যুবানের দু'পায়ে লুটিয়ে পড়ছেন শুভশ্রী, ছেলে-মায়ের খেলায় মত্ত গোটা টলিউড

  • ছেলের পায়ে লুটিয়ে পড়ছেন শুভশ্রী
  • যুবানের পা দু'টিই এখন হয়ে উঠেছে মায়ের খেলনা
  • ছেলের সঙ্গে নিত্যদিন যেন এক স্বপ্নের মত
  • 'মাদারহুড'-কে স্বাগত জানাচ্ছেন টলিউড অভিনেত্রী

Asianet News Bangla | Published : Sep 16, 2020 7:41 AM IST / Updated: Sep 16 2020, 02:43 PM IST

যুবানের বয়স মাত্র তিনদিন। এরই মধ্যে ছেলের চোখে একেবারেই নেই ঘুম। ঘুম উড়েছে মায়েরও। অবশ্য শুভশ্রীর ঘুম ওড়ার কারণ যুবানের কান্না নয়, তার খেলা। এরই মধ্যে মা ও ছেলে মেতে উঠেছেন খেলায়। ছেলের পায়ে লুটিয়ে পড়ছেন শুভশ্রী। সেই পোস্টই এখন ভাইরাল নেটদুনিয়ায়। ছেলের সঙঅগে খেলায় মত্ত হওয়ার এই মুহূর্তই এখন ভক্তদের কাছে হয়ে উঠেছে বেশ স্পেশ্যাল। অভিনেত্রী ছেলের সঙ্গে ছবি শেয়ার করে ধন্যবাদ জানিয়েছেন ভগিরথী নেওটিয়া হাসপাতাল কর্তৃপক্ষকে। 

আরও পড়ুনঃ'মা হতে চলেছেন কৌশানি', নেটদুনিয়ায় ভাইরাল 'বেবি বাম্প', ছবিতে বাড়ল জল্পনা

এখানেই জন্মেছে যুবান। হাসপাতালের নার্স থেকে শুরু করে কর্মীদের কাছে কৃতজ্ঞ শউভশ্রী। 'রাজশ্রী'র পরিবারের এখন খুশির জোয়ার। নতুন সদস্য আসার পর থেকেই আনন্দে ভরছে তাঁর পরিবার সহ শুভাকাঙ্খীদের মনও। শুভশ্রী গতকাল অর্থাৎ ১২ সেপ্টেম্বর পুত্রসন্তানের জন্ম দিয়ে ছবি পোস্ট করেছেন সোশ্যাল মিডিয়ায়। ছেলের নামও ঘোষণা করেছেন শুভশ্রী। যুবান চক্রবর্তী। 

আরও পড়ুনঃমিমিকে ইশারা করে অশ্লীল অঙ্গভঙ্গি, উচিত শিক্ষা দিতেই ঘোর বিপাকে ট্যাক্সি চালক

আরও পড়ুনঃমহালয়ার দিন আসছে 'মহামায়া' এনা, অসুর বধ করতে ভিন্ন রূপে অভিনেত্রী

সদ্যোজাতের সঙ্গে ছবি তুলে শেয়ার করতেই সংবাদ শিরোনামে এখন একটাই নাম। যুবান। শুভশ্রী এবং রাজের ছেলেই এখন ভাইরাল চারিদিকে। যুবানের সঙ্গে একান্তে বিশেষ মুহূর্তে মজে রয়েছেন শুভশ্রী। প্রতিটি দিন মা হওয়ার ভিন্ন অনুভূতি খুঁজে পাচ্ছেন তিনি। ছেলেকে কখনও কোলে নিয়ে কখনও আঙুল ধরে সময় কাটাচ্ছেন শুভশ্রী। 

আরও পড়ুনঃকমোরের ভাঁজেই পাগল আট থেকে আশি, হট ওয়েট লুকে ছড়াল শ্রাবন্তীর উষ্ণতা

আরও পড়ুনঃশবনম বুবলি কি ভেঙেছিল অপুর সংসার, কেন বিয়ের তথ্য গোপন করেছিলেন শাকিব

সেই ছবি নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে পোস্ট করলেন অভিনেত্রী। ছবির ক্যাপশনে লিখেছেন, ভালবাসা এবং শান্তি। মা হওয়ার চেয়ে বেশি সুন্দর মুহূর্ত যে হয় না তা প্রথমবার অনুভব করছেন তিনি। যুবান এতটাই ভাইরাল হয়ে উঠেছে যে একদিনের মাথায় তাঁর ফ্যান পেজ তৈরি হয়ে গিয়েছে। যেই পেজের ফলোয়াড় সংখ্যা রীতিমত বেড়েই চলেছে দ্রুতগতিতে। 

 

Share this article
click me!