বৌভাতের অনুষ্ঠানে কাকে দেখে চমকে উঠলো অনামিকা? এপিসোড ঘিরে জল্পনা, সাথে রাহুল রুকমার জম্পেশ কেমিস্ট্রি

জি বাংলার জনপ্রিয় সিরিয়াল লাল কুঠির সাম্প্রতিক এপিসোড নিয়ে তৈরি হয়েছে জল্পনা,সিরিয়াল টি ভরপুর রহস্য ও রোমাঞ্চে ভরা, দর্শকদের ভালোবাসায় ফিরে এসেছে রাহুল রুকমা জুটি বিক্রম ও অনামিকা হয়ে।

Abhinandita Deb | Published : Jun 24, 2022 9:41 AM IST

জি বাংলার জনপ্রিয় সিরিয়াল লাল কুঠি সিরিয়ালের সাম্প্রতিক এপিসোড নিয়ে শুরু হয়েছে জল্পনা। বউ ভাতের অনুষ্ঠানে নিমন্ত্রিত দের ভিড়ে কাকে দেখে চমকে ওঠে অনামিকা। দর্শক দের পছন্দের জুটি রাহুল ও রুকমা আবার ফিরে এসেছেন পর্দায়, তাঁদের নতুন ধারাবাহিক 'লাল কুঠী' নিয়ে। এই ধারাবাহিকের সৌজন্যে দর্শক দের মনে জায়গা করে নিয়েছে রাহুল-রুকমা অর্থাৎ, বিক্রম-অনামিকা জুটি। এই ধারাবাহিক টি ভরপুর রহস্য ও রোমাঞ্চে ভরা, প্রত্যেকটি এপিসোড দেখায় কিভাবে লাল কুঠির প্রত্যেক কোনায় কোনায় জমে রয়েছে কিছু না কিছু রহস্য, দর্শকদের মনে ক্রমাগত উৎসাহ ও কৌতুহল বাড়িয়ে চলেছে এই সিরিয়াল টি, এবনভ বিশেষ আকর্ষণ এই সিরিয়ালের নায়ক নায়িকা অর্থাৎ রাহুল রুকমার অন স্ক্রিন কেমিস্ট্রি। দর্শক তাঁদের সাদরে গ্রহণ করেছে। 

গল্পে ইতিমধ্যে দেখানো হয়েছে লাল কুঠির বউ হয়ে অনামিকা প্রবেশ করেছে বাড়ির ভিতরে, বিয়ের আগে থেকেই সে লাল কুঠী সম্পর্কে নানারকম রহস্য জনক ইঙ্গিত পেয়েছিল, কিন্তু শেষ পর্যন্ত বিক্রমের সাথে তাঁর বিয়ে টা হয়ে যায়, যদিও বিয়ের দিন সে হাতে একটা চিরকুট পেয়েছিল বিক্রম কে না বিয়ে করার, বিয়ের মন্ডপ ছেড়ে পালিয়ে যেতে অনুরোধ করে, কিন্তু কে আড়াল থেকে তাঁকে আসন্ন বিপদের জন্য আগাম সতর্ক করছে তা সে এখনও খুঁজে বার করতে পারেনি। বিয়ের পর থেকে যেন আরও রহস্যের জালে জড়িয়ে পড়ছে সে। 

দেখানো হয় বিয়ের ঠিক পরের দিন রাতে লাল রকুঠির উপর তলা থেকে সুরেলা কণ্ঠে গান ভেসে আসতে শোনে অনামিকা। গান শুনে সে উপর তলায় যেতে গিয়ে বাড়ির অন্য সদস্যদের কাছে ধরা পড়ে যায়, তাঁরা তাকে উপরে যেতে বাধা দেয় এবং নিষেধাজ্ঞা জারি করে। আরেকটি এপিসোড দেখা যায়, বৌভাতের অনুষ্ঠানের জন্য সেজেগুজে রেডি হচ্ছে অনামিকা সেই সময় পরিবারের এক সদস্যার মুখে সে কোনো এক অজানা ঘটনার ইঙ্গিত পায়, কিন্তু সে জিগেস করতেই প্রসঙ্গ ঘুরিয়ে দেয়া হয়। অনামিকার মনে দানা বাধে সন্দেহ

 

এরপর বৌভাতের অনুষ্ঠানে আরেক রহস্যজনক ঘটনা ঘটে। বৌভাতের অনুষ্ঠানে ভিড়ের মধ্যে এম রহস্যজনক ব্যক্তি কে দেখে চমকে ওঠে অনামিকা, সিরিয়াল টির প্রতি টা এপিসোডেই লুকিয়ে আছে রহস্য, যা অনামিকার হাত ধরে উদঘাটন হবে। জানতে হলে তো অবশ্যই চোখ রাখতে হবে জি বাংলার পর্দায়।

Share this article
click me!