টিআরপি-র শীর্ষে মিঠাই, গাঁটছড়ার জনপ্রিয়তাও ঠেকাতে পারছেনা মোদক পরিবারের জনপ্রিয়তা

এই মুহূর্তে জি বাংলার সবচেয়ে জনপ্রিয় সিরিয়াল  মিঠাই। টি আর পি রেটিং প্রথম স্থানে রয়েছে। যদিও গাঁটছড়াও খুব জনপ্রিয় সিরিয়াল এই মুহূর্তে তবে মিঠাই এর জনপ্রিয়তা কে এখনও টেক্কা দিতে পারেনি। 
 

Abhinandita Deb | Published : Jun 25, 2022 2:59 PM IST / Updated: Jun 26 2022, 09:27 AM IST

মিঠাই সিরিয়ালটি একজন মিষ্টি বিক্রেতা মেয়ে মিঠাই ও তাঁর জীবনকে ঘিরে আবর্তিত হয়েছে। মুখ্য ভূমিকায় রয়েছেন সৌমিত্রিশা কুন্ডু( মিঠাই) আদৃত রায়( সিদ্ধার্থ মোদক)। মিঠাই প্রায়ই মোদক পরিবারে মিষ্টি বিক্রি করতে আসত। আস্তে আস্তে মোদক পরিবারের সঙ্গে একটা ভালো সম্পর্ক তৈরি হয়ে যায় তার এবং সিদ্ধার্থের সঙ্গে বিয়ে হয়। এরপর নানা রকম পট পরিবর্তন হয় গল্পের অনেক ঝড় ঝাপটা সামলে মিঠাই ঠিক জিতেও যায়।

সম্প্রতি মিঠাই-এ দেখানো হয়েছে, মোদক পরিবারের সবাই খেতে বসেছে, লড়াই চলছে সিদ্ধার্থর ঠাকুরদা অর্থাৎ সিদ্ধেশ্বর মোদক ও তাঁর  স্ত্রীর মধ্যে। তার জেরে বাড়ির ছেলে ও মেয়েদের নিয়ে একটা আলাদা দল তৈরি হয়েছে। একদিকে বাড়ির সব পুরুষরা ও আরেক দিকে বাড়ির সব মহিলা। খাবার টেবিলে বসে খেতে খেতে সিদ্ধার্থ তাঁর জামাইবাবু-কে মজা করে বলে ওঠে তোমার বউ তো দেখি তোমার প্লেট থেকে নজরই সরাতে পারছে না। এরপর উভয় পক্ষই মধ্যে নরম-গরম পরিস্থিতি চলতে থাকে, যদিও মন থেকে কেউই চান না ঝগড়া করতে। কিন্তু বাড়ির দুই সিনিয়র সদস্যের বিরুদ্ধে যেতে কেউ সাহস পাচ্ছেন না।

আরও পড়ুন,ইব্রাহিম নয়, এই তরুণ অভিনেতা কেই ডেট করছেন পলক তিওয়ারি

আরও পড়ুন,ইশার সঙ্গে 'অন্তরঙ্গ মুহূর্তে' নার্ভাস হয়ে পড়েছিলেন! আশ্রম ৩ এর অভিজ্ঞতা জানালেন ববি দেওয়াল

আরও পড়ুন,বলিউডে ৩০ বছর পূর্ণ করলেন কিং খান, বক্স অফিসের বহু রেকর্ড ভেঙেছেন তিনি, জানেন কি সেই অজানা তথ্য গুলো

এই মুহূর্তে মোদক বাড়ি দু'ভাগে ভাগ হয়ে গিয়েছে, একদিকে বাড়ির পুরুষরা, আরেক দিকে নারীরা। 'দাদা' মানে সিদ্ধার্থের ঠাকুরদা সিদ্ধেশ্বর মোদক-এর পুরোনো দিনের গল্প ও তাঁর বান্ধবীদের কাহিনি। এসব শুনে ঠাম্মি খুব রেগে যায়। আর এতে ঠাকুরদা উল্টে রেগে গিয়ে প্রতিবাদ করে ঠাম্মির উদ্দেশ্যে বলে, বউরা সব সময় অকারণে অশান্তি করে তাঁদের মন ছেলেদের তুলনায় অনেক জটিল, ঠাকুরদার এই কথায় তাঁকে সাপোর্ট করে সিদ্ধার্থ, রাজীব ও রাতুলরা, আবার ঠাম্মির সাপোর্টে আসে তাঁর নাতনি ও নাথবউরা। তাঁরাও জানিয়ে দেন যে ছেলেদের দায়িত্ব এখন থেকে তাঁদের ছেলেদের কোনও বিষয় তাঁরা মন্তব্য করতে চান না। মহিলা মহলকে জব্দ করার জন্য ছেলেরা বাইরে থেকে নানা রকমারি খাবার আনিয়ে তাঁদের সামনেই খেতে শুরু করে, অপর দিকে মেয়েরাও কম যায় না, তাঁরাও পরম সুন্দরী গানে নৃত্য করে তাঁদেরকে উত্যক্ত করে। ধারাবাহিকে এবং নতুন চরিত্র দাদা-র বন্ধু ললিতা ও তাঁর মেয়ে, এখনো অবধি সব কিছু ঠিক থাকে চললেও এই নতুন দুই চরিত্রের উপস্থিতি কি গল্পে নতুন কোনো মোড় আনতে চলেছে সেটা সময়ই বলবে।

Share this article
click me!