'আগমণীর আরাধনা' থেকে 'দুর্গা সপ্তশতী', রাতভোর থাকছে জিং বাংলার নানা চমক

  • করোনা আবহে মহালয়ার প্রস্তুতি
  • জি বাংলা নিয়ে এল ভিন্ন স্বাদের আগমণী আরাধনা
  • থাকছে দেবীর একাধিক রূপের মহিমা
  • দর্শককে মন্ত্রমুগ্ধ করতেই রাতভোর অনুষ্ঠান 

Asianet News Bangla | Published : Sep 16, 2020 11:27 AM IST / Updated: Sep 16 2020, 04:59 PM IST

আর মাত্র এক রাতের অপেক্ষা। তারপরই মহালয়ার ধ্বনিতে মন্ত্রমুগ্ধ হবে সকলে। বছরের ঠিক এই সময়টা আপামর বাঙালির কাছে বড়ই প্রিয়। সমস্ত আবেগ যেন উঠে আসে ঠিক এই সময়। প্রত্যেক বাঙালি পৃথিবীর যেকোনও কোণায় থাকুক না কেন, এই মুহূর্তে তাদের মনে কেবল একটাই অনুভূতি। পুজো। দূর্গা পুজোর এই অনুভূতি, বাতাসে পুজো পুজো গন্ধ, আকাশের রঙের ভোলবদল, এগুলি কেবল এক বাঙালির পক্ষেই অনুভব করা সম্ভব। এই বছর আর পাঁচটা বছরের মত আনন্দ, উৎসবে মেতে উঠবে কিনা জানা নেই, তবে অনুভূতির কাছে হার মানায় যেকোনও ভয়। 

আরও পড়ুনঃযুবানের দু'পায়ে লুটিয়ে পড়ছেন শুভশ্রী, ছেলে-মায়ের খেলায় মত্ত গোটা টলিউড

সেই অনুভূতিকেই আরও জাগিয়ে তুলতেই জি বাংলার বিশেষ প্রয়াস। 'দূর্গা সপ্তশতী সম্ভবামি যুগে যুগে'। মহিষাসুরমর্দিনীর ভিন্ন রূপ নিয়ে প্রকাশ্যে এলেন দিতিপ্রিয়া থেকে স্বস্তিকা সহ অন্যান্য টেলি অভিনেত্রীরা। যোগমায়া রূপে রয়েছেন দেবাদ্রিতা বসু। দিতিপ্রিয়া রায় রয়েছেন এই দেবী পার্বতী ও দুর্গা রূপে। রক্তদন্তিকা রূপে তিয়াষা রায়কে দেখা যাবে। শতাক্ষী রূপে থাকবেন উসষী রায় এবং শাকম্ভরী রূপে সম্প্রীতি সরকারকে দেখা যাবে। দেবী ভীমার রূপ নিয়েছেন সুদিপ্তা রায়। 

আরও পড়ুনঃকমোরের ভাঁজেই পাগল আট থেকে আশি, হট ওয়েট লুকে ছড়াল শ্রাবন্তীর উষ্ণতা

আরও পড়ুনঃঐশ্বর্যের সঙ্গে গোটা একটি হোটেলের ফ্লোরে একা অমিতাভ, সময় কাটাতেই 'অশ্লীল' বিতর্ক তুঙ্গে

ভ্রামরী রূপে দেখা যাবে স্বস্তিকা দত্তকে সবশেষে দেবীর চিরাচরিত রূপ মহিষাসুরমর্দিনী রূপ। শ্বেতা ভট্টাচার্য থাকছেন এই রূপে। 'দূর্গা সপ্তশতী সম্ভবামি যুগে যুগে' এই অনুষ্ঠান ছাড়াও জি বাংলার ফেসবুক পেজে থাকছে রাতভোর অনুষ্ঠানের ব্যবস্থা। অভিনেতা সৌরভ দাস, মির্চি অগ্নি, অভিনেত্রী তনুশ্রী, এছাড়াও একাধিক সঙ্গীতশিল্পীকে নিয়ে ভরে উঠে মহালয়ার প্রাক্কালের এই 'আগমণী আরাধনা'। সেই ভিডিও ইতিমধ্যে প্রকাশ পেয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়। 

আরও পড়ুনঃশবনম বুবলি কি ভেঙেছিল অপুর সংসার, কেন বিয়ের তথ্য গোপন করেছিলেন শাকিব

আরও পড়ুনঃমহালয়ার দিন আসছে 'মহামায়া' এনা, অসুর বধ করতে ভিন্ন রূপে অভিনেত্রী

'দূর্গা সপ্তশতী সম্ভবামি যুগে যুগে' এই অনুষ্ঠান আগামীকাল দেখা যাবে জি বাংলার পর্দায়। মহালয়ার পুণ্যতিথিতে, বৃহস্পতিবার ঠিক সকাল পাঁচটায় শুরু হবে এই অনুষ্ঠানটি। অন্যদিকে 'আগমণী আরাধনা' দেখা যাবে জি বাংলার ফেসবুক পেজে। শুরু হবে রাত ১২ টা থেকে। চলবে সকাল ৪টে অবধি। এই অনুষ্ঠানে সঙ্গীতশিল্পীদের আসনে দেখা যাবে ইমন, অদিতি মুন্সী, লগ্নজিতা, অঙ্কিতা, শুভশ্রী দেবনাথ, রূপঙ্কর বাগচী সহ অনেকে।

Share this article
click me!