বাংলা টেলিভিশনে প্রথমবার ' বোধ বুদ্ধি ' নিয়ে আসতে চলেছে নতুন ধারাবাহিক ' বোধিসত্ত্বের বোধ বুদ্ধি '

জি বাংলার নতুন ধারাবাহিক 'বোধিসত্ত্বের বোধ বুদ্ধি' ৪ জুলাই থেকে সোম থেকে শুক্র প্রতিদিন রাত ১০ টা থেকে দেখা যাবে। সাংবাদিক সম্মেলন করে ধারাবাহিকের প্রোমো লঞ্চ করা হলো। জেনে নিন ধারাবাহিকটিতে নতুন কী থাকতে চলেছে।

Senjuti Dey | Published : Jun 24, 2022 8:25 AM IST / Updated: Jun 24 2022, 02:18 PM IST

দর্শকের অভিযোগ বাংলা সিরিয়ালে দেখবার মত নতুন কিছু অবশিষ্ট নেই। সব ধারাবাহিকে ঘুরে ফিরে সেই একই গল্প। স্বামী স্ত্রীর দুজনের দুটি করে বিয়ে, গল্পে স্বামীর খারাপ প্রেমিকা ক্রমাগত চেষ্টা করে চলেছে কিভাবে স্ত্রীয়ের ক্ষতি করা যায়। তারপর হয় গল্পের নায়ক বা নায়িকা কারও না কারও স্মৃতিভ্রংশ। এই একই থোর বড়ি খাড়া, খাড়া বড়ি থোর দিয়ে বছরের পর বছর সিরিয়াল গুলো টেনে নিয়ে যাওয়া হচ্ছে। তবে আর নয়। এবার সত্যি সত্যি 'বোধ বুদ্ধি ' সম্পন্ন ধারাবাহিক আসতে চলেছে জি বাংলার পর্দায়। বড়দের পাশাপাশি ছোটরাও সেই ধারাবাহিক দেখতে পারবে। 'বোধিসত্ত্বের বোধ বুদ্ধি ' নামে নতুন ধারাবাহিক শুরু হচ্ছে জি বাংলায়। ইতিমধ্যেই সামনে এসেছে ধারাবাহিকের প্রোমো। প্রোমো দেখে এটুকু স্পষ্ট পারিবারিক গল্প হলেও মূলত বোধিসত্ত্বের নানান মজার কাণ্ড নিয়ে শুরু হতে চলেছে এই ধারাবাহিক।

ধারাবাহিকের প্রোমো দেখে অনেকেই আশান্বিত বাকি ধারাবাহিকের থেকে বেশ কিছুটা অন্যরকম হতে চলেছে 'বোধিসত্ত্বের বোধবুদ্ধি'। ক্লাস ফোরে পড়া একটি ছোট্ট ছেলে কিন্তু তার বোধ বুদ্ধি হার মানায় তার থেকে অনেক বড়দেরও। এমনকি নাকি স্কুলের শিক্ষক শিক্ষিকাদের ও নানান সময়ে টেক্কা দিয়ে থাকে বোধিসত্ত্ব। তাই বেশ কিছু সময় তাকে নিয়ে বিপাকে পড়তে হয় বাবা-মাকে। বোধিসত্ত্ব আর পাঁচটা সাধারণ বাচ্চার মত নয়। তার আই কিউ অন্যদের এমনকি অনেক বড়দের থেকেও বেশি। অর্থাৎ বোঝাই যাচ্ছে ধারাবাহিকটিতে একটি সুন্দর পারিবারিক গল্পের পাশাপাশি অনেক নতুন নতুন বিষয় সম্পর্কে জ্ঞান অর্জন করা যাবে।

আরও পড়ুন :

কোন রহস্য লুকিয়ে রয়েছে 'লালকুঠি'-তে, গা ছমছমে থ্রিলারে পর্দা কাপাতে আসছেন রাহুল-রুকমা

পুতুলের সংসারের গল্প নিয়ে আসছে 'খেলনা বাড়ি', বহুদিন পর মুখ্যচরিত্রে ফিরছেন বিশ্বজিৎ

এটা কী করল ইশানের স্ত্রী গৌরি, যা দেখে হাসির ঝড় উঠেছে সোশ্যাল মিডিয়ায়

নবাগত শিশু অভিনেতা রায়ান গুহ নিয়োগী থাকছেন ধারাবাহিকের প্রধান চরিত্র বোধিসত্ত্বের ভূমিকায়। জনপ্রিয় অভিনেত্রী সোনালীকে বোধিসত্ত্বের মায়ের ভূমিকায় দেখা যাবে এবং বিশ্বনাথ বসু থাকছেন বোধিসত্ত্বের বাবার ভূমিকায়। এই ধারাবাহিকের হাত ধরে প্রায় দুই বছর পর অভিনয়ে ফিরছেন সোনালী। বোধিসত্ত্বের পরিবারে বোধিসত্ত্বের পাশাপাশি আরও দুই শিশু থাকছেন। ধারাবাহিক সম্পর্কে কী বলছেন খুদে অভিনেতারা? ধারাবাহিকের কেন্দ্রীয় চরিত্র রায়ানের কথায় সে এখন তার নিজের নামের থেকে বোধিসত্ত্ব নামটি শুনতে বেশি পছন্দ করছে। ধারাবাহিকে বোধিসত্ত্বের দাদার চরিত্র বাবুইয়ের দর্শকদের কাছে আবদার, ৪ জুলাই থেকে রাত ১০ টায় খাওয়া দাওয়া করেই টিভির পর্দায় তাদের ধারাবাহিক দেখতে বসে যেতে হবে। নতুন গল্পের প্রতিশ্রুতি নিয়ে তৈরি বোধিসত্ত্বের বোধ বুদ্ধি দর্শকদের কেমন লাগে টা জানতে ৪ জুলাই পর্যন্ত অপেক্ষা করতে হবে।
 

Share this article
click me!