শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের বয়স যেন দিন দিন কমছে। এক ছেলের মা, তবে তাঁর গ্ল্যামারে তা বোঝা মুশকিল। ক্রমশ বারছে তাঁর হটনেস। সম্প্রতি জলে ভেজা শরীরে উষ্ণতা ছড়ালেন শ্রাবন্তী। ছবিটি বেশ পুরনো। ছবির শ্যুটিংয়ে তোলা ছবিটি থ্রোব্যাক হিসাবে ফের ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। যা দেখে ঘাম ঝড়েছে অসংখ্য মানুষের। শ্রাবন্তীর উষ্ণতার যে পারদ চড়িয়েছেন তা সহজে নেভার নয়।  

আরও পড়ুনঃমিমিকে ইশারা করে অশ্লীল অঙ্গভঙ্গি, উচিত শিক্ষা দিতেই ঘোর বিপাকে ট্যাক্সি চালক

সম্প্রতি বাড়িতে লকডউনে চলেছিল জোরদার পার্টি। অথিতিদের তালিকা অত্যন্ত স্পেশ্যাল। ছিলেন তিনজন। তিনজন হলেন তাঁর তিন পোষ্য। সামাজিক দূরত্ব বজায় রেখে চলছে মজলিস। রয়েছে রঙিন পানীয়। সেই ছবি পোস্ট করেছিলেন শ্রাবন্তী। ক্যাপশন দিয়েছিলেন, কেবল মানুষরাই কেন মজা করবে। ছবিটি দেখে ইতিমধ্যেই কমেন্ট সেকশনে জমেছিল ভক্তদের। 

আরও পড়ুনঃমহালয়ার দিন আসছে 'মহামায়া' এনা, অসুর বধ করতে ভিন্ন রূপে অভিনেত্রী

আরও পড়ুনঃ'ঝিলিক'র সঙ্গে ঘনিষ্ঠতায় মজে তাঁর প্রেমিক, ছবিতে ফুটে উঠল প্রেমের ছোঁয়া

করোনা প্রকোপে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছিলেন শ্রাবন্তী। প্রবীণদের পাশে দাঁড়ানোর জন্য ফান্ড তৈরি করা শুরু করেছিলেন তিনি। সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন যেখানে তিনি সকলের থেকে আর্থিক সাহায্য চেয়েছেন প্রবীণদের পাশে দাঁড়ানোর জন্য। করোনা আবহে দিনের পর দিন সতর্কবার্তা জারি করে চলেছে সরকার। সতর্ক করছেন তারকারাও। বিনোদন জগতের সকলেই সতর্ক করার এই বিষয় যথেষ্ট উদ্যোগ নিয়েছেন।