Mini : তিতলি হয়ে পর্দায় কামব্যাক মিমির, মে মাসেই প্রেক্ষাগৃহে আসছে 'মিনি'

দীর্ঘদিনের অবসান হতে চলেছে খুব শীঘ্রই। ২০২২ সালের ৬ মে প্রেক্ষাগৃহে মুক্তি পেতে চলেছে মৈনাক ভৌমিক পরিচালিত ছবি 'মিনি'। দুই অসমবয়সী বন্ধুর গল্প বুনেছেন পরিচালক মৈনাক ভৌমিক।ছবিতে মিনির ভূমিকায় অভিনয় করবেন অয়না চট্টোপাধ্যায়। এবং তিতলির চরিত্রে অভিনয় করতে দেখা যাবে টলি অভিনেত্রী মিমি চক্রবর্তীকে। ২০২১ সালে জিতের সঙ্গে 'বাজি' ছবি পর  'মিনি' ছবি দিয়ে বড়পর্দায় ফিরছেন মিমি চক্রবর্তী।
 

Riya Das | Published : Feb 4, 2022 7:18 AM IST / Updated: Feb 04 2022, 05:37 PM IST

করোনা যেভাবে চোখরাঙাচ্ছে  তাতে একাধিক ছবি মুক্তি পিছিয়ে গিয়েছে। একাধিক বাংলা ছবি এখনও বাক্সবন্দী করোনা অতিমারির বাড়বাড়ন্তে। তবে চলতি বছরে বেশ কিছু মুক্তি পেতে চলেছে। অবশেষে দীর্ঘদিনের অবসান হতে চলেছে খুব শীঘ্রই। ২০২২ সালের ৬ মে প্রেক্ষাগৃহে মুক্তি পেতে চলেছে মৈনাক ভৌমিক পরিচালিত ছবি 'মিনি' (Mini)। দুই অসমবয়সী বন্ধুর গল্প বুনেছেন পরিচালক মৈনাক ভৌমিক। যদিও সম্পর্কে দুই বন্ধু হলেন মাসি ও বোনঝি মানে তিতলি ও মিনি। তাদের দুজনের মধ্যে একজন চায় অনেকটা লম্বা হতে আর অপরজন চায় অনেক বড় হতে। মিনি ও তিতলিকে কেন্দ্র করে ছবির গল্প। ছবিতে মিনির ভূমিকায় অভিনয় করবেন অয়না চট্টোপাধ্যায়। এবং তিতলির চরিত্রে অভিনয় করতে দেখা যাবে টলি অভিনেত্রী মিমি চক্রবর্তীকে (Mimi Chakraborty)। ২০২১ সালে জিতের সঙ্গে 'বাজি' ছবি পর  'মিনি' (Mini)।ছবি দিয়ে বড়পর্দায় ফিরছেন মিমি চক্রবর্তী।

ওমিক্রন যখন চোখ রাঙাতে শুরু করেছিল ঠিক তার আগেই শেষ হয়েছিল ছবির শুটিং এবং পরবর্তী কাজ ও ডাবিং। কিন্তু করোনার জন্য ছবি মুক্তি পায়নি। সম্পূর্ণা লাহিড়ী এবং রাহুল ভঞ্জের 'স্মল টক আইডিয়াস'-এর ছাতার তলায় তৈরি হয়েছে 'মিনি ' (Mini)। ছবিতে মিমি চক্রবর্তী (Mimi Chakraborty) ছাড়া এই ছবিতে অভিনয় করবেন মিঠু চক্রবর্তী, সপ্তর্ষি মৌলিক এবং কমলিকা বন্দ্যোপাধ্যায়ের মতো শিল্পীরা। সম্প্রতি নিজের ইনস্টাগ্রামে মিমি চক্রবর্তী আসন্ন ছবি 'মিনি'র টিজার পোস্টার শেয়ার করেছেন এবং সেই সঙ্গে ছবি মুক্তির দিনও শেয়ার করেছেন মিমি চক্রবর্তী (Mimi Chakraborty) ।

 

 

আরও পড়ুন-Alia Bhatt: 'রাত হলেই ইজ্জত বিক্রি করি', কীভাবে যৌনপল্লীর ম্যাডামজি হয়ে উঠলেন 'গাঙ্গুবাঈ' আলিয়া

আরও পড়ুন-Urvashi Rautela : সোনায় মোড়া সুডৌল বক্ষযুগল, ক্লিওপেট্রা লুকে উর্বশীর এই গাউনের মূল্য কত জানেন

আরও পড়ুন-Srabanti : প্যান্ট ছাড়াই উন্মুক্ত উরুতে হট পোজ, সাদা শর্ট ফ্রকে বোল্ড শ্রাবন্তীকে নোংরা কটাক্ষ সাইবারবাসীর


ফিগার হোক কিংবা ফোটোশ্যুট   একের পর এক ছক্কা হাঁকাচ্ছেন টলি অভিনেত্রী মিমি চক্রবর্তী (Mimi Chakraborty) । অভিনেত্রীর অনুরাগীর সংখ্যা আকাশছোঁয়া ইনস্টাগ্রামে  অভিনেত্রীর ফ্যান ফলোয়ারও রয়েছে অনেক।  ইতিমধ্যেই যা ৩০ লক্ষে ছুঁতে চলেছে। কাজের ফাঁকে সময় পেলেই ঘুরতে চলে যান মিমি চক্রবর্তী । এবং ঘুরতে যাওয়ার প্রতিটা মুহূর্ত ভক্তদের সঙ্গে শেয়ার করেন মিমি। ঘুরতে যেতে ভীষণ ভালবাসেন টলিপাড়ার সাংসদ অভিনেত্রী মিমি চক্রবর্তী (Mimi Chakraborty)।  এই মুহূর্তে বরফের দেশে হিমাচল প্রদেশে ছুটি কাটাচ্ছেন সাংসদ অভিনেত্রী মিমি। দিন কয়েক আগেই করোনায় আক্রান্ত হয়েছিলেন মিমি চক্রবর্তী। সেকথা নিজেই  সোশ্যাল মিডিয়ায় জানিয়েছিলেন মিমি। বাড়ি থেকে না বেরিয়েও কীভাবে করোনায় আক্রান্ত হয়েছিলেন এবং করোনা যে ভালভাবে তাকে জাকিয়ে ধরেছিল সেকথাও জানিয়েছিলেন মিমি। তবে কোভিডকে হারিয়ে তিনি এখন সুস্থ।  করোনামুক্ত (Covid 19)  হয়েই ছুটি কাটাতে হিমাচল প্রদেশে (Himachal Pradesh)  পাহাড়ের কোলে পাড়ি দিয়েছেন টলি নায়িকা। শেষবারের মতো জিতের বিপরীতে 'বাজি' ছবিতে দেখা গেছে মিমি চক্রবর্তীকে (Mimi Chakraborty) ।  এছাড়াও বেশ কিছু ছবি রয়েছে মিমির হাতে। অরিন্দম শীলের 'খেলা যখন' এবং মৈনাক ভৌমিকের 'মিনি' ছবিতে দেখা যাবে। তবে 'মিনি'-র কাজ শেষ হয়ে গেলেও 'খেলা যখন' সিনেমার শ্যুট এখনও বাকি।

Share this article
click me!