। 

আরও পড়ুন- ময়নাতদন্তের রিপোর্ট আসার অপেক্ষা, রাত বাড়ার সঙ্গে সঙ্গে সিদ্ধার্থ শুক্লার বাড়িতে সেলেব-মহলের উপচে পড়া ভিড়

আরও পড়ুন- সিদ্ধার্থ শুক্লা থেকে সুশান্ত ও শ্রীদেবী, এই সব সেলেবদের মৃত্যু নাড়িয়ে দিয়েছে গোটা দেশকে

রাঘব চট্টোপাধ্যায় থেকে শুরু করে জয়তী চক্রবর্তী, সহজ মা, দুর্নীবার, অনুষ্কা থেকে শুরু করে অদিতি মুনসী। প্রমুখের সঙ্গে আড্ডায় গানে মেতে ওঠার সঙ্গে সঙ্গে এবার বিশেষ আকর্ষণে থাকছে ওয়ান্ডার মুন্না। এবার তাঁকে দেখা যাবে এক বিশেষ পাঠে, বিষ্ময়  বালিকা। যে মাঝে মধ্যেই অনুষ্ঠানে হাজির হয়ে সকলের মন নানান মজার কাণ্ডে জয় করে নেবে। আর সেই বিশেষ আকর্ণের সঙ্গে আগমনীর সুরে থাকছে একাধিক অনবদ্য গান। পরিচালনাতেও থাকছে বিশেষ আকর্ষণ, গায়ক অনীক ও অভিনেত্রী শ্রীমাকে দেখা যাবে এই বিশেষ ভূমিকায়। 

     

Share this article
click me!