শামশেরার ট্রেলার লঞ্চে প্রয়াত বাবাকে মনে করে চোখে জল রণবীরের

রণবীর কাপুরের আসন্ন ছবি শামশেরার ট্রেলার লঞ্চ ও অনুষ্ঠান সম্পন্ন হলো মুম্বাইতে। সেই অনুষ্ঠানেই বাবার কথা মনে পরে আবেগপ্রবণ হয়ে পড়েন অভিনেতা। 

Senjuti Dey | Published : Jun 24, 2022 6:30 AM IST

ব্রহ্মাস্ত্র এর পর আবারও আরও একটি বহু প্রতীক্ষিত ছবির ট্রেলার লঞ্চ হয়ে গেলো। শামশেরা এবং ব্রহ্মাস্ত্র উভয়ই রণবীরের ক্যারিয়ারের মাইলফলক হতে চলেছে। দুটোর চরিত্র সম্পূর্ণ ভিন্ন। এবং এর আগে রণবীরকে কখনো এমন চরিত্রে অভিনয় করতে দেখা যায়নি। দীর্ঘ চার বছরের বিরতির পর আবার পর্দায় ফিরছেন রণবীর কাপুর। তাই এই প্রত্যাবর্তনটি একেবারেই কোনও সাধারণ প্রত্যাবর্তন নয় কারণ আসন্ন ছবি 'শামশেরা'-তে তাকে আগে কখনও দেখা যায়নি এমন অবতারে দেখা যাবে। করণ মালহোত্রা দ্বারা পরিচালিত, ২০২২ সালের সবচেয়ে প্রতীক্ষিত চলচ্চিত্রগুলির মধ্যে একটি যা রণবীরকে তার ক্যারিয়ারে আরও একটি পালক যুক্ত করতে সাহায্য করবে। শামশেরার প্রথম লুক দর্শকদের কাছে আসার পরপরই, ছবিটি নিয়ে ভক্তদের মধ্যে উন্মাদনা তৈরি হয়। এরপর বুধবার ছবির টিজার মুক্তি পায়। টিজার মুক্তির পর ছবিটি নিয়ে ভক্তদের মধ্যে উত্তেজনা আরও বেড়ে গিয়েছে।

টিজারটিতে  সঞ্জয় দত্তকে এক পুলিশের চরিত্রে দেখা যায়। শামশেরা একদমই অন্যরকম একটি চলচ্চিত্র হতে চলেছে যা রণবীর কাপুর এবং তার চরিত্রের জন্য বিস্ময়কর কাজ করবে বলে মনে হচ্ছে। টিম শামশেরা শুক্রবার ২৪ জুন ছবিটির মেগা ট্রেলার লঞ্চ এবং তিনটি শহরে সফরের জন্য প্রস্তুত। ছবির নায়ক রণবীর কাপুর ছবির ট্রেলার লঞ্চের আগের অনুষ্ঠানে হঠাৎই আবেগপ্রবণ হয়ে পড়েন। তার বাবা, প্রয়াত অভিনেতা ঋষি কাপুরকে স্মরণ করে, রণবীর কাপুর বলছিলেন যে তার বাবা তাকে শামশেরাতে দেখতে পারবেন না, এটি এমন একটি চলচ্চিত্র যা তার ক্যারিয়ারের অন্যতম একটি সেরা চলচ্চিত্র হতে চলেছে। তিনি বিশ্বাস করেন যে যদি তার বাবা বেঁচে থাকতেন, তাহলে তিনি রণবীরকে শামশেরাতে দেখে খুব খুশি হতেন, কারণ তিনি সবসময় চেয়েছিলেন তার ছেলে এমন চরিত্র করবে যার সঙ্গে সারা দেশের সমস্ত দর্শক একাত্ম হতে পারে। 

আরও পড়ুন :

আলিয়ার সঙ্গে সম্পর্ক কেমন, হলিউড প্রজেক্ট নিয়ে প্রশ্ন করতেই বোমা ফাটালেন নীতু কাপুর

শামসেরার প্রথম লুক প্রকাশ্যে আসলো, রণবীর কাপুরকে চেনাই যাচ্ছে না, দেখে নিন ছবি

ব্রহ্মাস্ত্রের ট্রেলার দেখে কি প্রতিক্রিয়া রণবীরের মা নিতু কপূরের?

'যদি আমার এই ছবিটি দেখার জন্য আমার বাবা বেঁচে থাকতেন! তিনি আমার কাজের সবসময় সৎ ভাবে সমালোচনা করেছেন, সববিষয়ে অকপট থেকেছেন, যদি তিনি কিছু পছন্দ করতেন বা অপছন্দ করতেন, বিশেষ করে আমার কাজ নিয়ে তা তিনি স্পষ্ট ভাবে বলতেই পছন্দ করতেন,'বলেন রণবীর কাপুর। রণবীর কাপুরের শামশেরার ট্রেলারটি অভিনেতার মা নীতু কাপুরের ছবি 'জুগ জুগ জিয়ো' প্রেক্ষাগৃহে মুক্তির দিনেই মুক্তি পেয়েছে। আদিত্য চোপড়া পরিচালিত যশ রাজ ফিল্মস দ্বারা প্রযোজিত শামশেরাতে অভিনেতা সঞ্জয় দত্ত এবং বাণী কাপুর প্রধান ভূমিকায় অভিনয় করেছেন। মুম্বাইতে দুপুর ১২ টায় ছবির ট্রেলার লঞ্চ করা হবে এবং তারপরে আহমেদাবাদ এবং ইন্দোরে ছবির দুটি ইভেন্ট অনুষ্ঠিত হবে।

Read more Articles on
Share this article
click me!