Mithai Serial Update: সোমের সঙ্গে সিডের বাবার কোনও সম্পর্ক নেই, প্রমাণ করল মিঠাই

দিনের পর দিন সমরেশ ও সিডের সম্পর্কের মাঝে থাকা সোম কাঁটা এবার উপরে ফেলল মিঠাই। করা হল ডিএনএ টেস্ট। সেখানেই হয়ে গেল সম্পূর্ণ বিষয়টা পরিষ্কার। সোম সমরেশের ছেলে নয়। 

Jayita Chandra | Published : Feb 5, 2022 2:17 AM IST

রাতে অন্ধকারে ল্যাবে ঢুকে সত্যি যাচাই পর্ব, বর্তমানে মিঠাই ধারাবাহিকে (Zee Bangla Serial Mithai) একের পর এক এমনই চমক বর্তমান। কিন্তু কোথাও গিয়ে যেন মিঠাইয়ের মনের বিশ্বাসই হল এবার সত্যি। দিনের পর দিন সমরেশ ও সিডের সম্পর্কের মাঝে থাকা সোম কাঁটা এবার উপরে ফেলল মিঠাই। করা হল ডিএনএ টেস্ট। সেখানেই হয়ে গেল সম্পূর্ণ বিষয়টা পরিষ্কার। সোম সমরেশের ছেলে নয়। দিনের পর দিন সিদ্ধার্থ ও তার বাবা সমরেশের মাঝে থাকা ভুল বোঝাবুঝিকে এবার শেষ করতে চায় মিঠাই। জি বাংলার ধারাবাহিক মিঠাইতে (Zee Bangla Serial Mithai) এবার এভাবেই নতুন চমক নিয়ে হাজির।

তবে দর্শকমনে কোথাও গিয়ে কি মিঠাইয়ের স্বাদ কমছে! টি আরপি-র তালিকা দিল তেমনই ইঙ্গিত। তবে মিঠাই পরিবারে এখন টান টান উত্তেজনা। সমরেশের নামে জড়িয়ে থাকা একাধিক অপমানের জবাব দিতে চায় মিঠাই। কিন্তু বাধা হয়ে দাঁড়াচ্ছে দাদুর নাতী। সত্যি তা জানতে কেন পালিয়ে বেড়াচ্ছে সিদ্ধার্থ, কীসের ভয় তার ভেবেই পায় না মিঠাই। অবশেষে সেই কাজ করে দেখালো মিঠাই। 

আরও পড়ুন- Serial TRP Rating : ৪৩ সপ্তাহেই কি শেষ হল 'মিঠাই' রানির রাজত্ব, একছত্র আধিপত্যে ভাগ বসাল

আরও পড়ুন- Zee Bangla Lakkhi Kakima: প্রমোতেই বাজিমাত, এবার হল অপেক্ষার ইতি, কবে থেকে শুরু লক্ষ্মী কাকিমা

আরও পড়ুন- এবার কি সবার সামনে রিনির মুখোশ টেনে খুলতে পারবে উর্মি, নাকি হারবে আবার

কিন্তু সিদ্ধার্থের জীবনের বিপদ তিস্তা, মোটেও দিচ্ছে না তাঁকে স্বস্তি। টিআরপি (TRP) তালিকার বরাবরই সবার উপরে স্থান টাকা করে রেখেছে। যবে থেকে এই ধারাবাহিক (Bengali Serials)  মুক্তি পেয়েছে তবে থেকেই দর্শকের মনে এর জায়গা সবার উপরে। মজাদার গল্প সঙ্গে খুনসুটিতে ভরপুর এই ধারাবাহিকে চিত্রনাট্যে (Script) ছোট-বড় সব বয়সের রসদ লুকিয়ে রয়েছে পরতে পরতে। আর ঠিক সেই কারনেই এই ধারাবাহিক পরিবারের সকলের কাছেই হয়ে উঠেছে প্রিয়। রাত আটটা বাজলে ড্রইংরুমে মিঠাই দেখা চাই বাংলা ধারাবাহিকে (bangla Serial Mithai) দর্শকদের কাছে এমনই প্রভাব বিস্তার করেছে জি বাংলা ধারাবাহিক (Zee bangla) মিঠাই (Mithai)। 

টিআরপি (TRP) তালিকার বরাবরই সবার উপরে স্থান পাকা করে না রাখতে পারলেও এই ধারাবাহিকের টান টান উত্তেজনা বর্তমান। যবে থেকে এই ধারাবাহিক (Bengali Serials)  মুক্তি পেয়েছে তবে থেকেই দর্শকের মনে এর জায়গা সবার উপরে। মজাদার গল্প সঙ্গে খুনসুটিতে ভরপুর এই ধারাবাহিকে চিত্রনাট্যে (Script) ছোট-বড় সব বয়সের রসদ লুকিয়ে রয়েছে পরতে পরতে। আর ঠিক সেই কারনেই এই ধারাবাহিক পরিবারের সকলের কাছেই হয়ে উঠেছে প্রিয়। রাত আটটা বাজলে ড্রইংরুমে মিঠাই দেখা চাই বাংলা ধারাবাহিকে দর্শকদের কাছে এমনই প্রভাব বিস্তার করেছে জি বাংলা ধারাবাহিক (Zee bangla) মিঠাই (Mithai)। 

Share this article
click me!